বিকাশ এপ্লিকেশনের নতুন অফার। বিস্তারিত জানতে পোষ্টটি পড়ুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো এবং সুস্থ্য আছি। বন্ধুরা বর্তমান সময়ে আমরা সবাই বিকাশ এপ্লিকেশন এপ্লিকেশন ব্যবহার করে থাকি। বিকাশ আমাদের জন্য প্রতিদিন কিছু না কিছু অফার আনছেই। আর এই অফার গুলো নিয়ে আমরা সবাই খুশি থাকতে পারছি। বন্ধুরা আবার ও চলে এলো বিকাশ এপ্লিকেশন এর একটি ধামাকা অফার। অফার টি আপনারা জানতে পেরে সবাই উপকৃত হবেন। বিকশের এই অফার টি নতুন-পুরাতন সব ব্যবহার কারী এই অফার টি পাবেন। বন্ধুরা বিকাশের এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে এই পোষ্ট টি ভালোভাবে পড়ুন।
তো আর বেশি দেরি না করে আজকের পোষ্ট টি সম্পর্কে বিস্তারিত তথ্য লেখা শুরু করি। আর আপনারা এই পোস্টের লেখা পড়া শুরু করে দিন।
বন্ধুরা আপনারা যদি এই অফার টি নিতে চান তাহলে আপনার বিকাশের অফিসিয়াল এপ্লিকেশনের প্রয়োজন হবে।
আপনারা গুগোল প্লেস্টোর থেকে বিকাশ এপ্লিকেশন টি ডাউনলোড করে নিবেন নেওয়ার পর অপেন দিয়ে আপনার বিকাশ নাম্বার এবং বিকাশ পিন কোড দিয়ে লগিন করে নিবেন। এরপর অফার টি আপনি নিতে পারবেন।
বন্ধুরা চলুন বিকাশের সেই অফার সম্পর্কে জেনে আসি।
বিকাশের অফার হলোঃ আপনি যদি বিকাশ এপ্লিকেশন এর মাধ্যমে ২১ টাকা আপনার যেকোন নাম্বারে মোবাইল রিচাজ করেন তাহলে আপনি ৫২% টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এই অফার টি ফেব্রুয়ারি মাস জুড়ে থাকবে। আপনারা এই অফার টি নিতে পারবেন প্রতি শুক্রবার, শনিবার এবং রবিবার সকাল ৯ টা থেকে রাত ১২ টার মধ্য এই অফার আপনার একাউন্টে নিতে পারবেন।
অফার টি চলাকালীন যে কোন বিকাশ এপ্লিকেশন ব্যবহার কারী একবারই এই অফার টি নিতে পারবেন।
অফার টি নতুন এবং পুরনো সব বিকাশ এপ্লিকেশন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।
আপনি অফার টি কিভাবে আপনার একাউন্টে নিবেন।
প্রথমে আপনি আপনার বিকাশ এপ্লিকেশন এর ভেতরে লগন করে প্রবেশ করবেন। করার পর আপনি অফার এ ক্লিক করবেন আপনার জন্য এই অফার টি আছে কি না সে টি যাচাই করে নিবেন।
যদি থাকে।তাহলে ল মোবাইল রিচাজ আইকনে ক্লিক করুন করার পর আপনার যে কোন মোবাইল নাম্বার এ ২১ টাকা মোবাইল রিচাজ করুন। এবার স্ক্রিন এর উপর ট্যাপ করে মোবাইল রিচাজ সম্পন্ন করুন।আপনি রিচাজের টাকা পেয়ে যাবেন। এর সাথে সাথে বিকাশ থেকে ৫২% ক্যাশব্যাক আপনি পেয়ে যাবেন।
এই ছিল বিকাশ এপ্লিকেশন এর অফার। যাদের বিকাশে ২১ টাকা রয়েছে সবাই তাড়াতাড়ি এই অফার টি নিয়ে নিবেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে,,,,,,, সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন