বিকাশ এপ্লিকেশন দিয়ে নতুন একাউন্ট করলে ৭১ টাকা বোনাস পাবেন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক অনেক ভালো এবং সুস্থ্য আছেন। বন্ধুরা আপনারা তো সবাই ভালো থাকবেন এবং অন্যদের ভালো রাখবেন এই প্রত্যাশা  নিয়ে আজকের পোষ্ট টি লেখা শুরু করছি।বন্দুরা আমরা সবাই কম বেশি  বিকাশ  ব্যবহার  করে থাকি। কারণ  মোবাইল  ব্যাংকিং এর সবচেয়ে জনপ্রিয়  হচ্ছে বিকাশ। আর বর্তমান  বিকাশ এপ্লিকেশন  এসে এর ব্যবহার আরব দিন দিন বৃদ্ধি  পাচ্ছে। তেমনি আবার ও  এই বিকাশ এপ্লিকেশন  টি আবার ও বৃদ্ধি পাবে কারণ বিকাশ এপ্লিকেশন দিয়ে যদি কেউ একাউন্ট করে তাহলে প্রথম বিকাশ এপ্লিকেশন লগিন করলে ৭১ টাকা বোনাস পাবেন। আর আপনি যদি বিকাশ এপ্লিকেশন  ৮ সপ্তাহ ব্যবহার  করে থাকেন তাহলে আরও ১৮০ টাকা বোনাস পাওয়ার  সুযোগ  রয়েছে।
কিভাবে বিকাশ এপ্লিকেশন এ কাজ টি করবেন সেটি আমি দেখিয়ে দিচ্ছি।
তো  আর দেরী না করে আজকের পোষ্ট টি লেখা শুরু  করা যাক।
বন্ধুরা আপনারা প্রত্যকে জানেন এই কাজ টি করতে হলে একটি যেকোন সিম এবং বিকাশ এপ্লিকেশন এবং একটি ভোটার আইডি কার্ডের দরকার হয়।
আপনারা উপরের কয়েকটি  জিনিস সংগ্রহ  করে রাখবেন।
এরপর বিকাশ এর অফিসিয়াল এপ্লিকেশন টি ডাউনলোড করবেন।
বিকাশ এপ্লিকেশন আপনারা কোথায় পাবেন?
আপনি গুগোল  প্লেস্টোর বিকাশ অফিসিয়াল এপ্লিকেশন টা পেয়ে যাবেন। আপনি গুগোল প্লেস্টোর গিয়ে bKash লিখে সার্চ করলেই এপ্লিকেশন টি আপনার সামনে চলে আসবে আপনি  ডাউনলোড  করে নিবেন।
আপনাদের ডাউনলোডের। সুবিধার জন্য আমি bKash  এপ্লিকেশন এর লিংক দিয়ে দিচ্ছি।
bKash Application Download Now:https://play.google.com/store/apps/details?id=com.bKash.customerapp&hl=en
আপনারা বিকাশ  এপ্লিকেশন টি সবার আগে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড  করার পর ইন্সটল করবেন।
আপনার মোবাইলে ইন্সটল হয়ে গেলে এপ্লিকেশন টি অপেন করবেন অপেন করার পর আপনার কাছে কিছু অনুমতি চাইবে আপনি সব  অনুমতি গুলো ঠিক আছে করে দিন। এবার আপনার সামনে এক ধরনের ইন্টারফেজ আসবে। আপনি এবার দুটি অপশান  দেখতে পাবেন ১.একাউন্ট লগিন করুন।  ২.রেজিষ্ট্রেশন করুন।
আপনি যদি নতুন একাউন্ট  করতে চান তাহলে রেজিষ্ট্রেশন এর উপর ট্যাপ করুন। এবার আপনি যে সিমে বিকাশ একাউন্ট খুলতে চান সেটি সিলেক্ট করুন। এরপর আপনার ভোটের আইডি কার্ডএর সামনের এবং পিছনের ছবি তুলে সাবমিট  করুন।সাবমিট হয়ে গেলে আপনার নিজের একটা ছবি তুলে সাবমিট করুন। এরপর আপনার যাবতীয় তথ্য দিয়ে সাবমিট করে এপ্লিকেশন থেকে বেরিয়ে আসুন। এরপর আপনার মোবাইলে ডায়াল প্যাডে *২৪৭# ডায়াল করে আপনি ইচ্ছামত ৫ ডিজিটের একটি পিন কোড সাবমিট করুন।
এরপর আবার এপ্লিকেশন এ প্রবেশ করে আপনার বিকাশ নাম্বার এবং ৫ ডিজিটের পিন কোড দিয়ে লগিন করুন। লগিন করার সাথে সাথে আপনি ৭১ টাকা বোনাস পেয়ে যাবেন। আর বিকাশ এপ্লিকেশন  যদি আপনি ৮ সপ্তাহ  ব্যবহার করেন তাহলে ১৮০ টাকা বোনাস পেয়ে যাবেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন