বিকাশ এপ্লিকেশন দিয়ে রেজিষ্ট্রেশন করলেই ৭০ টাকা বোনাস।

আসসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। সবাইকে পহেলা রমজানের শুভেচছা জানিয়ে আমাদের পোষ্ট লেখা শুরু করছি। আজ থেকে শুরু হয়েছে রহমতের মাস। সবার উপর মংগোল কামনা করে আমি আজকের পোষ্ট টি লেখা শুরু করছি।

 

 

 

 

 

 

 

বন্ধুরা আপনাদের মোবাইলে কি বিকাশ এপ্লিকেশন ইন্সটল আছে? যদি না থাকে তাহলে আজকের পোষ্টটি আপনার জন্য। কারণ যারা এখন ও নতুন করে বিকাশ একাউন্ট রেজিষ্ট্রেশন করেন নি তারা নতুন করে যদি একাউন্ট করেন তাহলে ৫০ টাকা শুধু একাউন্ট করারা জন্য পাবেন। আর আপনি যদি আপনার বিকাশ এপ্লিকেশনের মাধ্যমে আপনার বন্ধুদের রেফার করেন তাহলে ২০ টাকা ইন্সট্যান্ট বা সাথে সাথে আপনার বিকাশ এপ্লিকেশনে পেয়ে যাবেন তাহলে আপনি আপনার বিকাশ এপ্লিকেশনে মোট ৭০ টাকা পেয়ে যাবেন।

 

 

 

এখন আপনাদের মনে একটি প্রশ্ন হতে পারে। যে কি করে আমরা বিকাশ এপ্লিকেশন দিয়ে নতুন একাউন্ট করবো। এবং কিভাবে ৭০ টাকা বিকাশ একাউন্টে দেখতে পারবো।

 

 

বন্ধুরা, আমি আপনাদের সব প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছি।

নতুন করে একাউন্ট করায়ার জন্য আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন লাগবে, বিকাশ এপ্লিকেশন , একটি প্রি-পেইড সিম কার্ড লাগবে, একটি ভোটার আইডি কার্ড লাগবে। এই কয়টি জিনিস হলেই আপনারা আপনাদের নিজেদের ঘরে বসেই বিকাশ একাউন্ট খুলতে পারবেন এবং ৭০ টাকা নিতে পারবেন।

 

 

 

৭০ টাকা আপন্র বিকাশ এপ্লিকেশনে নেওয়ার জন্য প্রথমে নিচের লিংকে ক্লিক করে আপনাদের মোবাইলে বিকাশ এপ্লিকেশন টি ডাউনলোড করতে হবে।

এই লিংকে ক্লিক করে ৭০ টাকা আপনার বিকাশ একাউন্টে নিয়ে নিনঃhttps://bka.sh/next?c=signup&uuid=C1EF3MDO3

উপরের লিংকে ক্লিক করার পর আপনার সামনে এপ্লিকেশন টি চলে আসবে। আপনারা খুব সহজে এপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন।

ডাউনলোড করার পর আপনাদের মোবাইলে ইন্সটল করবেন। ইন্সটল করার পর আপনারা এপ্লিকেশনটি অপেন দিবেন অপেন দেওয়ার সময় এপ্লিকেশনটি কিছু এলাউ বা পারমিশন চাইতে পারে আপনি পারমিশন গুলো অকে করে দিবেন।

এবার আপনার সামনে দুইটি অপশান আসবে (১) একাউন্ট লগিন করুন (২) নতুন একাউন্ট রেজিষ্ট্রেশন করুন।

আপনারা রেজিষ্ট্রেশন আইকনে ক্লিক করে আপনি যে সিমে অপারেটর দিয়ে একাউন্ট করবেন সেই সিম টির নাম্বার দিয়ে সিলেক্ট করবেন। সিলেক্ট করার পর আপনার সামনে ভোটার আইডি কার্ডের ছবি চাইবে। আপনি ভোটের আইডি কার্ডের সামনে ছবি এবং পেছনের ছবি তুলে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার নিজের ছবির সেল্ফি তুলবেন তুলার পর সাবমিট করবেন। এরপর আপনার নিজের পেশা এবং আপনার মাসিক আয় দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার একাউন্ত মোটামুটি কম্পলিট। এবার আপনাকে বিকাশের পিন কোড বসাতে হবে। পিন কোড বসানো জন্য মোবাইলের ডায়াল প্যাডে এসে *২৪৭# ডায়াল করে আপনার বিকাশে পিন কোড টি সাবমিট করলে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। এরপর আপনার একাউন্ট লগিন করলে ৫০ টাকা আপনার একাউন্টে দেখতে পারেবেন।

 

 

 

এই ছিল আজকের পোষ্ট। পোষ্টি পড়ে সবার কাছে ভালো লেগেছে।

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সচেতন থাকবেন।

Related Posts

53 Comments

মন্তব্য করুন