বিকাশ এ্যাপ এর রেফার অফার সম্পর্কে বিস্তারি। এছাড়া আপনিও বিকাশ এ্যাপ এর রেফার অফার এর মাধ্যমে আয় করতে পারেন শত শত টাকা।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম বিকাশ এ্যাপ এর এমন একটি অফার যা দ্বারা আপনি ইনকাম করতে পারবেন শত শত টাকা।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক বিকাশ এ্যাপ এর রেফারাল অফার নিয়ে আজকের এই পোস্টটি।

বিকাশ এ্যাপ এর রেফার অফার সম্পর্কে বিস্তারিত?

উত্তরঃবিকাশ কিছুদিন আগে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে জানান যে তারা বিকাশ এ্যাপ এর রেফার অপশন আবার চালু করেছে।যদি আপনার একটি বিকাশ এক্যাউন্ট থাকে তাহলে আপনি যদি কাউকে আপনার রেফার লিংক দিয়ে এক্যাউন্ট তৈরি করাতে পারেন তাহলে আপনি পাবেন ২০টাকা ও যিনি আপনার রেফার দ্বারা বিকাশ এ্যাপ এ এক্যাউন্ট তৈরি করেছে ওনি পাবেন ২০টাকা।আর কেউ যদি প্রথমবার বিকাশ এ্যাপ ব্যাবহার করে তাহলে ২০ টাকা থেকে সবোর্চ্চ ১০০ টাকা পর্যন্ত পেতে পারে।এছাড়া বিকাশ এ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা রির্চাজে পাবেম ২৫ টাকা ক্যাশব্যাক।আর বিকাশের এই রেফার অফারটি চলবে ৩০সেপ্টেম্বর,২০২০ সাল পর্যন্ত।

 

বিকাশ এক্যাউন্ট কীভাবে খুলবেন?

উত্তরঃ কারো যদি বিকাশ এক্যাউন্ট না থাকে তাহলে আপনি যদি ১৮ বছর হন তাহলে আপনার ভোটার আইডি কার্ড দিয়ে বিকাশ এক্যাউন্ট খুলে নিতে পারেন। আর যদি ১৮ বছর না হন তাহলে আপনার পরিবারের যে কারো ভোটার আইডি কার্ড দিয়ে বিকাশ এ্যাকাউন্ট খুলে নিতে পারবেন।তবে অবশ্যাই যার ভোটার আইডি কার্ড দিয়ে খোলবেন তাকে সাথে রাখবেন কারণ বিকাশ এক্যাউন্ট খুলতে মুখের ছবি দিতে হয়।আর ভোটার আইডি কার্ড ও মুখের ছবি দেয়ার সাথে যে কোনো মোবাইল নাম্বার দিয়ে আপনার পরিচয় সংবলিত তথ্য দেওয়া হয়ে গেলে বিকাশের কাছে সব তথ্য যাবে।তারা এই তথ্যগুলো যাচাই বাছাই করে ২৪-৪৮ ঘন্টার মধ্যে আপনার এক্যাউন্ট চালু করে দিবে। আর কি এক্যাউন্ট চালু হওয়ার সাথে সাথে আপনি আপনার বিকাশ এক্যাউন্ট এ ১০০ টাকা পাবেন যদি আপনার বিকাশ এক্যাউন্ট দিয়ে কখনো বিকাশ এ্যাপ এ প্রবেশ না করেন বা প্রথমবার বিকাশ এ্যাপ এ লগিন করলে আপনি এই বোনাসটি পাবেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts

10 Comments

মন্তব্য করুন