বিকাশ দিচ্ছে ফেব্রুয়ারি মাসে মাথা নষ্ট করা অফার 2022

বিকাশে, বাহারি -বাহারি অফার এখন নতুন কিছু নয়। তবে সবচেয়ে ভালো বিষয় যেটা সেটা হচ্ছে বিকাশের অফার গুলো একদম রিয়াল। যে কেউ চাইলে চোখ বন্ধ করে ফলগুলো বিশ্বাস করে নিতে পারেন। আর অফার গুলো দিচ্ছে বিকাশ অ্যাপস। যারা বিকাশ এপস ব্যবহার করেন তারা অফারটি এখনি নিয়ে নিই। কারণ এটি ফেব্রুয়ারি মাসের অফার। দেখা গেল কিছুদিন পরে পার্টি শেষ হয়ে যাবে। তাই সময় থাকতে অফারটি আপনারা নিতে পারেন। আমার কাছে খুব ভালো লেগেছে 65% পার্সেন্ট ক্যাশব্যাক এটা একদম খারাপ নয়। আসুন দেখে নেই অফার গুলো কি কি।

অফার: এটি একটি চমৎকার অফার! ফেব্রুয়ারি মাসের শুরুতেই এমন অফার আসলেই মাথা নষ্ট করার/ বিকাশ অ্যাপ থেকে,নিজ নাম্বারে 40 টাকা ফ্লেক্সি দিলে, 21 টাকা ক্যাশব্যাক! এবং সাথে সাথে।

যেটাকে বলা, হয় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই অ্যাপসটি, মাঝে মাঝে এমন দারুন অফার গুলো দিয়ে থাকেন। কথাটা কিন্তু একদম খারাপ না। মাত্র 40 টাকা লোড দিলে 21 টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। তো এটা খারাপ কিছু নয় ‌। বিষয়টি লাভজনক। তাই আপনারা চাইলে এখনই অফারটি লুফে নিতে পারেন। মনে রাখবেন এটা কিন্তু ফেব্রুয়ারি মাসের অফার। পড়ে কিন্তু দোষ দিতে পারবেন না।

অফার কোথা থেকে নিবেন:

চমৎকার একটি জিনিস। যাদের ইন্টারনেট কানেকশন যুক্ত এন্ড্রয়েড ফোন আছে। তাদের অবশ্যই বিকাশ অ্যাপস টি ডাউনলোড করা আছে।আর যদি অ্যাপসটি ডাউনলোড করে না থাকি এখনই অ্যাপসটি ডাউনলোড করে নিন। বাস হয়ে গেলাস ডাউনলোড। এখন এই অ্যাপস থেকে, আপনি আপনার নিজের নাম্বারে, 40 টাকা রিচার্জ দিন। ব্যাস হয়ে গেল। দু মিনিট পর আপনারা ব্যালেন্স চেক করুন। দেখুন! 21 টাকা ক্যাশব্যাক চলে এসেছে। বাস হয়ে গেল খুব সহজে আপনি বিকাশের এই অফারটি নিয়ে নিলেন। শুধুমাত্র যারা বিকাশ অ্যাপ ইউজার তারাই অফারটি নিতে পারবেন। এবং যারা এখনো এনালগ পদ্ধতিতে আছেন তাদের জন্য এই অফারটি নয়।

সতর্কতাঃ অফারটি নেওয়ার আগে, অবশ্যই আপনার অ্যাপসের বিকাশ অফার চেক করে নিবেন। অনেকেরই আছে দেখা গেল অফারটি এখনো আসেনি। কিন্তু আমাদের ফোন অফার গুলো এসেছে। তাই বিশেষ সতর্কতাঃ রইল, রিচার্জ দেওয়ার আগে মাই অফার চেক করে নিবেন। তাহলে আর কোন ঝামেলা করতে হবে না। তবে অফারটি কিন্তু একদম মন্দ নয়। আমার কাছে মনে হয়েছে ফেব্রুয়ারি মাসে খুব ভাল একটি অফার তাই শেয়ার করলাম। (ভাল লাগলে কমেন্ট করে জানাবেন। )

  • আবারো বলছি”’এই অফারটি কিন্তু শুধুমাত্র বিকাশ অ্যাপ ইউজারদের জন্য/তারপরও আমি ডিটেলস সাজিয়ে দিচ্ছি!
  • সর্বপ্রথম আপনার ফোনের ইন্টারনেট ডাটা অন করুন
  • তারপর বিকাশ অ্যাপস সরাসরি ঢুকে যান
  • মাই অফার চেক করুন
  • যদি অফার এসে থাকে/তবে মোবাইল রিচার্জ অপশনে ক্লিক করুন
  • মোবাইল রিচার্জ অপশনে গিয়ে, আপনার যেই নাম্বার দিয়ে বিকাশ করা আছে/সেই নাম্বারে 40 টাকা রিচার্জ করুন
  • পাসওয়ার্ড এবং অন্যান্য প্রসেসগুলো নির্ভুলভাবে করুন
  • এখন আপনার কিছুক্ষণ পর ইনস্ট্যান্ট 21 টাকা ক্যাশব্যাক মেসেজ চলে আসবে।
  • হয়ে গেল আপনার, 40 টাকা রিচার্জে 21 টাকার অফার টি নেওয়া।

Related Posts

20 Comments

মন্তব্য করুন