বিটকয়েন আয় অনলাইন সাইট

বিটকয়েন আয় করতে হলে আগে বিটকয়েন আয়ের বিশ্বস্ত সাইট খুজতে হবে শুধু বিটকয়েন আয় বলে কোনো সাইট এ ডুকলেই হবে না ওটা ফেইক নাকি রিয়াল তা বুঝতে হবে। এই বুঝা টাই সবচে কঠিন কাজ অনেক সাইট ফেইক ফাও কাজ করাবে ওরা লাভ পাবে কিন্তু আপনে সময় লস। তাই আমরা নিয়ে আসলাম রিয়েল বিটকয়েন আর্নিং সাইট।

সাইটের পরিচয়:
সাইট নেম: এড-ডজ
সাইটের লিংক-https://ad-doge.com/default.aspx?u=137656

সাইটে কিভাবে কাজ করবেন?
সাইটে অনেক ধরনের কাজ আছে যেমনঃ এড দেখা, ভিডিও দেখা, অফার করা, বোনাস, সার্ভে ইত্যাদি।

এড দেখে ইনকাম:
প্রথমে একবার এডে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করে আপনার পেজে ক্যাপচা আসবে ক্যাপচা করে তা ভেরিফাই হবে তারপর ট্যাব কেটে দিবেন। এরকম 20-30 টা এড আসবে রোজ তা করবেন এতে আপনের ইনকাম বারবে

ভিডিও দেখে ইনকাম:
প্রথমে ভিডিও তে ক্লিক করে 25 সেকেন্ডর বেশি সময় ভিডিওটি দেখতে হবে তারপর আপনাকে টাকা দেওয়া হবে। রোজ 30 টার  বেশি ভিডিও থাকে তােই এতে আপনার ইনকাম ভালোই হবে।

অফার:
অফার যেমনঃ আপনাকে একটা লিংক দেওয়া হবে সেই লিংকে রেজিষ্টার করে ডিপোজিট করতে হবে যদি বলা হয় 50 ডলার ডিপোজিট করলে আপনাকে 5 ডলার দেওয়া হবে। আরও আছে যদি আপনার 1000 সাবস্ক্রােইবার থাকে ইউটিউবে তাহলে ভিডিও বানান সাইট নিয়ে তাহলে আপনাকে 10 ডলার দিবে 10000 সাবস্ক্রাইবার থাকলে 50 ডলার দেওয়া হবে। আরও যেমন সাইটে রেজিষ্টার করে ইনকাম করবেন তারপর উইড্র করবেন এতে আপনাকে ডলার দেওয়া হবে এটাই সবচে সহজ উপায় এই সাইটে ইনকাম করার। আরও আছে ইত্যাদি।

সার্ভে:
প্রথমে সার্ভে করার জন্য আপনার সব ইনফরমেশন দিতে হবে যেমনঃ নাম, কোন দেশে থাকেন, আপনার এড্রেস, আপনার ইচ্ছা, আপনার মাসিক ইনকাম, আপনার বাৎসরিক ইনকাম, আপনারা কি বিটকয়েন সম্পর্কে জানেন আরও অনেক জিনিস। এটা সার্ভেতে করতে হয় তারপর যদি আপনি টিকে যান তাহলে আপনাকে অনেক প্রশ্ন করা হবে তারপর আপনি ডলার পাবেন এখানে বেশির ভাগ সময় আপনারা নাও টিকতে পারেন আর যদি টিকে যান আপনি সর্বোচ্চ ১০০ ডলার ইনকাম করতে পারবেন এটা সবচে হার্ড কিন্তু অনেক লাভবান হবেন। এতে আপনার অনেক ডলার পাবেন। আপনি যদি একবার সার্ভে পান তাহলে আপনার অনেক অফার দেওয়া হবে। এটা করলে আপনি রোজ 20-30 ডলার ইনকাম করতে পারবেন। শুধু আপনার টিকতে হবে। এই টিকা তাই কঠিন অনেক ভালো জিনিস দিতে হবে তাহলে আপনি টিকবেন। 

বোনাস:
আপনাকে প্রতি ঘন্টায় এক বোনাস দেওয়া হবে। আপনার দিনেও একটা বোনাস আছে আপনার 5টি এড 5টি লিংক 5টি ভিডিও 1 সার্ভে ও 2 বার ঘন্টায় বোনাস করতে হবে। তারপর আপনি বোনাস পাবেন। এটা করতে অনেক হার্ড তাই সবাই এটা করতে পারে না।

শর্টলিংক:
এই লিংকে ক্লিক করে আপনাকে কতক্ষণ অপেক্ষা করে তারপর আপনাকে আরেকটা প্যাজে নিয়ে যাবে সেই প্যাজে আপনার আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। তারপর আরও কিছুক্ষণ করতে হবে। তাই এটাও ইকটু হার্ড তাও ইচ্ছা করতে পারেন।

টাকা উত্তোলন করবেন কিভাবে?
টাকা উত্তোলন টাকা করতে প্রথমে আপনার সেটিংসে গিয়ে আপনার ওয়ালেট এড্রেস দিতে হবে যদি বিটকয়েনে উইড্র দিতে চান তাহলে এড্রেস দেন আর যদি পায়িরে দিতে চান তাহলে পায়িরের একাউন্ট নাম্বার দেন। আর যদি এক্স্রে ক্রিপ্টো দিয়ে নিতে চান তাহলে সেই ড্রেস দেন যদি পারফেক্ট মানি দিয়ে নিতে চান তাহলে তার আইডি দেন। তারপর উইড্র দিয়ে তারপর মেটোড সিলেক্ট করে দেন তারপর আপনার মেইলে একটা কোড আসবে সেই কোড আপনার সেখানে বসাতে হবে। সেই কোড ভেরিফাই হওয়ার পরে আপনার রিকুয়েস্ট দেওয়া হবে তারপর কিছু ঘন্টা পর তা আপনার একাউন্টে দেওয়া হবে। এরপর এটা একটা বিশ্বস্ত সাইট বলে গণ্য হবে।

শেষ জিনিস ভিউয়ার দের জন্য
আপনারা আপনাদের নিজে ইচ্ছায় এই সাইটে কাজ করতে পারবেন। এখানে সবচে সহজে ইনকাম করার সাইট আপনাদের দেখালাম। আপনারা যদি পেমেন্ট না পান তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আমি 3 বার পেমেন্ট পেয়েছি এটি অনেক ভালো সাইট। আমার ফেক সাইট কেন রিভিউ করবো এতে আমার লাভ কি। তাই সবাই ভালো থাকেন সুস্থ থাকেন। আল্লাহর কাছে এটাই আশা যে আপনারা কাজ করে যেন পেমেন্ট পান। আল্লাহ হাফেজ

Related Posts