ভাঁইরাস নিয়ে নতুন গেম ভাইরাল প্যানিক !

দেশী গেম নির্মাতা ক্রিয়েটিভ ম্যাংগো তাদের ভাইরাল প্যানিক নামে একটি গেম মধ্যে আবিষ্কার করেছে যে গেমটি আবিষ্কার করা হয়েছে মূলত ভাইরাল প্রাণীক। ।

গেমটির মূল উদ্দেশ্য হল ভাইরাস থেকে বাঁচা অর্থাৎ এই ভাইরাস এই গেমের ভিতরে দেওয়া আছে এই ভাইরাস থেকে আপনাকে বেছে দেখাতে হবে অর্থাৎ যতক্ষণ পর্যন্ত এই ভাইরাস থাকে আপনি বেঁচে থাকবে ততক্ষণ পর্যন্ত আপনার পয়েন্ট বাড়তে থাকবে এবং বেড়েই চলবে।

এটা হল এই গেম এর মূল উদ্দেশ্য এই গেমটি নির্মাতাপ্রতিষ্ঠান আরো বলেছেন এই গেমের ভিতরে যখন একজন গেমার এই গেমটি খেলতে থাকবেন তখন তার এই গেমের ভাইরাসগুলোর থেকে বাঁচতে হবে যতই বাচতে থাকবে ততই বাড়তে থাকবে জামস্ ততক্ষণ নতুন আসবে গেমের হাই লেভেল।

লেভেল পার করতে পারবে সেখানে আরও বলা হয়েছে যে এই গেম খেলার মাধ্যমে একজন গেমার ভাইরাস সম্পর্কে পরিচিত লাভ করতে পারবে এবং ভাইরাস কিভাবে ছড়ায় এবং কিভাবে অন্যের শরীর থেকে অন্যের শরীরে প্রবেশ করে এবং তার মাধ্যমে কিভাবে তার মাধ্যমে সংক্রামক ছড়িয়ে থাকে এই ভাইরাসটির গেমটি খেলে।

আরেকটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এই গেমটি 2017 সালে রিলিজ করা হয়, এখন গেম এই দশটা এন্ড্রয়েড ফোনের চলবে বর্তমান এই সফটওয়ারটির আবডেটএর কাজ চলছে আপডেট করার পরে আবার নতুনভাবে এই গেইমটি উপস্থাপন করা হবে।

এই গেমটির মূল উদ্দেশ্য হলো একজন মানুষকে ভাইরাসের থেকে কিভাবে রক্ষা পাওয়ার উপায় এবং সচেতন উপায় এর মাধ্যমে বোঝা সম্ভব।

অন্যান্য সকল গেমের মত এই গেমটি কেউ অনেক ক্ষেত্রে কিছু এড করা আছে আপনার ঢুকলেই বা প্রবেশ করলেই বুঝতে পারবেন।

ক্রিয়েটিভ ম্যাঙ্গোর অন্যান্য গেমের মধ্যে রয়েছে পাইরেট শুটার, ট্যাপ ট্যাপ ফ্রগ, স্পেস স্ম্যাস ।।
আপনারা চাইলেই এই গেমটি ডাউনলোড করে নিতে পারেন।

এই গানটির ডাউনলোড লিঙ্ক নিচে দিয়ে দিচ্ছি আপনার আশাকরি ডাউনলোড করে নিবেন আর কেমন লাগগো আশা করি জানাবেন।।

 

Download now this

Related Posts