ভালোবাসা দিবসে শুধুমাত্র বাংলালিঙ্কে ১৪ টাকা ১ জিবি

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? সবাই ভলো আছন তো? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি। আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি এন্ড্রয়েড টিপস সংক্রান্ত নতুন একটি আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেলগুলো পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

হেডিং দেখে অবিশাস্ব্য মনে হলেও ভালোবাসা দিবসে শুধুমাত্র বাংলালিঙ্কে পাওয়া যাচ্ছে ১৪ টাকায় ১ জিবি। বর্তমানে বাংলালিঙ্ক অপারেটর যা হলোoakla স্বীকৃত দেশের ফাস্টেস মোবাইল নেটওয়ার্ক এবং বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন সেবা প্রদানকারী একটি প্রতিষ্ঠান। তো এ অফারটি কিভাবে পাবেন সেটা বলার আগে বাংলালিঙ্ক এর ব্যাকগ্রাউন্ড সম্পর্কে একটু বলা যাক।

বর্তমানে বাংলালিঙ্ক অপারেটর এমন জনপ্রিয় হয়েছে যে বর্তমানে এর ব্যবহারকারীর সংখ্যা ২৪০ মিলিয়ন এর বেশি। যেখানে ২০০৬ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ৩.৬৪ মিলিয়ন। আর বাংলালিঙ্ক অপারেটরটি জনপ্রিয় হওয়ার পেছনে রয়েছে এটি তার গ্রাহকদের সবচেয়ে স্বল্পমূল্যে গ্রাহকসেবা দিয়ে থাকে।

যেমন বাংলালিঙ্ক মাই অফারে পাওয়া যায় ১৮ টাকায় ১ জিবি এবং ৩১ টাকায় ২ জিবি। অন্যদিকে গ্রামীন অপারেটরে ১ জিবি নিতে লাগে ৩৫ টাকা। আর আমরা যারা বাংলালিঙ্ক সিম ব্যবহার করি তারা প্রায়ই বাংলালিঙ্ক সিমের বিভিন্ন অফার সম্পর্কে জানার চেষ্টা করি, কিন্তু প্রয়োজনের সময় সেটা পাওয়া যায় না।  তবে আজ ভালোবাসা দিবস উপলক্ষ্যে আমি বাংলালিঙ্ক সিমের এমন একট অফার সম্পর্কে বলব, যেটা আপনি নিজেও ভাবতে পারবেন না। হ্যাঁ, শিরোনাম দেখেই যদিও হয়তো আপনার অবাক লাগছে, কিন্তু এটা সত্যি যে বাংলালিঙ্ক দিচ্ছে ১৪ টাকায় ১ জিবি।

তবে এই অফারটি পেতে মাই বাংলালিঙ্ক অ্যাপটি থাকার লাগবে। আর আপনি যদি মাই বাংলালিঙ্ক অ্যাপটি ব্যবহার না করে থাকেন, তাহলে অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। আর আপনি প্রথমবার সাইন আপ করলে পাবেন ৫০০ এমবি বোনাস আর দৈনিক ২৫ এমবি লগইন বোনাস। আর আজ পাচ্ছেন ১৪ টাকায় ১ জিবি। ভ্যালেন্টাইন্স ডে সেরা অফার! ১জিবি-৩দিন মাত্র ১৪টাকায় শুধুমাত্র MyBL App এ পেতে আজই লগ ইন করুন।

ক্লিক: https://link.grathor.com/gv

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেল নিয়ে যেন আবার আপনাদের সামনে আসতে পারি তার জন্য দোয়া রাখবেন। সবাই ভালো থাকবেন।

Related Posts

17 Comments

মন্তব্য করুন