ভালোবাসা মন থেকে হলে,সব সম্ভব হয়।

বাড়ির পাশে প্রেম করা কি যে মজা আর কি যে যন্ত্রণা। যে করে, সেই ই যানে।আজ আমি আপনাদের বাড়ির পাশে প্রেম করার কতটা ঝুঁকি আর অনুভুতি কেমন হয় তা জানাবে।
মন খারাপ সবারই হয়,কিন্তু শুশ্বরের জন্য মন খারাপ হয় খুব কম মানুষেরই হয়।নুরু হচ্ছে এমন প্রেমিক যে কিনা তার বাবার বিরুদ্ধি পার্টির মেয়েকে ভালোবাসে।তাই তার বাবা তার ওপরে বিষণ রাগ।কিন্তু তার মায়ের ex bf এর মেয়ের সাথে প্রেম করে।তাই তার মা তার ছেলেকে খুব ভালোবাসে।বলতে গেলে নুরুর সার্পটার একমাত্র তার মা।
আর অন্যদিকে পাশের বাসার নিরব খানের একমাত্র মেয়ে,নাম তার নীলা।যে কিনা মনে প্রাণে নুরুকে ভালোবাসালে।নীলার মা রাজী না নুরুর সাথে তবে নীলার সাথে নুরুর প্রেম তার বাবা মেনে নেওয়ার জন্য প্রস্তুত।শুধু মাত্র নীলার মায়ের জন্য মেনে নিতে পারে না।
আজ নীলার মায়ের আর তার বাবার বিবাহ বার্ষিকী।তাই তারা আজ মনের কথা বলবে। এটা শুধু আজ নয় প্রত্যেক বিবাহ বার্ষিকীতে বলে,আজও তারা বলছে।
কিন্তু আজ শুধু নুরুর প্রশংসায় করছে।মূলত তারা দুজনেই মেনে নিতে চায় নুরুকে আর নীলাকে।শুধু মাত্র নুরুর বাবার কাছে বলতে চায় না।তাই তারা দু’জনে দুজনে মনের ভাবটাি শুধু প্রকাশ করতে চাচ্ছে।
কিন্তু হঠাৎ করেই নীলার মায়ের রক্ত শূন্যতা দেখা দিয়েছে তাই B positive রক্ত দরকার।সারা হসপিটাল খোঁজেও মিলেনী B positive রক্ত।তাই নিরুপায় হয়ে নুরুর বাবার কাছে যায় আর বলে আপনার রক্ত দিয়ে কি আমার বউকে বাঁচাতে পারবেন।নুরুর বাবা প্রথমে রেগে গেলোও, পরে গিয়ে নীলার মাকে রক্ত দিয়ে আসে।আর পরে নীলার বাবা দু দিন পর নুরুদের বাসায় যায়।আর এভাবে তাদের আসা যাওয়া বাড়ে।এতে নুরু আর নীলার প্রেম ভালোবাসাও গভীর হয়।নীলার বাবা মা আর নুরুর মা বাবাও বুঝতে পারে। তাই নীলার বাবা নুরুর বাবার কাছে প্রস্তাব নিয়ে যায়।তখন আর কোনো উপায় না পেয়ে নুরুর মা বাবা রাজী হয়ে যায়।
কিন্তু মজার ব্যাপার হলে এই যে, রক্ত এক হবার জন্য নীলার মায়ের সাথে নুরুর বাবার বিয়ে হয়নী কিন্তু এই রক্ত নুরুর বাবার কাছ থেকে নীলার মাকে দেওয়ার জন্য ই তাদের ছেলে মেয়ের বিয়ে হচ্ছে।
পরিশেষে এটাই বলতে চায়,ভালোবাসা যদি সত্যি হয় তাহলে যেকোনো কারণে ভালোবাসার মানুষের কাছে একদিন না একদিন ঠিকই ফিরীয়ে দিবে।এটা হোক রক্তের জন্য বা হক এটা বংশ মর্যদার জন্য আর হোক সেটা অহংকারের জন্য। সত্যি কারের ভালোবাসা ঠিক সময়ে,সঠিক মানুষের কাছেই ফিরিয়ে দেয়।শুধু ভূল বোঝাবোঝির জন্য আমরা একে অপরকে ভূল বুজি।

Related Posts

11 Comments

মন্তব্য করুন