মাই এয়ারটেল এপ্পসে এখন পয়েন্ট ভাঙালেই পাচ্ছেন ফ্রি এমবি।এখুনি নিয়ে নিন।

আশা করি সবাই ভালো আছেন।আমরা যোগাযোগ,ফেসবুক,গেমস খেলা,ভিডিও দেখা এবং যেকোনো কিছুর জন্যই এখন ইন্টারনেটের উপর নির্ভরশিল।বিশ্বে ঘটে যাওয়া সব আলোচ্যে বিষয়গুলোকে আমরা ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে জানতে পারছি।ইন্টারনেট আমাদের জীবনকে অনেক আরামদায়ক করে তুলেছে।বাংলাদেশে ১৮ কোটি মানুষের মধ্যে এন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ৬ কোটি।

কিন্তু ইন্টারনেট ব্যবহার করার জন্য প্রয়োজন মেগাবাইট।মেগাবাইট ছাড়া আমরা কোনো ওয়েবসাইটে ব্রাউজ করতে পারবো না,কোনো কিছু ডাউনলোড করতে পারবো না এবং কোনো ভিডিও দেখতে পারবো না।এক কথায়,মেগাবাইট ছাড়া ইন্টারনেট দুনিয়ায় প্রবেশ করা যায় না।

বাংলাদেশে আগে এক টাকায় এক মেগাবাইট বা এমবি পাওয়া যেতো।কিন্তু প্রযুক্তির ক্রমবিকাশে এখন ২০ টাকায় ১ হাজার মেগাবাইট পেয়ে থাকে।আর ও সাথে থাকছে কত ফ্রি মেগাইবাইট।তাই এখন ইন্টারনেট ব্যবহার করার জন্য তেমন টাকা খরচ হয় না।তারপর ও সাধারণ মানুষের জন্য এই মেগাবাইট কেনাটা একটু কষ্টসাধ্য।

আমরা তো কত মেগাবাইট কিনি,কিন্তু আমরা কি কখনো সেই মেগাবাইটগুলোকে কাজে লাগিয়ে আরও ফ্রি মেগাবাইট নিতে পারি?এটা হয়তো কেও এখনো জানেন না।কারন যারা বাংলালিংক,রবি এবং গ্রামিং সিম ব্যবহার করছে তারা এই সুযোগটা পায় না।

কিন্তু যারা এয়ারটেল সিম ব্যবহার করছে তারা ফ্রিতে পয়েন্ট ভাঙালেই পাচ্ছে মেগাবাইট।এই সুযোগটি উপভোগ করার জন্য আপনাকে প্রথমে প্লে-স্টোর থেকে একটি এপ্পস ডাউনলোড করতে হবে।নিচে দেওয়া লিংক থেকে এপ্পসটি ডাউনলোড করে ফেলুনঃ।http://Let’s use MyAirtel Application! Use my referrer link: https://airtelsc.page.link/i6tTB7cgksbsBeE99

এবার আপনার এপ্পসটি ডাউনলোড করা হয়ে গেলে আপনি যদি প্রথম এই এপ্পসে একাউন্ট করেন তাহলে পাচ্ছেন ১ জিবি ফ্রি ইন্টারনেট।শুধু তাই না,আপনার একাউন্টে রেফার ফ্রেন্ডে গিয়ে আপনার রেফার লিংকটি কপি করে নিবেন।তারপর সেই লিংকটা থেকে যদি কেও এপ্পস ডাউনলোড করে তাহলে আপনি আবারো পাবেন ১ জিবি।আপনি যত রেফার করবেন তত জিবি ফ্রিতে ইন্টারনেট নিতে পারবেন।

এখন বলা যাক আপনি কিভাবে পয়েন্ট ভাঙাবেন।আপনি এখানে অনেক ধরনের ইন্টারনেট কিনতে পারবেন।যেমনঃ১১ টাকায় ৩০০ এমবি,৬ টাকায় ১৬০ এমবি।এবং বেশি দামে ইন্টারনেট ও কিনতে পারবেন।তারপর আপনি এই এপ্পস থেকে যদি কোনো ইন্টারনেট প্যাক কিনেন তাহলে তারা আপনাকে কিছু পয়েন্ট দিবে।সেই পয়েন্টগুলোকে ভাঙালেই আপনি পেয়ে যাবেন ফ্রি ইন্টারনেট।আপনি ৯০০ পয়েন্ট ভাঙালেই ৪০০ এমবি এবং ১৫০০ পয়েন্ট ভাঙালেই ৬০০ এমবি পেয়ে যাবেন।যা একদম বিনামূল্যে পাবেন।

তাছাড়া ও অনেক সময় আমাদের ইমার্জেন্সি ব্যালেন্স এর দরকার হয়।এই জন্য আমাদের কত কোড মনে রাখতে হয়।কিন্তু এখানে সহজেই ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন।কোনো কোড জানার প্রয়োজন হয় না।

আরো অনেক সুবিধা পেয়ে যাবেন আপনি এই এপ্পসটাতে।তাই আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করে থাকেন তাহলে এখুনি লিংকে ক্লিক করে প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিন এই এপ্পসটি।আপনার কত মেগাবাইট আছে সবকিছুই দেখতে পারবেন এই এপ্পসে।এই লেখাটি শেয়ার করে আরেকজনের ফ্রি মেগাবাইট নেওয়ার সুযোগ করে দিন।ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন