মাই জিপি অ্যাপস দিয়ে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট চালান শুধুমাত্র রেফার করে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন একটি টিপস শেয়ার করব।
টিপস টি হচ্ছে এই যে কিভাবে আপনি আপনার গ্রামীনফোন সিম এ আনলিমিটিড ফ্রি ইন্টারনেট চালাবেন ।আজ আমি এই গোপন টিপস টি আপনাদের মাঝে শেয়ার করবো।তাহলে বন্ধুরা চলুন শুরু করা যাক।
গ্রামীণ ফোন এ ফ্রি ইন্টারনেট চালাতে হলে আপনাদের কে একটি ছোট্ট কাজ করতে হবে।কিজটি হলো এই যে আপনাকে এই লিংক থেকে এই অ্যাপসটি ডাউনলোড করতে হবে।অ্যাপস ডাউনলোড লিংক-https://mygp.li/szAiB
অ্যাপসটি ডাউনলোড না হলে এখানে ক্লিক করুন।
বন্ধুরা অ্যাপস টি লিংক থেকে ডাউনলোড দেয়ার পরে আপনাদের কে যা করতে হবে তা হলো অ্যাপসটি ওপেন করতে হবে অ্যাপস টি ওপেন করার পরে আপনাদেরকে আপনার জিপি নাম্বার দিয়ে সাইন ইন করতে হবে। আপনাদের জিপি নাম্বার টি সঠিক ভাবে দেয়ার পর সেই নাম্বারে একটি ভেরিফিকেশন কোড আসবে।তারপর অটোমেটিক লগইন হয়ে যাবে ।তারপর আপনারা ৫০০ পয়েন্ট ফ্রি পেয়ে যাবেন।সেই ৫০০ পয়েন্ট দিয়ে চাইলে আপনারা ফ্রি এমবি এবং এসএমএস কিনতে পারবেন।কত পয়েন্ট এ কত এমবি তা ওই অ্যাপস এর মধ্যে দেয়া থাকবে।
আপনারা কিভাবে আরও পয়েন্ট নিবেন সেটা হলো আপনাদেরকে রেফার করতে হবে। রেফার করতে হলে আপনাদেরকে যা করতে হবে তা হলো অ্যাপস এর ভিতরে যে মেনু বার রয়েছে সেখানে আপনাদের একটি লিংক দেয়া থাকবে। সেই লিংক টা আপনারা কপি অথবা আপনাদের বন্ধুদের কাছে সেই লিংকটি শেয়ার করতে পারেন । আপনার বন্ধুরা যদি আপনার দেয়া ওই লিংক থেকে মাই জিপি অ্যাপস টি ডাউনলোড করে প্রথমবারের মতো লগিন করে তাহলে আপনি এবং আপনার বন্ধু দুজনেই পেয়ে যাবেন ৫০০ পয়েন্ট করে । আপনারা চাইলে আপনাদের অর্জিত পয়েন্ট কাউকে গিফট করতে পারেন। সেক্ষেত্রে অ্যাপস এর মধ্যে গিফট জিপি পয়েন্ট নামে একটি অপশন রয়েছে সেখানে গিয়ে যার নাম্বারে গিফট করবেন সেই জিপি নাম্বারটি এবং কত পয়েন্ট গিফট করতে চান সেটা দিবেন অতঃপর সেন্ট দিলেই হয়ে যাবে।
তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

22 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন