মাই রবি এ্যাপস থেকে পয়েন্টস আয় করে ইন্টারেনট ডাটা ও মিনিট নিন

আমরা প্রতিদিন মোবাইলে কথা বলে, ইন্টারনেট ডাটা কিনে খরচ করি। কিন্তু কেমন হয় যদি এই খরচ করার কারনে আমরা পয়েন্টস বোনাস পাই এবং সেই পয়েন্টস ভেঙ্গে ইন্টারনেট ডাটা এবং মিনিট নিতে পারি। বর্তমানে মাই রবি এ্যাপস থেকে খুব সহজেই এই বোনাস নেওয়া যাচ্ছে। তাই সম্পূর্ণ প্রক্রিয়াটি জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

বর্তমানে আমরা অনেকেই রবি সীম ব্যবহার করি কিন্তু মাই রবি এ্যাপস ব্যবহারকারীর সংখ্যা কম। মাই রবি এ্যাপস ব্যবহারে রয়েছে অনেক সুযোগ সুবিধা। প্রতিদিন মাই রবি এ্যাপস লগইন করায় দেওয়া হচ্ছে পয়েন্টস বোনাস। এছাড়া মাই রবি এ্যাপস ব্যবহার করায় প্রতি সপ্তাহে এবং প্রতি মাসেও বোনাস দেওয়া হয়। আপনি প্রথমবার রবি কয়েনস প্রোগ্রামে রেজিস্ট্রেশন করার পরে পাবেন তিন হাজার পয়েন্টস পর্যন্ত বোনাস। আপনার ঐ সীম থেকে কমপক্ষে পাঁচ টাকা খরচ করলেও পাবেন পয়েন্টস বোনাস। কিন্তু রেজিস্ট্রেশন করবেন কিভাবে? আসুন জেনে নেই।

রবির এই পয়েন্টস আয় করতে আপনাকে প্রথমে মাই রবি এ্যাপস ইনস্টল করতে হবে। রেফার লিঙ্কে ডুকে ইনস্টল করলে আপনি ইন্টারেনট ডাটা বোনাস পাবেন। নিচে একটি রেফার লিঙ্ক দেওয়া হলো;https://f8uqp.app.goo.gl/66p5uaXTean3jRGG8 আপনারা এই রেফার লিঙ্কে ডুকে মাই রবি এ্যাপসটি ইনস্টল করলে ইন্টারেনট ডাটা বোনাস পাবেন।

ইনস্টল করার পর এ্যাপসটিতে আপনার মোবাইল নাম্বার দিয়ে লগইন করবেন। যে নাম্বার দিয়ে লগইন করবেন সেই সিমটা মোবাইলে ভরে নিবেন। লগইন করার পর প্রথমে আপনাকে রবি কয়েনস প্রোগ্রামে রেজিস্ট্রেশন করতে হবে। এই রেজিস্ট্রেশন করতে কোনো খরচ নেই বরং আরো বোনাস পয়েন্ট দেওয়া হয়। রেজিস্ট্রেশন করতে ডায়াল করতে হবে *1213*2*2#. এই রেজিস্ট্রেশন হয়ে গেলে আপনি পয়েন্টস বোনাস পাবেন। পয়েন্টস এর পরিমান তিনহাজার পর্যন্ত হতে পারে।

রেজিস্ট্রেশন হওয়ার পরেরদিন থেকে আপনার পয়েন্টস আয় শুরু হয়ে যাবে। প্রতিদিন মাই রবি এ্যাপসে ডুকে লগইন করার জন্য ৫ পয়েন্টস দেওয়া হবে, আপনার ঐ সীমে আপনার খরচ করার উপরে নির্দিষ্ট পরিমান পয়েন্টস বোনাস দেওয়া হবে, মাই রবি এ্যাপস ব্যবহার করার কারনে প্রতি সপ্তাহে এবং প্রতি মাসেও একটি বড় অংকের নির্দিষ্ট পরিমান বোনাস পয়েন্টস দেওয়া হয়। এছাড়াও আপনি যখন মাই রবি এ্যাপস থেকে ইন্টারনেট প্যাক কিনবেন; তখন পয়েন্টস আয় করতে পারবেন। এর জন্য আপনাকে প্যাকটি কেনার সময় আর্ন পয়েন্টস অপশনটি চালু করে নিতে হবে।

কোনো ইন্টারেনট প্যাক কেনার সময় আপনারা উক্ত অপশনটি দেখতে পাবেন। আপনি আপনার বন্ধুদেরকে রেফার করে আনলিমিটেড ইন্টারেনট ডাটা আয় করতে পারবেন। রেফার করার জন্য আপনি মাই রবি এ্যাপসে ডুকে রেফার অপশনে ডুকবেন; তারপর সেখানে রেফারেল লিঙ্ক দেখতে পাবেন। সেই লিঙ্কটি কপি করে আপনি অন্যদের দিবেন। যদি কেউ আপনার লিঙ্কে ডুকে মাই রবি এ্যাপসটি ইনস্টল করে লগইন করে তাহলে আপনি বোনাস পাবেন। যেহেতু এটি মাই রবি এ্যাপস তাই এই অফার পেতে আপনার অবশ্যই রবি সিম লাগবে।

সুতরাং আর দেরি না করে এখনই নিচে দেওয়া লিংকে ডুকে মাই রবি এ্যাপসটি ইনস্টল করুন https://f8uqp.app.goo.gl/66p5uaXTean3jRGG8  ইনস্টল করার পর উপরে উল্লেখিত প্রক্রিয়ায় রবি কয়েনস প্রোগ্রামে রেজিস্ট্রেশন করে নিয়ে নিন আনলিমিটেড পয়েন্টস। ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন