মাত্র দুই মিনিটের মধ্য আপনার যেকোন ফাইল শেয়ার করুন।

আসালামুআলাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই  অনেক অনেক ভাল আছেন’

আমিও আপনাদের দোয়ায় অনেক ভাল আছি।

আমরা অনেক সময় আমাদের প্রয়োজনীয় তথ্য ভিডিও এবং অডিও এবং অন্যকিছু আমাদের বন্ধুদের সাথে শেয়ার করতে চাই। কিন্তু শেয়ার করার জন্য কোন ভাল মাধ্যম খুঁজে পাইনা আজকে আমি আপনাদের মাঝে অ্যাপ্লিকেশনটি নিয়ে এসেছি আপ্নারা তার মাধ্যমে আপনারা খুব সহজেই আপনাদের প্রয়োজনীয় তথ্যা  শেয়ার করতে পারবেন  আপনার বন্ধুদের সাথে,

তো আর কথা না বলে আজকের পোস্টটি লেখা শুরু করা যাক।

 

আমাদের প্রতিদিন কিছু না কিছু আমাদের বন্ধুদের সাথে শেয়ার করি মোবাইল এর মাধ্যমে। অনেক আগে ব্লুটুথ এর মাধ্যম ছিল শেয়ার করার মাধ্যম।

কিন্তু বর্তমান সময়ে ব্লুটুথ তথ্য আদান প্রদান করতে অনেক সময় লাগে তথ্য আদান-প্রদান করতে ব্লুটুথের।

কিন্তু আজকে আমি যে অ্যাপ্লিকেশনটি নিয়ে আলোচনা করা হবে মাত্র দুই মিনিটের মধ্যে আপনারা আপনাদের তথ্য ভিডিও ছবির গান ইত্যাদি পাঠাতে এবং তা রিসিভ করতে পারবেন।

তাহলে দেখে আসা যাক অ্যাপ্লিকেশনটি কিভবে কাজ করে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে আসতে হবে তারপর সার্চ বক্সে Xender লিখে  সার্চ দিতে হবে সার্চ দেওয়ার পর আপনার সামনে অ্যাপ্লিকেশনটি চলে আসবে। আপনি এই অ্যাপ্লিকেশনে ফাইভ স্টার রেটিং দিবেন এবং কমেন্ট করে দিবেন কারণ আপনারা এই এপ্লিকেশনের মাধ্যমে খুব তাড়াতাড়ি আপনাদের ফাইল শেয়ার করতে পারবেন।

রেটিং দেওয়ার পর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন।

আপনাদের সুবিধার জন্য আমি লিংকে দিয়ে দিচ্ছি।

Application Link: https://play.google.com/store/apps/details?id=cn.xender     

 

উপরের লিংকে ক্লিক করে সহজে ডাউনলোড করে নিন ডাউনলোড করার পর ওপেন দিবেন।ওপেন দেওয়ার পর আপনার যদি কাছে  পারমিশন চায় তাহলে সব পারমিশন এলাউ করে দিবেন।এলাউ না করলে আপ্নারা এপ্লিকেশনে মধ্য প্রবেশ করতে পারবেন না।

এবার দেখে আসা যাক কিভাবে আপ্নারা আপনাদের ফাইল শেয়ার করবেন, এবং ফাইল গ্রহণ করবেন?

ফাইল নিতে হলে আপনার বন্ধুকেও এই এপ্লিকেশন টি ওপেন করিয়ে দিন। এবার আপনি যদি আপনার বন্ধুর কাছ থেকে যদি কোন ফাইল নিতে চান তাহলে আপনি রিসিভ আইকনে ক্লিক করুন এবং লোকেশন ওপেন করুন। আপনার বন্ধু যখন কোন ফাইল শেয়ার করবে তখন আপনি আপনার ফাইল টি বা ডকুমেন্টটি পেয়ে যাবেন মাত্র দুই মিনিটের মধ্য।

আপনি যখন আপনার বন্ধুকে কোন ফাইল শেয়ার করবে তখন আপনি ফাইল শেয়ার করবে এবং আপনার বন্ধু রিসিভ করবে ।

এভবে আপনি আপনার প্রয়োজনীয় ফাইল সেন্ড এবং রিসিভ করতে পারবেন খুব অল্প সময়য়ের মধ্য।

আজকের পোষ্টটা এ পর্যন্ত। আশা করি এই পোষ্টটি পড়ার পর থেকে আপ্নারা আপনাদের যেকোন ফাইল শেয়ার করতে পারবেন খুব অল্প সময়ের মধ্যই।

 

ধন্যবাদ আপনাদের সকলকেই আপ্নারা সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

 

 

 

 

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন