মেসেজিং করার দারুণ উপায় ;মেসেন্জার লাইট

হেই বন্ধুরা,আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই বিন্দাস আছেন। আজ আপনাদের জন্য দারুণ একটি উপহার নিয়ে এসেছি। উপহারটির মোড়ক উন্মোচন এর পূর্বে ধন্যবাদ জানাই সেই মানুষটিকে যিনি আমাদের এমন সুন্দর একটা ওয়েবসাইট উপহার দিয়েছেন। যার কারনে আজ আমরা শুধু ইনকাম নয়, বরং নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে পারতেছি।
চলুন মূল পোস্টে যাওয়া যাক।

আজ আপনাদের জন্য একটা ছোট অ্যাপ নিয়ে এসেছি।অ্যাপের নামটি বলার পূর্বে এটা জানতে চাই বর্তমান টেকনোলোজি সম্পর্কে জানেনা এমন ব্যক্তি জুরি মেলা ভার।মানুষ বিগত কয় দশকে কয়েকগুণ পথ সামান্য সময়ে অতিক্রান্ত করে ফেলেছে।আর এই বিংশ শতাব্দীতে মানুষ প্রযুক্তিরর ক্রমবিকাশের ফলে সম্পূর্ণ পৃথিবী কে একটি বৈশ্বিক গ্রামে পরিণত করেছে। আর সেকারনে আমাদের অর্থ অপচয়, সময় অপচয় যেমন হ্রাস পেয়েছে তেমনিভাবে বৃদ্ধি পেয়েছে যোগাযোগ ব্যবস্থা। কেবল মাত্র ইন্টারনেট সংযোগ থাকলেই আপনি বাংলাদেশ থেকে আমেরিকা বা এন্টার্কটিকাতে অবস্থান রত কোন মানুষের সাথে কথা বলা,শুধু কথা বলা নয়,ভিডিও কল করা সম্ভব।

আচ্ছা আমরা তো প্রায় সবাই ফেসবুক ব্যবহার করে থাকি।আর ফেসবুক এমন একটি গণমাধ্যম যার উপকার সম্পর্কে বলতে গেলে কয়েক প্রহর লেগে যাবে।সেটা না হয় অন্যদিন আলোচনা করা যাবে। আমরা যারা ফেসবুক ব্যবহার করি তারা অধিকাংশ সময় বন্ধু-বান্ধবীদের সাথে আড্ডা দেই, পরিবার-পরিজনদের সাথে কথা বলি, আর মনের মানুষের সাথে দু-চারটা ভালো-মন্দ কথা বলে থাকি। আর এসব বার্তালাপের জন্য মেসেন্জার ব্যবহার করে থাকি।এই অ্যাপ এর মাধ্যমে ছবি পাঠানো,ভিডিও পাঠানো,অডিও কল দেওয়া,ভিডিও কল দেওয়া, বিভিন্ন লিংক শেয়ার করা,গেমস খেলা ইত্যাদি কাজ করা যায়।তবে এই অ্যাপ টি প্রচুর পরিমাণে এমবি নষ্ট করে।বেশি সময় ব্যবহার করলে ফোন গরম হয়ে যায়,ফোন ঠিকমতো কাজ করেনা এবং এটি ফোনকে হ্যাং করে।আর আস্তে আস্তে আমাদের ফোনকে দুর্বল করে ফেলে।

তবে কি এই সমস্যার কোন সমাধান নেই? অবশ্যই সমাধান আছে।আর সমাধান হলো ♥মেসেন্জার লাইট♥।

এটাতে কি কি সুবিধা পাওয়া যাবে?
প্রথমত এই অ্যাপটির সাইজ মাত্র ১৫ এমবি।
দ্বিতীয়ত এটি ব্যবহারে ফোনে কোন সমস্যা সৃষ্টির সম্ভাবনা নেই । তাছাড়া আপনি এখানে সকল সুবিধা পাবেনা যেগুলো মেসেন্জারে ছিল।এটিতে ফ্রি কল করতে পারবেনা।স্টিকার পাঠাতে পারবেন।কোন বন্ধুকে অডিও এবং ভিডিও কল দিতে পারবেনা।ছবি,ভিডিও,ক্লিপ,লিংক, সবকিছু ব্যবহার করা যাবে। বলতে গেলে মেসেন্জারের ছোট ভাই মেসেন্জার লাইট।

এটি কোথায় পাবো? যাদের ফোনে প্লে-স্টোর আছে তারা প্লে-স্টোরে মেসেন্জার লাইট লিখে সার্চ করলে পেয়ে যাবেন।আর যাদের প্লে-স্টোর নেই তারা ক্রোম ব্রাউজার অথবা যেকোনো ব্রাউজার থেকে মেসেন্জার লাইট লিখে সার্চ করলে এটি পেয়ে যাবেন।
তারপর ইনস্টল করে অনায়াসে ব্যবহার করতে পারেন।
এবং যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বন্ধুরা সবার সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন