মেসেজ না দিয়েই ইগনোর হয়ে যাওয়া মেসেজ ফিরিয়ে আনুন অরিজিনার ইনবক্সে

আসসালামুওয়ালাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভালো আছেন।
আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ফেইসবুকের নতুন একটি টিপস। আশা করি আপনাদের ভালো লাগবে তো চলুন বন্ধুরা শুরু করা যাকঃ ফেইসবুক আমাদের দৈনন্দিন জীবনে খুবই প্রয়োজনীয় একটি অংশ।ফেইসবুকেযেমন আমাদের বন্ধু বান্ধব রা রয়েছে সেরকম অচেনা অনেকেই রয়েছে।আমরা অনেক সময় অনেকের মেসেজে বিরক্ত হওয়ার কারনে মেসেজ ইগনোর করে দিয়ে থাকি।আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা ইগনোর হয়ে যাওয়া মেসেজ গুলো আবার অরিজিনার ইনবক্সে ফিরিয়ে আনা যায়।
অনেকে ভাবতে পারেন এতো খুবই সোজা। মেসেঞ্জারে ঢুকে মেসেজ দিয়ে দিলেই ইগনোর হওয়া মেসেজ ফিরে পাওয়া যায়। কিন্তু আজ আমি বলব কিভাবে মেসেজ না দিয়েও আপনারা ইগনোর হয়ে যাওয়া মেসেজ গুলো পুনরায় আপনারা অরিজিনার ইনবক্সে ফিরে পেতে পারেন। এর জন্য আপনার প্রথমেই চলে যেতে হবে ব্রাউজারে সেখান থেকে ফ্রি মুডে ফেইসবুকে লগ ইন করতে হবে।
এর পরে আপনি মেসেজ বলে যে অপশন আছে সেটাতে ক্লিক করুন এর পরে মেসেজের একটি পেইজ শো করবে আপনি সেই পেজের নিচের দিকে ফিল্টার মেসেজ বলে একটি অপশন দেখতে পারবেন। আপনি সেখানে ক্লিক করুন সেখানে গিয়ে আপনি আপনার ইগনোর মেসেজের লিস্ট দেখতে পারবেন এবার আপনি যার মেসেজ অরিজিনার ইনবক্সে পেতে চান তার ইনবক্সে প্রবেশ করুন।
তার পরে নিচে আরকাইভ মেসেজ বলে একটি অপশন দেখতে পারবেন মেসেজ টিকে ইগনোর অপশন থেকে আরকাইভড অপশনে ট্রান্সফার করে নিন এর পরে আবার আপনি মেসেজ বক্সে এসে নিচের দিকে স্ক্রল করে নামুন।
সেখানে আরকাইভড মেসেজ বলে যে অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন।
এর পরে আপনি আপনার আরকাইভড হয়ে যাওয়া মেসেজ সেখানে দেখতে পারবেন সেখানে গিয়ে মেসেজ ইনবক্সে প্রবেশ করুন।তার পরে মেসেজ এর নিচের অপশনে আনআরকাইভড বলে একটা লেখা আছে সেখানে ক্লিক করুন।
ব্যাস হয়ে গেল। আপনি এবার আপনার মেসেজ গুলো খুজে পাবেন আপনার অরিজিনার ইনবক্সে।
আশা করি আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

10 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন