মেসেঞ্জারের মুছে যাওয়া বার্তা সহজেই খুঁজে পান

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলেই নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

আমরা অনেক সময় আমাদের ব্যক্তিগত গোপনীয়তার কথা চিন্তা করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন চ্যাট ডিলেট করে দেয়।কিংবা আবার ভুলেও এক জনের চ্যাট ডিলেট করতে গিয়ে আরেকজনের চ্যাট ডিলেট করে ফেলি।কিন্তু পুনরায় সেই চ্যাট কিংবা ম্যাসেজ ফিরে পেতে চাইলেও সাধারণভাবে পাওয়া যায় না। কারণ যেই ম্যাসেজ কিংবা চ্যাট ডিলেট করে দেওয়া হয় তা ফিরে পাওয়ার অনুমতি কখনোই ম্যাসেঞ্জার দেয় না।তাই আপনার যদি ডিলেটকৃত ম্যাসেজ ফিরে পেতে চান তাহলে আপনাকে অন্য কিছু দিয়ে চেষ্টা করতে হবে।

ম্যাসেঞ্জার কখনোই পুরাতন ম্যাসেজ সমূহ ফিরিয়ে আনার অনুমতি দেয় না।কিন্তু আপনি যদি আপনার সোশ্যাল মিডিয়া একাউন্ট যেমন ম্যাসেঞ্জার, ইমু,হোয়াটসআপ এর  পুরাতন বার্তা ফিরিয়ে আনতে চান তাহলে আপনাকে থার্ড পার্টি এপস ব্যবহার করতেই হবে।এই এপটি ব্যবহার করে আপনি আপনার সোশ্যাল মিডিয়া একাউন্ট এর ডিলেটকৃত বার্তা খুব সহজেই খুজে পাবেন।

সফটওয়্যারটি ডাউনলোড করতে সবার আগে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে সফটওয়্যারটি ডাউনলোড দিতে হবে।নিচে সফটওয়্যার এর লিংক দেওয়া হলোঃ

https://play.google.com/store/apps/details?id=com.unseen.messenger

এপটি ডাউনলোড করার পর আপনাকে আপনাকে এপটির মধ্যে গিয়ে নটিফিকেশন অন করে দিতে হবে এবং সেই সাথে এপটির যাবতীয়  সকল ধরনের টার্মস এন্ড কন্ডিশন এসেপ্ট করতে হবে।সকল কিছু সম্পন্ন হবার পর আপনি খেয়াল করলেই দেখবেন এপটিতে আপনার ফোনের ইনস্টল করা এপসমূহ চলে এসেছে।আপনি সেই এপগুলো থেকে সর্বোচ্চ ৩ টি এপ সিলেক্ট করে নিবেন।

তারপর আপনি সফটওয়্যার টিতে ডুকে ম্যাসেঞ্জার অপশন চেক করলেই আপনার ডিলেটকরা সকল বার্তা চলে আসবে। সেই সাথে ফোনে ডিলেট করা ছবি, জিপ ফাইল সব চলে আসবে।

(সূত্রঃhttps://bn.quara.com)

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।

মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts