মোবাইলের লক অটোমেটিক চেঞ্জ হবে প্রতি সেকেন্ডে যা আপনি ছাড়া কেউ বুঝবে না

আচ্ছালামুয়ালাইকুম ভিওয়ারস। আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভাল আছেন.
আপনারা অনেকেই প্লে স্টোর থেকে বিভিন্ন ধরনের লক অ্যাপ ডাউনলোড করে থাকেন. মোবাইলের বিভিন্ন পিকচার ভিডিও এবং অ্যাপস লক করার জন্য সাধারণত এই লক অ্যাপস গুলো ডাউনলোড করে থাকেন. তাই
আজকে আপনাদের সামনে দারুন একটি অ্যান্ড্রয়েড লক অ্যাপ নিয়ে এসেছি. আমি গ্যারান্টি দিতে পারি এরকম লক অ্যাপ আগে কখনো দেখেননি. এই অ্যাপের মাধ্যমে আপনারা বিভিন্নভাবে আপনাদের মোবাইলের যাবতীয় অ্যাপস লক করতে পারবেন. এবং এই অ্যাপসটি এমন একটা লোক দেবে যা প্রতি সেকেন্ডের ভিতর চেঞ্জ হয়ে যাবে অটোমেটিক. এবং সে পাসওয়ার্ডটি আপনি ছাড়া আর কেউ জানতে পারবেন না.
বন্ধুরা আর কথা বাড়াবো না আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিবেন, আমি নিচে অ্যাপসটির স্ক্রিনশট দিয়ে দিচ্ছি. ডাউনলোড কমপ্লিট হয়ে গেলে আপনার অ্যাপস টি অপেন করবেন এবং অ্যাপসের কিছু পারমিশন চাইবে সেই পারমিশন গুলো এলাও করে দিয়ে দিবেন. তারপর ওপেন হলে আপনার কাছে চার ডিজিটের একটি পিন দিতে বলবে আপনি যে কোন চারটি সংখ্যা দিয়ে একটা পিক বসিয়ে দিবেন তারপর নেক্সট এ ক্লিক করবেন তারপর আবার পিনটি চাইবে আপনি আবার দিয়ে কনফার্ম করবেন. তারপর আপনার মোবাইলের সমস্ত অ্যাপস গুলো শো করবে তার সাথে দেখতে পাবেন ফটোজ এবং ভিডিওস দেওয়া আছে. এখন আপনি যে কোন অ্যাপস এ ক্লিক করবেন যেগুলো আপনি লক করতে চান, ভিডিও এবং ফটো আপনি সিলেক্ট করে নিতে পারেন ব্লক করার জন্য. তারপর উপরের দেখতে পাবেন ফ্রি ডট নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করবেন. তারপর নিচের দিকে দেখতে পাবেন লক টাইপ নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করবেন তারপর আপনাকে অনেকগুলো লক দেখাবে আপনি আপনার ইচ্ছা মত একটা সিলেক্ট করে নেবেন. মনে করেন সেখান থেকে ব্যাটারি এবং মিনিট সিলেক্ট করলেন যখন আনলক করবেন তখন আপনার মোবাইলে যত পারসেন্ট চার্জ এবং যত টা বাজবে ওইটা আপনার পিন হবে মানে যদি ব্যাটারি পার্সেন্টেজ চেঞ্জ হয়ে যায় এবং ঘড়ির টাইম চেঞ্জ হয়ে যায় তাহলে আপনার পাসওয়ার্ড চেঞ্জ হয়ে যাবে আপনার মোবাইলে যখন যে চার্জের পার্সেন্টেজ এবং ঘড়িতে কয়টা বাজবে ওইটা আপনার পিন হয়ে যাবে. তারপর আপনার কাজ শেষ এখন আপনি আপনার অ্যাপস আনলক করতে চাইলে মোবাইলে পার্সেন্টেজ এবং করে টাইম দিয়ে আনলক করবেন যেমন (22%+9:18) এমন যদি হয় তাহলে আপনার পিন হবে (2218) এমন. বন্ধুরা অসাধারণ একটি অ্যাপস আপনারা সবাই ব্যবহার করতে পারেন.

Related Posts

2 Comments

মন্তব্য করুন