মোবাইলে অনবরত অ্যাড আসা বন্ধ করুন

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আজকে আমি আপনাদের কাছে নিয়ে হাজির হলাম নতুন একটি টিপস আশা করছি আপনাদের সকলের ভালো লাগবে।
বন্ধুরা অনেক সময় আপনার আপনাদের মোবাইলের ডাটা কানেকশন অন করলে,বা কোনো এপ এ গেলে অনেক রকমের অ্যাড আসে যা খুবই বিরক্তিকর। এই এড গুলো আসলে গুগল থেকে আসে। গুগলে নানা রকম এড ছিড়িয়ে রয়েছে।তো এগুলো বন্ধ করতে হলেও আপনাকে গুগল সেটিংস এ গিয়ে কিছু সেটিংস কাস্টমাইজ করে নিতে হবে। আজকে আমি আপনাদের বলে দিব কি করলে এই সকল অ্যাড আসা বন্ধ হবে। আমার পুরো লেখাটা পড়লে আপনাদের কাছে বিষয়টি ক্লিয়ার হবে বলে আশা করছি।এবং আপনারা নিজেরাই নিজেদের ফোনের গুগোল সেটিংস অপশনে গিয়ে এই এ্যাড আসা বন্ধ করতে পারবেন।
তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাকঃ আপনাদের ফোনে যদি অহেতুক কোনো অ্যাড আসে তাহলে আপনাকে যেটা করতে হবে তা হলো আপনাদের ফোনে গুগল বলে যে অ্যাপ আছে সেই এপটিতে যেতে হবে। এবং তারপর গুগোল এপের ডান দিকে উপরে তিনটি ডট দেখতে পাওয়া যাবে, সেখানে ক্লিক করতে হবে। সেখানে ক্লিক করলে আপনি সেটিংস নামে একটি অপশন দেখতে পাবেন। এবার আপনি সেটিংস অপশনটিতে ক্লিক করুন।
সেটিতে ক্লিক করার পর আপনি অন্য একটি পেজে চলে যাবেন সেখানে নিচের দিকে সাইড সেটিংস নামে আর একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করুন। এরপর অন্য একটি পেজে নিয়ে যাবে  আপনাকে আপনি অনেকগুলো অপশন দেখতে পাবেন সেখানে। সেই অপশন গুলোতে আপনার কোন কাজ নেই, আপনাকে যেটা করতে হবে এড বন্ধ করার দুটি অপশন রয়েছে অপশন দুটি আপনাকে খুজে নিতে হবে।এরপর নিচের দিকে স্ক্রল করুন এরপর আপনি পপ-আপ নামে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন এবং সেই অপশনটা যদি অন করা থাকে তাহলে সেটি অফ করে দিন।
এরপর আপনি ব্যাক বাটনে ক্লিক করুন এবং পপ-আপ অপশনটির ঠিক নিচেই আপনি অ্যাডস  গুলোর একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন এবং আপনাদের অপশন টি যদি অন করা থাকে তাহলে সেটি বন্ধ করুন। ঠিক মতন করতে সেটিংস গুলো করতে পারলে আপনার ফোনে অহেতুক অ্যাডস আসা চিরতরে বন্ধ হয়ে যাবে।
আশা করি লেখাটি আপনাদের ভালো লেগেছে। আমার লেখা থেকে যদি আপনাদের সামান্যতম ও উপকার হয় তাহলে আমি খুব খুশি হবো।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

12 Comments

মন্তব্য করুন