মোবাইল এর সবচেয়ে সেরা কাজ শিখে নিন।মোবাইল দিয়ে তৈরি করুন যেকোনো অ্যাপ। প্লে স্টোর আপলোড করতে পারবেন।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

বন্ধুরা আজ বলব কিভাবে মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করতে পারবেন। অবস্যই এটা অনেক চমৎকার একটা ব্যাপার। তাই পোস্ট টি মনোযোগ দিয়ে পরবেন এবং সম্পূর্ণ পোস্ট টা পরলে আপনি মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করতে পারবেন।

বন্ধুরা মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করতে হলে প্রথম এ চলে আসবেন গুগোল এ। আপনি যেকোনো ব্রাউজার ব্যবহার করতে পারেন। গুগল ক্রোম ব্রাউজার সবচেয়ে ভালো হবে। আর এটা সবার মোবাইল এই আছে।অ্যাপ তৈরি করার জন্য আপনি appgayger লিখে সার্চ করবেন। তারপর গুগলের যেটা আছে ওটা অপেন করবেন। তারপর অপেন করার পর আপনার মোবাইল এর যেকোনো একটা জিমেইল দিয়ে সাইন আপ ও লগ ইন করে নিবেন। তারপর আপনি  ক্রিয়েট অ্যাপ এ ক্লিক করবেন।আপনি চাইলে ব্যাবসার জন্য অ্যাপ তৈরি করতে পারবেন আবার চাইলে নিজে ব্যবহার এর জন্য অ্যাপ তৈরি করতে পারবেন। তারপর এখানে অনেক রকম অ্যাপ তৈরি করার সাইট দেখতে পাবেন। এখানে খুব সহজ এ ও মোবাইল দিয়ে উন্নত অ্যাপ তৈরি করা যায়।আপনি এখান থেকে অ্যাপ ডাউনলোড করে আপনার মোবাইল এ ইনেস্টল করে ব্যবহার করতে পারবেন। আপনি যে কাজ টা বেশি করেন সেই কাজ এর অ্যাপ তৈরি করতে  পারবেন।এটা অনেক সুবিধা আর একটা সুবিধা আছে। আপনি চাইলে  অ্যাপ গুলো আপনি প্লে স্টোর বা অ্যাপ স্টোর এ পাবলিস ও করতে পারবেন। এতে অনেক টাকা ও আয় করতে পারবেন।

আশা করি সবাই নিজের প্রয়োজনীয় অ্যাপ নিজে তৈরি করে ব্যবহার করতে পারবেন। এবং অ্যাপ গুলো প্লে স্টোর এ আপলোড করে ভালো ইনকাম করতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

1 Comment

মন্তব্য করুন