মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আবারও আপনাদের জন্য অনলাইনে টাকা ইনকাম করার জন্য আরেকটি এপ নিয়ে এলাম। এবার বন্ধু আর কোনো কাজ না। বরং কুইজ খেলে সহজেই টাকা ইনকাম করতে পারবে। বন্ধুরা আগের পোষ্টে আমি যা নিয়ে আলোচনা করেছিলাম তার লিঙ্কটা দিতে পারিনি। সে জন্যে আমি হ্মমা চেয়ে নিচ্ছি। তো বন্ধরা আমরা অনলাইনে টাকা ইনকাম করতে চাই। নিজের জন্য কিছু পকেট খরচ আয় করতে চাই। কিন্তু আমরা তেমন বিশ্বস্ত এপ খুজে পাই না।  আমরা তেমন ভালো এপ খুজে পাই না।

বন্ধুরা আমি আজ যে এপ নিয়ে কথা বলব। আপনারা সেটাতে কাজ করতে পারবেন। কারণ আমিও সেটাতে কাজ করে যাচ্ছি। বন্ধুরা প্রথমে আমরা পেমেন্ট নিয়ে কথা বলি। কারণ আমরা কাজ করার আগে পেমেন্ট নিয়ে ভাবি আর পেমেন্ট সিস্টেম নিয়ে ভাবি। কারণ বন্ধরা আমাদের কাছে হয়তো সবার বিকাশ নাও থাকতে পারে। আমাদের মধ্যে যাদের বিকাশ নেই সে হতাশ হয়ে পড়ে তাহলে আমি কি ইনকাম করতে পারব না। তাদের জন্যেও এ পোষ্ট আরও সুবিধা হবে। আর যাদের কাছে  বিকাশ আছে তাদেরও জন্যেও এ পোষ্ট  তো থাকছে। বন্ধুরা আর কথা না বাড়িয়ে এবার এর কাজ সম্নন্ধে বলা যাক।

বন্ধুরা এর কাজ নেই বললেই চলে। আর এর জন্যেও আলাদা কোনো সময় দিতে হবে না। আপনাদের কিছু সময়ের ফাকে আপনার এ এপে কাজ করতে পারেন। এ এপের শুধু কুইজ খেলতে হবে। এখানে একটা করে প্রশ্ন আসবে আর ১০ সেকেন্ড সময় থাকবে। আর প্রতিটা প্রশ্নে তিনটা করে অপশন থাকে। সঠিক প্রশ্নের উত্তর দিতে হবে। এভাবে ১০টা প্রশ্নের উত্তর দিলে তারা আপনার ব্যালেন্সে কিছু টাকা এড করে দেবে। আর এখানে কুইজ প্রতিযেগিতা হয়। আর এই প্রতিযেগিতায় অংশ নিয়ে আপনারা লহ্ম লহ্ম টাকা আয় করতে পারবেন। তাই বলাা যায় বন্ধুরা আপনারা অল্প সময় দিয়ে আপনারা ভালো মানে টাকা আয় করতে পারবেন। আর আরেকটা কথা আপনারা এখানে বন্ধুদের ইনভাইট করে কিছু রেফাাা টাকা আয় করতেে পারবেন।

এবার বন্ধুরা এখানে আপনারা কিভাবে কাজ শুরু করবেন। তার জন্যে আপনারা নিচে এপে লিঙ্কে ক্লিক করে এপ প্রথমে নামাবেন মানে ডাউনলোড করে নেবেন। ডাউনলোড হলে আপনারা এপটি অপেন করে নিবেন। তার পার দেখতে পাবেন যে লেখা থাকবে পুরাতন গ্রাহকরা সাইন ইন করুন  আর নতুন গ্রাহকরা সাইন আপ করুন। আপনারা যদি আগে কাজ করে বা একান্ট করে থাকেন তাহলে আপনারা সাইন ইন করে নিবেন। আর যাদের কোনো একাউন্ট করা নাই বা আগে কাজ করেন নাই তারা নতুন গ্রাহক হিসাবে সাইন আপ করবেন। তারা নাম, ফোন নাম্বার, পাডওয়াড এবং 01611734978 নাম্বার দিয়ে একাউন্ট করবেন। এই নাম্বার হচ্ছে রেফার নাম্বার। এটা একাউন্ট  একাউন্ট  করলে আপনারা কিছু টাকা পাবেন। তারপর আপনারা কুইজ খেলে টাকা আয় করবেন

এবার বন্ধুরা কিসে পেমেন্ট দেয় এই এপটি। বন্ধুরা এই এপটি পেমেন্ট দিয়ে থাকে বিকাশে, নগদে আর রকেটে। তাই পেমেন্ট অপশন নিয়ে কোনো চিন্তা নেই।  তাই বন্ধুরা আপনারা চাইলে এটাতে কাজ করে দেখতে পারেন।

আল্লাই হাফেজ

এপ লিঙ্ক:  https://play.google.com/store/apps/details?id=com.allseba.bdearningquizgame

Related Posts