মোবাইল দিয়ে আপনার প্রয়োজনীয় লেখা সংরক্ষণ করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপ্নারা সবাই ভালো এবং সুস্থ্য  আছেন। বন্ধুরা  আপ্নারা ভালো  থাকবেন এটাই  আমাদের প্রতাশা। বন্ধুরা আমরা তো লেখলেখি করতে পছন্দ করি। আমরা  সেই প্রাচীন  কাল থেকেই। লেখলেখি করে আসছি। সুদূর  অতীত কালে দোয়াতের কালি এবং তালের পাতা ব্যবহার  করে লেখলেখি করা হতো। এখন   বরতমানকাল কাগজের  মাধ্যমে আম্রা লেখালেখি করি। বন্ধুরা আমাদের প্রতিনিয়ত  কিছু  না কিছু লিখতে হয়। যেমনঃ অফিসের লেখলেখি,পোষ্টের লেখালেখি, ফেসবুকের জন্য লেখালেখি  ছাড়াও বিভিন্ন কাজের জন্য লেখালেখি করতে হয়।
আজকের পর থেকে আপ্নার মোবাইলের মাধ্যমে লেখালেখি করতে পারবেন। আপনি যদি আপনার মোবাইলে লেখালেখি  করতে চান।  তাহলে এই পোষ্ট  টি ভালোভাবে  পড়ুন।
তো আর বেশি  কথা না বলে আজকের পোষ্টের মাধ্যমে দেখিয়ে দেওয়া যাক। যে কিভাবে আপনারা আপনাদের মোবাইল  দিয়ে লেখালেখি  করবেন।
আপনার মোবাইলে যদি লেখালেখি করতে চান সেজন্য প্রথমে একটি  এপ্লিকেশন ডাউনলোড  করে নিতে হবে।
ডাউনলোড  করার জন্য আপনার মোবাইলের গুগোল  প্লেস্টোর  টি অপেন করুন। অপেন করার পর সাচ বক্সে
Coler Note Notepad লিখে  সাচ করুন। সাচ করার সাথে এপ্লিকেশন টি আপনাদের সামনে চলে আসবে। আপ্নারা এই এপ্লিকেশন  এ একটি  ভালো কমেন্ট করবেন এবং ৫★রেটিং দেবেন। তারপর এপ্লিকেশন টি আপ্নার মোবাইলে ডাউনলোড  করবেন।
আপনাদের সুবিধার  জন্য আমি এপ্লিকেশন টির লিংক দিয়ে দিচ্ছি।
আপনারা উপরের দেওয়া  লিংক থেকে সহজে  এপ্লিকেশন টি  ডাউনলোড  করে নিন। ডাউনলোড  করার পর ইন্সটল  দিন। আপ্নার মোবাইলে  ইন্সটল  হয়ে যাওয়ার  পর কিছিক্ষণ অপেক্ষা করুন।
এবার আপ্নার মোবাইলে এপ্লিকেশন  টি অপেন দিন। অপেন দেওয়ার  সময় কিছু পারমিশন  চাইতে পারে।  আপ্নি পারমিশন গুলো সব Allow করে দিবেন।
এবার আপবার আপনার সামনে এক ধরনের ইন্টারফেজ আসবে। এখন থেকে এই এপ্লিকেশন এর মাধ্যমে  আপ্নার প্রয়োজনীয়  লেখা লিখতে পারবেন। এর এখান মজার ব্যাপার হচ্ছে। আপনার যদি লিখার সময় লেখতে মুন না চায়। তখন আপনি যত এর আগে লিখেছেন। ততোটুক  লেখা সরক্ষণ থাকবে। আপনি এই এপ্লিকেশন এ বিভিন্ন কালার বা রং পাবেন।  আপনি এই  কালার দিয়ে লেখা নিদেশ দিতে পারবেন। আর যতটুক লিখবেন ততটুক ই এই এপ্লিকেশন  এ সংরক্ষণ  করা থাকবে। এই এপ্লিকেশন  এর মাধ্যমে। যেমন ধরুণ আপনি যদু কোন কবিতা  বা গল্প লিখতে চান। তাহলে এই এপ্লিকেশনের মাধ্যমে আপনি খব তাড়াতাড়ি লিখতে পারবেন। আর আপ্নার বন্ধুরা যখন আপ্নার লেখা গুলি চাইবে তখব আপনি কপি করে আপনার বন্ধুদের কাছে দিয়ে দিতে পারবেন খুব সহজে।
আজকের পোষ্ট টা এই পযন্ত।  আশা করি পোষ্ট টি পড়ে অনেক ভালো লেগেছে।  যদি আপনার কাছে বেশি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।
ধন্যবাদ সবাইকে,,,সবাই ভালো থাকবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন