মোবাইল দিয়ে আপনার বন্ধুদের সাথে ভিডিও কথা বলুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা?আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন।  এবং আপনারা সবাই অনেক সুস্থ্য আছেন। আপনাদের সুস্থ্যতা কামনা করেই  আজকের পোষ্ট টি লেখা শুরু করছি।
বন্ধুরা  আপনারা তো সবাই  আপনাদের সব বন্ধুদের  সাথে  কথা বলতে  ভালোবাসেন।  আর কথা টি যদি ভিডিও  হয় তাহলে আর কোন কথাই নেই। বন্ধুরা আমি আজকে আপনাদের  মাঝে একটি  এপ্লিকেশন শেয়ার করার চেষ্টা  করবো। এই এপ্লিকেশন টি ব্যবহার  করে আপনার বন্ধু এবং আপনার নিকটস্থ  আত্মীয়দের সাথে মোবাইলের মাধ্যমে  ভিডিও  কথা বলতে পারবেন। তো  আর  বেশি কথা না বলে আপনাদের দেখিয়ে দিই  আপনারা কিভাবে এপ্লিকেশন টি ডাউনলোড  করবেন এবং কিভাবে ভিডিও  কথা বলবেন।।
বন্ধুরা, চলুন এবার  দেখে আসি এপ্লিকেশনটি কিভাবে কাজ করে এবং কিভাবে আপনারা এপ্লিকেশন টি ডাউনলোড  করবেন। বিস্তারিত সব কিছু জানার জন্য এই পোষ্ট  টি  ভালো করে পড়তে থাকুন।
বন্ধুরা ভিডিও  কথা  বলতে  হলে আপনার একটা এপ্লিকেশন ডাউনলোড  করতে হবে। আমি আপনাদের দেখিয়ে দিচ্ছি আপনারা কিভাবে এপ্লিকেশন টি ডাউনলোড  করবেন এবং কিভাবে একটি  একাউন্ট  করবেন। এপ্লিকেশন টি ডাউনলোড  করার জন্য আপনারা প্রথমে আপ্নাদের  মোবাইলের গুগোল প্লেস্টোর  যাবেন। যাওয়ার  পর একটা বক্স দেখতে পাবেন।  এই বক্সের ভিতর IMO লিখে  সার্চ দিন। Search  দেওয়ার  কিছুক্কণের মধ্যেই  আপনার সামনে এপ্লিকেশনটি  চলে আসবে। আপনার কাছে যদি এপ্লিকেশন টি ভালো
লাগে তাহলে 5* রেটিং দিয়ে এপ্লিকেশন  ডেভোলেপারদের কে আরও উৎসাহ  দিতে পারেন।
আপনারা সুবিধার  জন্য  এপ্লিকেশন টির লিংক  আমি নিচেই দিয়ে দিচ্ছিঃ
আপনার তো  ডাউনলোড  করা হয়ে গেলো এখন আপনি কি করবেন?
আপনার যদি এপ্লিকেশন  টি ডাউনলোড  করা সম্পুর্ণ ভাবে হয়ে যায় তাহলে আপ্নার মোবাইলে ইন্সটল করবেন। ইন্সটল করা হয়ে গেলে অপেন দিবেন।  এপ্লিকেশন টি অপেন হওয়ার  পর এক ধরনের ইন্টারফেজ আসবে।   এবার এখানে একটি  একাউন্ট  করতে হবে। আপনার সামনে  একটি  বক্স আসবে  ঐ বক্সের ভেতর আপনার যেকোন একটি  মোবাইল নাম্বার  দিয়ে দিবেন।  দেওয়ার  পর আপনার মোবাইলে  একটি ভেরিফিকেশন ম্যসেজ আসবে। আপনি  অই ম্যাসেজ টি কনফার্ম  করে অই  বক্সের ভেতর বসাবেন। এবার ভেরিফাই  এর উপর ক্লিক করুন। ক্লিল করার সাথে  সাথে  আপনার একাউন্ট টি তৈরি  হয়ে। আপনি এবার আপনার প্রোফাইল  টি কম্পলিট করবেন। করার পর আপনার মোবাইলে যাদের ইমো নাম্বার রয়েছে সবাইকে এড করবেন। তারপর  আপনি আপনার  যেকোন বন্ধুর  সাথে ভিডিও  কথা বলতে পারবেন।
এই ছিল ভিডিও  কথা সম্পর্কে  কিছু  বিস্তারিত ধারণা।  আশা করি এই পোষ্ট  টি  পড়ে  আপনার অনেক ভালো লেগেছে। তাই সবাই এই পোষ্ট  টি দ্রুত আপনার বন্ধুদের সাথে শেয়ার করে দেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো থাকবেন।

Related Posts

17 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন