মোবাইল দিয়ে লাইকি ভিডিও তৈরি করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং করোণা ভাইরাস থেকে অনেক সচেতন আছেন। বন্ধুরা, আপনাদের সুস্থ্যতা কামনা করেই আমরা নতুন নতুন পোষ্ট আপনাদের জন্য লিখে আনছি।

 

 

 

 

 

বন্ধুরা আমরা ফানি বা হাস্যকর ভিডিও খুব পছন্দ করি। তাই সবাই এই ভিডিও গুলো দেখে থাকি শুধুমাত্র বিনোদন পাওয়ার জন্য। বন্ধুরা আপনারা তো এতদিন অন্যর ভিডিও দেখেছেন আপনি ইচ্ছা করলে আপনার সব ফানি ভিডিও গুলো মানুষের কাছে তুলে ধরতে পারেন।

 

 

 

 

 

অন্য মানুষের ভিডিও দেখে আপনার না-ও ভালো লাগতে পারে। আজকের পর থেকে আপনার ফানি ভিডিও সবাই তাদের মোবাইলে দেখতে পাবে। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু যাক।

 

বন্ধুরা, আপনার ফানি এবং হাস্যকর ভিডিও বানানোর জন্য অবশ্যই একটি এপ্লিকেশনের প্রয়োজন। আপনি কিভাবে এই এপ্লিকেশন টি খুজে পাবেন এবং কিভাবে আপনি আপনার মোবাইলে ইন্সটল করবেন সেটি আমি দেখিয়ে দিচ্ছি।

এপ্লিকেশন টি ডাউনলোড করতে হলে আপনার অবশ্যই কিছু মেগাবাইট এর প্রয়োজন হতে পারে। এপ্লিকেশন টি ডাউনলোড করার জন্য প্রথমে আপনার মোবাইলের গুগোল প্লেস্টোর টি অপেন করবেন। অপেন করার পর। একটু কষ্ট করে উপরের দিকে লক্ষ্য করেবেন। একটি বক্স আইকন দেখতে পাবেন। ওই বক্সের ভেতর Likee লিখে সার্চ করুন। সার্চ দিলে এপ্লিকেশন টি সবার প্রথমে আপনার সামনে চলে আসবে। আপনি অই এপ্লিকেশনটি তে ৫* রেটিং এবং একটি পজেটিভ কমেন্ট করে সাবমিট করবেন তারপর এপ্লিকেশন টি ডাউনলোড করবেন।

আপনারা যাতে সহজে এপ্লিকেশন টি খুজে পান তার জন্য আমি এপ্লিকেশন টির লিংক নিচে দিয়ে দিচ্ছি।

Likee:https://play.google.com/store/apps/details?id=video.like

আপনি যেকোন ভাবে ডাউনলোড করবেন। ডাউনলোড করার পর কিছুক্ষণ সময় অপেক্ষা করবেন। অপেক্ষা করার কারণ হলো কিছু কিছু ডিভাইসে আগে যাচাই করে নেয় সেই এপ্লিকেশন টি ডিভাইসে চলতে পারবে কি না। সব কিছু কম্পিলিট হয়ে গেলে অপেন দিবেন। এরপর আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট আপনি দুই ভাবে করতে পারেন। ১.জি-মেইলের মাধ্যমে। ২. ফেসবুকের মাধ্যমে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোন একটি দিয়ে একাউন্ট ক্রিয়েট করে নিবেন। তারপর একাউন্ট টি সাবমিট করে নিবেন। এরপর আপনি অন্যদের বিভিন্ন ফানি বা হাস্যকরমুলক শর্ট ভিডিও গুলো দেখতে পাবেন। আপনি ও অন্যদের মত ফানি ভিডিও বানিয়ে সেলিব্রিটি হতে পারেন। আপনার নিজের ভিডিও বানানো জন্য ক্যামেরা আইকন দেখতে পাবেন।ওইখানে ট্যাপ করে আপনার একটি ভিডিও শুট করুন এরপর আপনার ইচ্ছামত একটা ব্যাকগ্রাউন্ড মিউজিক সিলেক্ট করে ভিডিও টা ভালোভাবে এডিট করে আপ্লোড করুন। এরপর আপনার বন্ধুদের সাথে ভিডিও টি শেয়ার করুন।

 

 

 

 

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন সচেতন থাকবেন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন