যুগান্তকারী চার্জিং সুবিধায় রিয়েলমি ৭ প্রো

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? ভালো আছেন তো? আশা করি শীতের এই তিক্ত সময়েও আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন। আমিও বেশ ভালো আছি। আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময়। আজ আমি অ্যান্ড্রয়েড ফোনের সম্পর্কে আরো একটি পোষ্ট নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

 

আজকের পোষ্টটির শিরোনাম— যুগান্তকারী চার্জিং সুবিধায় রিয়েলমি ৭ প্রো। হ্যাঁ বন্ধুরা, আপনি হয়তো জানেন না যে বর্তমান বিশ্ব রিয়েলমি ব্র্যান্ডটি সাড়ে চার কোটিরও বেশি ক্রেতার কাছে অন্যতম আস্থা। তাই সাম্প্রতিক সময়ে যখন বাজারে অন্যতম ব্রান্ড হিসেবে রিয়েলমি নিজেদের প্রতিষ্ঠা করেছে, তখন রিয়েলমি ৭ প্রো নিয়ে এল যুগান্তকারী চার্জিং সুবিধা নিয়ে। যার বর্তমান বাজার দাম সাতাশ হাজার নয়শত নব্বই টাকা।

 

 

এখন চলুন জেনে নেয়া যাক অসাধারণ এ ফোনটির কিছু অসাধারণ বৈশিষ্ট্য। নিচে আমি স্মার্টফোনপ্রেমী তরুনদের যারা সবসময়ই আকর্ষণীয় দামে অসাধারণ ফিচারের স্মার্টফোন কেনার কথা প্রতিনিয়ত চিন্তা করে তাদের জন্য এ ফোনটির বৈশিষ্ট্য তুলে ধরছি—

 

আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত এখানকার পোষ্ট পড়ে আসছে, তাদের এ পোষ্টটি ভালো লাগবে এবং অসাধারণ এ ফোনটি ক্রয় করতে আগ্রহী হবে।

 

  রিয়েলমি ৭ প্রো

 

 

রিয়েলমি ৭ প্রো ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ ফিচারে এখন পর্যন্ত দেশের সবচেয়ে দ্রুতগতির চার্জিং সল্যুশন সমৃদ্ধ ফোনে পরিণত হয়েছে। ফোনটির দুইটি অসাধারণ কালার হলো— মিরর সিলভার ও মিরর ব্লু। দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যবহারে ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ স্মার্টফোনের বহুমাত্রিক ব্যবহার চিন্তা করলে, একবার ফুল চার্জে সারাদিন স্মার্টফোন ব্যবহারের সুবিধা ব্যবহারকারীর স্মার্টফোন ব্যবহারকে করবে স্বাচ্ছন্দ্যময়। কারণ আপনি হয়তো ভাবতে পারবেন না যে, রিয়েলমি ৭ প্রো ফোনটি মাত্র ৩৪ মিনিটে সম্পূর্ণ চার্জ হবে এবং মাত্র ১২ মিনিটে ৫০ শতাংশ চার্জ হবে। শুধু তাই নয় মাত্র ৩ মিনিটে ফোনটির ১৩ শতাংশ চার্জ হবে। আর আমি ভুল বলছি মনে হলে ইন্টারনেট এ সার্চ দিয়ে রিয়েলমি ৭ প্রো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

 

এছাড়া আপনি ফোনে গেম খেলতে খেলতে ফোনটিকে চার্জে দিতে পারবেন। গেম খেলার সময়ও মাত্র ৩০ মিনিটে ফোনটির ৪৩ শতাংশ চার্জ হবে। আর আপনি হয়তো ভাবছেন এতে ফোন অত্যাধিক গরম হয়ে গিয়ে তার কার্যকারিতা ধীরে ধীরে হ্রাস পাবে। কিন্তু না, চার্জ দেওয়ার সময় অত্যাধিক প্রযুক্তির মাধ্যমে ফোনটির তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস এর নিচে থাকবে। পাশাপাশি অত্যাধিক গরম হওয়া প্রতিরোধে বিদ্যুতের ৯৮ শতাংশ রূপান্তর কার্যকারিতা নিশ্চিত করা হবে।

 

তাছাড়া শুধু চার্জিং সুবিধাই নয়, রিয়েলমি ৭ প্রোতে থাকছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। ৩২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ইন- ডিসপে। ৮ জিবি এলপিডিডি আর ৪ এক্সর র‍্যাম, ১২৮ জিবি ইউএসএফ ২.১ জিবি স্টোরেজ এবং ৪৬৫ সিপিইউ দিবে ২.৩ হিগাহার্টজ স্পিড।

 

তাই চাহিদা বিবেচনায় অত্যাধুনিক চার্জিং সুবিধা
, শক্তিশালী পারফরম্যান্স সাথে অসাধারণ ক্যামেরার রিয়েলমি ৭ প্রো আপনার জন্য অত্যন্ত উপযোগী একটি স্মার্টফোন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন