যেকোনো ওয়েবসাইট ব্লক করে আপনার সন্তনাকে নিরাপদে রাখুন।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি যেকোনে ওয়েবসাইটকে ব্লক করে দিতে পারবেন বা আপনার মোবাইলের জন্য ঐ ওয়েবসাইটের প্রবেশ বন্ধ করে দিতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ হচ্ছে প্রযুক্তির যুগ। আর এই প্রযুক্তির যেমন ভালো দিক রয়েছে তেমনি রয়েছে মন্দ দিক।বর্তমানে শিশুরা প্রতিদিন যেকোনো সোসাইল মিডিয়া ওয়েবসাইট বা যেকোনো বিনোদনের জন্য বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে অনেক ওয়েবসাইট যা আপনার সন্তানের জন্য ভালো।আবার অনেক ওয়েবসাইট আছে যা আপনার সন্তানের জন্য ক্ষতিকর হয়ে দাঁড়ায়।আর এই ক্ষতিকর ওয়েবসাইট এর প্রবেশ যদি বন্ধ করে দেন তাহলে হয়ত আপনার সন্তান একটি বড় বিপদ থেকে বেঁচে যেতে পারে।
প্রথমে উপরে দেয়া ছবির এ্যাপটি প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করে নিন।


১.এ্যাপটিতে প্রবেশ করে Get Started এ ক্লিক করে Go To Setting এ যান।


২.এবার আপনি Block List অন করে দিন।


৩.আপনি যেই সাইটি ব্লক করতে চান তার নাম লেখেন যেমন আমি লেখলাম ফেসবুক ডট কম এর নাম।দেখেন আমি ফেসবুক এ প্রবেশ করতে পারছি না।এখানে নাম লিখলে হবে না ওয়েবসাইট এর এড্রেস দিলে ভালো হবে কারণ ফেসবুক একটি জনপ্রিয় সোসাইল মিডিয়া সাইট তাই এ্যাপটি ধরতে পেরেছে যে আপনি ঠিক ফেসবুক এর কথাই বলছেন।


৪.যে কোনো এডাল্ট সাইট বন্ধ করতে এডাল্ট অপশনটি অন করে দিন তাহলে যে কোনো এডাল্ট ওয়েবসাইট ব্লক হয়ে যাবে।


আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আর কোনো সমস্যা হলে কমেন্ট অপমশনে আপনার সমস্যাটি লিখে দিন আমি সময়মতো সাহায্য করবো। আর নতুন নতুন টিপস পেতে গ্রাথরের সাথে থাকুন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন