যেকোনো ধরনের মুভি ডাউনলোড করুন একদম সহজে শুধু মাত্র এই সাইটের মাধ্যমে

হ্যালো গাইস। সবাই করোনা মহামারীতে কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন এবং সুস্থ ভাবে জীবন যাপন করছেন। আজ আমি আপনাদের মাঝে একটি নতুন সাইটের কথা শেয়ার করব। আপনারা যারা মুভি লাভার রয়েছে তাদের জন্য এই পোস্টটি খুবই উপকার হবে।

 

 

আপনারা যারা হলিউড-বলিউড অন্যান্য সব ছবি দেখতে ভালোবাসেন তাদের জন্য। আপনারা হয়তো অনেকেই নিজের পছন্দমত ছবি ডাউনলোড করতে চান কিন্তু ভাল কোন সাইট খুজে পান না ছবি ডাউনলোড করার জন্য। তবে আজ আমি আপনাদেরকে বলবো যেকোনো ধরনের মুভি ডাউনলোড করার জন্য আপনারা কোন সাইটটি ব্যবহার করবেন সেই বিষয়ে। আমিও এই সাইট থেকে স্বতন্ত্র মুভি ডাউনলোড করে থাকি কারণ অন্যান্য ওয়েবসাইটে যেসব মুভি দেয়া থাকে তা অনেকটা ফেইক হয়ে থাকে যার ফলে আমরা যে মুভি সার্চ করে ডাউনলোড করতে চাই তা অনেক সময় যে নাম দেয়া থাকে কিন্তু মুভি অন্যটা এসে পড়ে যার ফলে আমরা হতাশ হয়ে পড়ি। তাই এই হতাশা দূর করতে আমি আজ আপনাদেরকে একটি ভাল ওয়েব সাইটের কথা বলব যার ফলে সেই ওয়েবসাইট দিয়ে আপনারা যে কোন ধরনের যে কোনো আইটেমের ছবি বা মুভি ডাউনলোড করতে পারবেন খুব সহজেই।

 

আমি যে সাইটের কথা বলছি সেটি হল

 

 

https://MLWBD.com

 

উপরোক্ত ওয়েবসাইটটি হচ্ছে মুভি ডাউনলোড করার জন্য সেরা সাইট। কিন্তু মুভি ডাউনলোড করার জন্য আপনাদেরকে কিছু উপায় জেনে রাখতে হবে সেটি হল আপনাদের অনেকেই অনেক ব্রাউজার ব্যবহার করেন এই ব্রাউজারের কারণে হয়তো অনেক সময় সমস্যায় পড়তে পারেন ডাউনলোড করার ক্ষেত্রে তাই আমি আপনাদেরকে সাজেস্ট করব ইউসি ব্রাউজার ব্যবহার করার জন্য যার ফলে আপনারা খুব সহজেই কোন রকম ঝামেলা ছাড়াই ছবি ডাউনলোড করতে পারবেন।

 

অন্য আরেকটি উপায় হচ্ছে আপনারা যে ছবি ডাউনলোড করতে চান যেমন ধরুন আমি শাহরুখ খানের একটি ছবি ডাউনলোড করব যার নাম রা ওয়ান । ডাউনলোড করার জন্য প্রথমে আপনি ব্রাউজারের রাওয়ান লিখবেন তারপর রামের পাশে লিখবেন এম এল ডব্লিউ বি ডি তারপর গুগোল এ সার্চ করবেন। তারপর বর্তমান এম এল ডব্লিউ বি নামে যে সাইটটি আসবে সেটিতে ক্লিক করবেন। সাইটটিতে প্রবেশ করার পর আপনারা সেখানে ডাউনলোড লিংক দেখতে পাবেন সেখান থেকে আপনারা যে পিক্সেল এর ছবি ডাউনলোড করতে চান সেটি ডাউনলোড করতে পারবেন। তারপর আপনাদের ফাইলে সেটি ডাউনলোড হয়ে যাবে।

 

আশা করি বুঝতে পেরেছেন কোন সমস্যা হলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ সবাইকে।

Related Posts