যেকোন ভিডিও ডাউনলোড করুন এই এপ্লিকেশনের মাধ্যমে।

হ্যলো ভিউয়ারস, আসসালামুয়ালাইকুম , আশা করি সবাই ভালো এবং সুস্থ্য আছেন। বন্ধুরা আমরা তো বর্তমানে প্রায় সবাই ইউটিউব ব্যবহার করে থাকি। ইউটিউবের বিভিন্ন ভিডিও দেখে থাকি। আমরা অনেক এ আছি যারা ওয়াই-ফাই ব্যবহার করে থাকি যাদের ইউটিউবের ভিডিও ডাউনলোডের প্রয়োজন হয় না। কিন্তু আমরা যারা মোবাইল নেটওয়ার্ক বা মেগাবাইট ব্যবহার করি তাদের সব-সময় মেগাবাইট থাকে না যার কারণে ইউটুবের ভিডিও ডাউনলোডের প্রয়োজন হয়।

 

 

 

 

 

 

 

আজকে আমি আপনাদের মাঝে এমন একটি এপ্লিকেশন শেয়ার করবো যার মাধ্যমে আপনারা খুব সহজে ফেসবুকের, ইন্সটাগ্রামের এবং ইউটিউবের ভিডিও ডাউনলোড করতে পারবেন। কোন প্রকার ঝামেলা ছাড়াই। আপনারা বুঝতেই পারছেন এই এপ্লিকেশন টি কতটা হেল্পফুল বা কাজের।

 

 

 

তাহলে আর বেশী দেরী না করে এপ্লিকেশন সম্পর্কে আপনাদের বিস্তারিত বলি এবং কিভাবে এই এপ্লিকেশন টি ডাউনলোড করবেন সে-টি এই পোষ্ট পড়লেই বুঝতে পারবেন।

এপ্লিকেশন টি আপনারা গুগোল প্লেস্টোরে খুজে পাবেন না। আপনি গুগোলে সার্চ দিলে অনেক এপ্লিকেশন পাবেন কিন্তু একটা ও ঠিকমত কাজ করবে না।

 

 

 

তাই যদি আপনি নিচের লিংক থেকে ডাউনলোড করেন তাহলে খুব সহজে ডাউনলোড করতে পারবেন।

Application Download Link:-https://www.snaptubeapp.com/?utm_source=fbads2019&utm_medium=paid&utm_campaign=BD_batchdownload&utm_content=en

উপরের লিংক থেকে ডাউনলোড করা হয়ে গেলে। আপনার

 

মোবাইলে কিছু অনুমতি চাইতে পারে। যেহেতু এই এপ্লিকেশন টি গুগোল প্লেস্টোরে নেই তাই আপনার মোবাইলে অনুমতি চাইবে। আপনি নিজেই দেখে নিবেন আপনার মোবাইলের জন্য সেফ কি না। যদি সেফ থাকে তাহলে এপ্লিকেশন টি আপনার মোবাইলে ইন্সটল করে অপেন দিবেন।

এপ্লিকেশন টি অপেন দিলে এক ধরনের ইন্টারফেজ আসবে। আপনি সব কিছু এলাউ করে অপেন করবেন।

এখন আপনাদের মনে পেশ্ন আসবে এপ্লিকেশন তো ডাউনলোড করলাম এবং ইনস্টল ও করলাম এখন আমরা কিভাবে ইউটিউব এর ভিডিও আমাদের মোবাইলে ডাউনলোড করব?

 

 

ইউটিউব এর ভিডও ডাউনলোড করার জানা প্রথমে আপনাকে আপনার মোবাইলের ইউটিউব এপ্লিকেশন টি অপেন করুন। অপেন করার পর আপনি যে ভিডিও টি ডাউনলোড করতে চান। সেই ভিডিও এর উপর ক্লিক করুন। ক্লিক করার পর ভিডিও টি অপেন হবে। এবার এক্টু নিচের দিকে তাকালে শেয়ার বাটন রয়েছে। আপনি এখানে একবার ক্লিক করুন। এবার আপনি এই মাত্র যে এপ্লিকেশন টি ডাউনলোড করেছেন সেটি দেখতে পাবেন। তার উপর ক্লিক করবেন দেখবেন ভিডিও এর অনেক গুলো আকার এসছে।

 

 

 

আপনি যে আকারের ভিডিও ডাউনলোড করতে চান সে-টি সিলেক্ট করুন। সিলেক্ট করলে দেখতে পাবেন আপনার ভিডিও ডাউনলোড করা শুরু হয়ে যাবে।

 

আর আপনি যদি ফেসবুক অথবা ইন্সটগ্রামের ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ফেসবুকে গিয়ে যে ভিডিও ডাউনলোড করতে চান সেই ভিডিও লিংক কপি করে এনে এই এপ্লিকেশনে পেস্ট করলে একটি বাটন দেখতে পাবেন। সেখান থেকে আপনি ডাউনলোড করতে পাএওবেন।

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন