যে এপ্লিকেশন দিয়ে বের করে ফেলা যাবে যেকোনো নাম্বারের লোকেশন এবং ব্যবহারকারীর ছবি

আস্সালামুআলাইকুম বন্ধুরা।কেমন আছেন সবাই ?আশা করি ভালো। আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। আজ আপনাদের জানাবো একটি এপ্লিকেশন সম্পর্কে যা ব্যবহার করে আপনি সহজে আপনার মোবাইলে কোনো কল আসলে আপনি সেই নাম্বারের ব্যবহারকাকীর নাম ছবি এবং তার লোকেশন বের করে দিতে পারব। কি ভেবে অবাক হচ্ছেন ?হ্যা,অবাক হতেই পারেন। কারণ আমরা জানি এমন এপ্লিকেশন সচারচর পুলিশদের কাছে থাকে। কিন্তু এই এপ্লিকেশন ব্যবহার করার কিছু ভেজাল আছে। তো চলুন আজকের সেই এপ্লিকেশন এর রিভিউ জেনে নেওয়া যাক।

এপ্লিকেশন এর নাম: caller.id
কোথায় পাওয়া যাবে: গুগল প্লে স্টোরে
কি ভাবে কাজ করা যাবে: গুগল প্লে স্টোর থেকে এইটা ডাউনলোড করার পর ওপেন করবেন। এর পর আপনি উপরের ছবির মত একটি পেজ পাবেন । তার পর আপনাকে সেই অ্যাপ্লিকেশান এ সাইন ইন করতে হব।সাইন ইন করার পর আপনার কাজ শেষ। এখন আপনার মবাইলে যত সব কন্টাক্ট আছে সব কটিতে যদি ছবি সেভ নাও করা থকে তবুও ছবি চলে আসবে। কিন্তু অবশ্যই সেই নাম্বার টাকে কোনো সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে হবে। তা নাহলে আসবে না। কারণ সেই এপ্লিকেশন এর মালিকেরা ঐসব নাম্বার ইন্টারনেটর কোনো লিংক থেকে খুঁজে বের করে নেন তার।কি খুব ইন্টারেস্টিং না? হ্যা আমি যখন এই এপ্লিকেশন টি প্রথম ওপেন করে চালু করি তখন খুব অবাক হয়েছি ।তবে আপনার কন্টেটেক এ যে সব নাম্বার সেভ করা আছে শুধু সেই সব নাম্বার ই শুধু আসবে না তার পাশাপাশি আপনার মোবাইলে যে সকল কল আসে বা আপনি কোনো নাম্বারে যদি কল দেন তাহলে তার ছবিও এই এপ্লিকেশন টি বের করে দিবে ।তবে অনেক সময় দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় থাকার পরেও অনেক সময় নাম্বার এর ছবি আসে ন।কিন্তু দেখা গেছে কয়েক ঘন্টা পর সেই নাম্বার গুলো অটোমেটিক্যাল চলে আসে এতে আপনাকে মাথা ঘামাতে হবে না ।

লোকেশন ট্র্যাকিং : এটাতে আপনারা বেশি অবাক হয়ে যাবেন যে কিভাবে অজ্ঞাত কারো নাম্বার মোবাইলে সেভ করে বা তাকে কল দিয়ে তার লোকেশন বের করে দেওয়া য… কিন্তু আপনার এই ধারণা ভুল। এমন যদি হতো তাহলে হারানো মোবাইল খুঁজে পেতে আপনাকে পুলিশের কাছে ছুটতে হতো। না, আপনি এই এপ্লিকেশন টি ব্যবহার করে চোর কে বের করে দিতে পারতেন তবে সেই এপ্লিকেশন এ আপনি সেই ব্যক্তির লোকেশন বের করতে পারবেন তবে সেই ক্ষেত্রে ব্যক্তির পারমিশন লাগবে। মেসেজের মাধ্যমে যদি সেই ব্যাক্তি পারমিশন গ্র্যান্টেড করে তবে আপনি সেই ব্যক্তির লোকেশন বের করে দিতে পারবেন। তবুও তো চমৎকার একটা ব্যাপার তাইনা !

তবে সেই অপ্প্লিকেশনটি চালানোর আগে অবশই আপনার মোবাইল নাম্বার ভ্যারিফাই করতে হবে। তাহলে একমাত্র এই অপ্প্লিকেশনটি চালানো সম্ভব আর তা না হল এটি চলবে না।
তো আজ এই পর্যন। আর্র্টিকেলটি কেমন লাগলো ভালো লাগলে শেয়ার করে গ্রাথর .কম এর সাথেই থাকুন ।ধন্যবাদ …

Related Posts