রবিতে ৩ জিবি পাচ্ছেন মাত্র ৯০ টাকায়

আশা করি  আপনারা সবাই ভালো আছেন। আমরা যারা নিয়মত ফেসবুক বা ইন্টারনেট  ব্যবহার করে থাকি আমাদের অনেক সময়  ভালোমানের  ড্যাটা প্যাক থাকে না যার ফলে আমাদের ফেসবুক বা ইন্টারেনেট ব্যবহার করতে  অনেক সমস্যার মধ্য পড়তে হয়। তাই রবিতে দারূণ একটি অফার এসছে যা আপনাদের সাথে এই  পোষ্টের মাধ্যমে শেয়ার করবো। আশা করি এই পোষ্ট-টি পড়ার পর আপনারা বিস্তারিত প্যাক-টি  সম্পর্কে জানতে পারবেন।

রবিতে দারূণ অফারের প্যাকটি হচ্ছেঃ রবিতে মাত্র ৯০ টাকা মোবাইল রিচার্জ করলেই পাচ্ছেন ৩ জিবি ইন্টারনেট যার মেয়াদ  পাচ্ছেন  ৩০ দিন বা একমাস । তবে এই অফারের জন্য একটি শর্ত রয়েছে আর সেই শর্ত টি হচ্ছে এই ডাটা প্যাক-টি দিয়ে শুধুমাত্র ফেসবুক ব্যবহার করা যাবে ।  যারা শুধুমাত্র ফেইসবুক  ব্যবহার করতে চান তারাই শুধু অফারটি নি-তে পারবেন।

কিভাবে অফারটি নিজেদের রবি সিমে নেওয়া যায়?

অফার-টি যদি আপনার রবি সিমের জন্য প্রয্যজ্য  হয়ে থাকে তাহলে আপনার রবি সিমে একটি ম্যাসেজ আসবে।  আর যদি না আসে তার জন্য বিকল্প পদ্ধতি আছে আর   সেই পদ্ধতি-টি  হচ্ছে ইউ.এস.ডি ড্যায়াল কোড। পোষ্ট-টি পড়তে থাকলে কোডটি জানতে পারবেন।

রবির এই ফেসবুক প্যাক-টি নিতে হলে প্রথমে আপনার রবি সিমে ৯০ টাকা মোবাইল রিচারজ করবেন  এরপর  আপনার হাতে থাকা মোবাইল-টি ওপেন করুন এবার ফোনের ড্যায়াল প্যাডে এই অপশনে যান এরপর  *২১২*৭১৭# ড্যায়াল করুন। আপনার জন্য যদি এই অফার-টি প্র্যযজ্য হয়ে থাকে তাহলে ক্রয় করার অপশন আসবে। আপনি সিম্পিলি “বাই নাউ” এই অপশনে ক্লিক করুবেন বা ট্যাপ করবেন এরপর আপনার মোবাইলে কিছুক্ষনের মধ্যি একটি ম্যাসেজ আসবে আপনাকে  সেখানে দেখানো হবে যে আপনি ৯০ টাকায় ৩ জিবি ইন্টারনেট পেয়েছেন ৩০ দিনের জন্য যা শুধুমাত্র ফেসবুক ব্যবহার করা যাবে।

আপনি এই প্যাক-টি দিয়ে কি কি কাজ করতে পারবেন?

আপনাদের আগেই বলেছি রবির এই অফার-টি একটি সোস্যাল মিডিয়া ডেটা প্যাক যার মাধ্যমে শুধুমাত্র ফেসবুক ব্যবহার করা যাবে । এখন ফেসবুকে ব্যবহার করার অনেক কিছু আছে যেমনঃ ভিডিও দেখা। ফেসবুকে লাইভ করা, ফেসবুকের লাইভ ভিডিওগুলা দেখা। ফেসবুকে বিভিন্ন কিছু পোষ্ট করা, ফেসবুকে  মার্কেটিং করা, বন্ধুদের সাথে চ্যাট করা, এবং আত্মীয়দের সাথে ম্যাসেঞ্জারের মাধ্যমে ফ্রি-তে কথা বলা যাবে এই এই প্যাকোটির সাহায্য  নিয়ে। এক কথায় বলতে গেলে এই  প্যাক-টি রবি ইউজারদের জন্য দারূণ প্যাক হতে যাচ্ছে ৩০ দিনের জন্য । যারা যারা এই প্যাক-টি নিতে আগ্রহী  আছেন তারা উপরের  দেওয়া নিয়ম ফলো করে প্যাক-টি কিনে নিন । এবং উপভোগ  করুন দারণ সব ফেসবুকের ফিচার।

ধন্যবাদে এই পোষ্ট-টি পড়ার জন্য।

Related Posts

23 Comments

মন্তব্য করুন