রবির সুপার ডুপার অফার! 2022 সালের ফেব্রুয়ারি মাসের অফার!

রবির সুপার ডুপার অফার! 2022 সালের ফেব্রুয়ারি মাসের অফার! ইন্টারনেট অফার এর কথা শুনলে, সবাই একদম হুমড়ি খেয়ে পড়েন। আসলে ইন্টারনেট এখন আমাদের মৌলিক চাহিদার একটি অংশ। ফোনে টাকা না থাকলেও চলবে। কিন্তু ইন্টারনেট সব সময় সচল থাকতে হবে। কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক কি কি অফার থাকছে, মাই রবি তে।

অফার: যারা ইন্টারনেট চালান তাদের এমবি প্রয়োজন। এমবি ছাড়া ইন্টারনেট চালানো সম্ভব নয়। আর এই প্রয়োজনীয় বস্তুটি এখন পাওয়া যাচ্ছে বাম্পার অফারে।

কি কি থাকছে অফারটিতে?
# প্রথমেই থাকছে ওয়ান জিবি 4g ইন্টারনেট
# দ্বিতীয়তে থাকছে, ওয়ান জিবি এফবি ইন্টারনেট।
# তিন নাম্বারে থাকছে, 1gb কম্বো প্যাক।
এই তিনটি অফার অফার পাবেন একটি মাত্র প্যাকেজে। কি দুর্দান্ত অফার তো। হ্যা আসলেই অফারটি এখনো চালু রয়েছে। চাইলে আপনারা অ্যাকটিভেশন করে নিতে পারেন।

অফারটি কিনতে কত টাকার প্রয়োজন:

মাত্র 23 টাকা লোড দিলেই আপনারা অফারটি পেয়ে যাবেন। অটোমেটিক্যালি অফারটি আপনার ফোনে চলে আসবে। অফারটি খুবই সীমিত। অফারটি নেওয়ার আগে অবশ্যই মাই রবি অ্যাপস চেক করে নেবেন। অ্যাপস না থাকলেও চলবে। শুধু মাত্র 23 টাকা ফ্লেক্সি করলেই অফারটি অ্যাক্টিভেশন হয়ে যাবে।

মাত্র 23 টাকার এই অফারের মেয়াদ:

  • এই অফারটির মেয়াদ মাত্র তিন দিন।
  • তবে আপনি যত খুশি ততবার অফারটি নিতে পারবেন।
  • রবির বর্তমানে ফোরজি স্পিড অনেক ভালো।
  • সুতরাং অফারটি দারুন ও দুর্দান্ত।

আপনারা চাইলে যে কোন দোকান থেকে অথবা যে কোন অ্যাপ থেকে যেভাবে ইচ্ছা সেভাবে রিচার্জ করে নিলেই অফার টা অটোমেটিক্যালি অ্যাক্টিভেশন হয়ে যাবে। আমার কাছে অফারটি দারুন লেগেছে তাই শেয়ার করলাম।

অফারটি কোথা থেকে এবং কিভাবে নিবেন:

  • যেকোনো ফ্লেক্সি লোডের দোকান থেকে।
  • রবির অ্যাপস থেকেও নিতে পারবেন।
  • চাইলে বিকাশ কিংবা নগর থেকেও লোড দিলেও চলবে।
  • সম্ভব হলে অ্যাপস থেকে কেনার চেষ্টা করবেন। এতে রেসপন্স আর ভালো পাওয়া যায়।

তো বন্ধুরা 23 টাকার এই সুপার-ডুপার অফারটি আপনারা এখনই লুফে নিন। ইন্টারনেট দুনিয়ায়, বিচরণ করতে থাকুন। অল্প দামে এর চেয়ে ভাল অফার পাওয়া খুব কঠিন। ভেবে দেখুনতো 23 টাকার এই তিন জিবি অফার টি একদম মন্দ নয়। এই শীতে রবির এই গরম গরম অফারটি আপনাকে কিছুটা হলেও স্বস্তি এনে দিবে।

তাছাড়া রবির বর্তমান নেটওয়ার্ক পারফরম্যান্স অনেক ভালো। নিরবিচ্ছিন্ন ও বাফারিং ফ্রী ইন্টারনেট ও ভোগ করতে হলে রবি সিম এখন জনপ্রিয়। যারা নতুন রবি সিম ইউজার তাদের হয়তো আরো বাম্পার অফার রয়েছে। শুধু অফার আর অফার। এত অফারে রবি হয়ে উঠছে জনপ্রিয়। তাই এটিকে সুপার-ডুপার অফার বললে খুব একটি মন্দ শোনা যায় না। ভাল থাকুন সুস্থ থাকুন ইন্টারনেট দুনিয়ায় বিচরণ করতে থাকুন।

Related Posts

15 Comments

মন্তব্য করুন