রবি অ্যাপে ১৬ টাকায় ১জিবি ৩দিন। অফারটি কাদের জন্য দেখে নিন

রবি সিমের গ্রাহকদের জন্য দারূণ সু-খবর। রবিতে বিজয়ের উল্লাসে ১৬ টাকায় পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট সাথে থাকছে দারূণ সব অফার বিস্তারিত আরও জানতে পোষ্ট-টি পড়তে থাকুন। শুরু হয়েছে বিজয়ের মৌসুম তাই আমরা যারা রবি সিমের গ্রাহক আছি তাদের হয়তোবা রবি সিম থেকে একটি ম্যাসেজ গিয়েছে। আর ম্যাসেজ-টি হচ্ছে ‘বিজয়ের উল্লাসে ১৬ টাকায়া পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য। যেহেতু ম্যাসেজ-টি আমার এসেছে তাই আমি অফার-টি আপনাদের সাথে শেয়ার করলাম। রবি অ্যাপ ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=net.omobio.robisc

কিভাবে আপনি রবি সিমের এই অফার-টি নিবেন?

এই অফার-টি যদি আপনার রবি সিমের জন্য যদি প্রযোজ্য হয়ে থাকে তাহলে আপনার ম্যসেজ আসবে আএ সেই ম্যাসেজের সাথে একটি লিংক দেওয়া থাকবে। আপনি সিম্পলি ওই লিংকে ক্লিক করে মাই রবি আপ্লিকেশন টি ডাউনলোড করে আপনার রবি নাম্বার দিয়ে লগিন করে ফেলবেন। এরপর আপনার সামনে একটি নোটিফিকেশন আসবে যে ‘বিজয়ের উল্লাসে ১৬ টাকায় ১ জিবি ইন্টারনেট পেতে এখানে ক্লিক করবেন। আপনার রবি সিমে যদি ১৬ টাকা বা তাহলে অফারের ব্যানারে ক্লিক করার সাথে সাথে অটোমেটিক পারসেস বা ক্রয় করা হয়ে যাবে। আর যদি আপনার রবিভ সিমের একাউন্টে পর্যাপ্ত পরিমাণে টাকা না থাকে তাহলে বিকাশ বা অন্যন্য উপায়ে ১৬ টাকা রিচার্জ করে নিবেন এরপর আপনি ওই অফার-টি ক্রয় করতে পারবেন।

অফারটি কাদের জন্য প্রযোজ্য হবে?

যাদের মোবাইলে রবি থেকে বিজয়ের উল্লাসে ১৬ টাকায় ১ জিবি ৩ দিনের জন্য এই ম্যাসেজ-টি এসেছে শুধুমাত্র তাদের জন্যই এই অফার-টি প্রযোজ্য হবে।

যাদের বিজয়ের অফার-টি আসে নি তারা কি কোন অফার পাবে না?

হ্যা,অবশ্যই পাবে। তবে ১৬ টাকায় ১ জিবি অফার টি পাবেন না। তবে আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে *৯৯৯# ড্যায়াল দারূণ সব আকর্ষনীয় অফার দেখতে পাবেন। এখান থেকে আপনার যে অফার-টি পছন্দ হয় সে-টি ক্রয় করে নিতে পারেন।

রবি গ্রাহদের জন্য আরও কি আকর্ষনীয় অফার পাওয়া যাবে?

হ্যা যাবে। রবি এর যে অফিশিয়াল এপ্লিকেশন রয়েছে ‘মাই রবি অ্যাপ’ সেখানে দারুণ সব আকর্ষনীয় অফার রয়েছে যেখানে খুব অল্প মূল্যোয় ভালোভালো সব অফার পাওয়া যায়। রবিতে ভালোভালো সব অফারের জন্য রবির অফিশিয়াল ওয়েবসাইট দেখে আসতে পারেন। অফার গুলো আপনার ভালো লাগবে। তো এই ছিল রবি সিমের বিজয়ের উল্লাসের অফার। আশা করি রবির গ্রাহকদের এই অফার-টি ভালো লাগবে। যদি ভালোনলাগে তাহলে অফার-টি নিতে পারেন অফার টি বিজয় দিবস উপলক্ষে আছে। যাদের প্রয়োজন আছে তারা তাড়াতাড়ি নিয়ে নিন।

বিভিন্ন অফার দেখতে এখানে ক্লিক করুন:https://tinyurl.com/yjfkdd8

Related Posts

29 Comments

মন্তব্য করুন