রবি এপ্লিকেশনের দারুণ অফার সবার জন্য।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো এবং সুস্থ্য আছেন। আপনারা সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন এটাই আমাদের কাম্য।

 

 

 

 

 

বন্ধুরা তোমরা তো প্রায় প্রত্যকে রবি সিম ব্যবহার করে থাক। আর রবি সিম ব্যবহার করা মানেই মাই রবি আ্যপ ব্যবহার করা।

 

 

 

 

 

বন্ধুরা মাই রবি এপ্লিকেশন এ নতুন একটি অফার এসেছে। অফার টি জানতে হলে অবশ্যই এই পোষ্ট টি মনোযোগ দিয়ে পড়তে হবে। তারপর যদি অফার টি ভালো লাগে তাহলে অফার টি আপনি নিবেন। অফার টি যদি আপনার কাছে যদি ভালো না লাগে তাহলে নেওয়ার কোন প্রয়োজন নেই। বন্ধুরা এই অফার টি নেই তে হলে।

 

 

 

 

অবশ্যই আপনাকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে । আর এপ্লিকেশন টির নাম মাই রবি আ্যাপ।

তো আর বেশি দেরি না করে মাই রবি এপ্লিকেশন এর অফারের কথা আপনাদের সাথে শেয়ার করে দিই।

 

 

 

 

 

বন্ধুরা আমাদের সবার আগে জানতে হবে মাই রবি এপ্লিকেশনের অফার সম্পর্কে।
বন্ধুরা অফার টি হলোঃ মাই রবি এপ্লিকেশন করলে একটি অফার পাবেন। অফার টি হচ্ছে মাত্র ২৯ টাকায় ১ জিবি ইন্টারনেট। শুধু মাত্র মাই রবি এপ্লিকেশনে।
বন্ধুরা এখন আপনাদের মনে একটি প্রশ্ন জাগতে পারে আমরা এই অফার টি কিভাবে পাবো?

অফার টি যদি আপনার সিমে নিতে চান তাহলে সবার প্রথমে মাই রবি এপ্লিকেশন এর দরকার হবে।
আপনারা গুগোল প্লেস্টোর এ এই এপ্লিকেশন টি পেয়ে যাবেন। আপনার গুগলে প্লেটোর যেয়ে Search বক্সে My Robi অথবা Robi এপ্লিকেশন লিখে সার্চ করবেন। Search দেওয়ার সাথে সাথে সবার প্রথমে এপ্লিকেশন টি চলে আসবে। আপনারা সবাই এপ্লিকেশন টি ডাউনলোড করে নিবেন।
আপনাদের ডাউনলোডের সুবিধার জন্য আমি এপ্লিকেশন টি এর লিংক নিচে দিয়ে দিচ্ছি।
MY ROBI APPLICATION :https://play.google.com/store/apps/details?id=net.omobio.robisc

 

 

আপনারা সবাই ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর ইন্সটল দিয়্র অপেন করবেন। ওপেন দেওয়ার সময় কছু পারমিশন চাইতে পারে আপনি পারমিশন গুলো এলাউ করে দিবেন। এবার আপনার সামনে এপ্লিকেশন টি অপেন হবে। এবার আপনাকে একাউন্ট এ লগিন করতে বলবে। আপনি তিনভাবে একাউন্ট লগিন করতে পারবেন। আপনার রবি নাম্বার দিয়ে, গুগোল দিয়ে, ফেসবুক দিয়ে। আমউ সাজেস্ট করবো আপনারা সবাই আপনার রবি নাম্বার দিয়ে একাউন্ট করবেন। এই নাম্বারে চার অথবা ছয় ডিজিটের পিন কোড আসবে।আপনি ওই কোড দিয়ে ভেরিফাই করে করে নিবেন। এবার এপ্লিকেশন এর হোম পেজে আসবেন। আসার পর আমার অফার র ক্লিক করবেন। ক্লিক করার পর সবার প্রথম অথবা মাঝামাঝির দিকে ১ জিবি ইন্টারনেট ২৯ টাকা এই লিখা দেখতে পারবেন। আপনি যদি এই অফারের অন্তর্ভুক্ত হয়ে থাকেন। তাহলে অফার টি আপনি নিতে পারবেন।
এই ছিল রবি এপ্লিকেশন এর অফার সম্পর্কে ।

 

 

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে।

Related Posts

21 Comments

মন্তব্য করুন