রবি ফ্রি এমবি অফার ২০২১

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

গ্রাহকদের সুবিধার কথা সব সময় মাথায় রাখে বরাবরই নানান ধরণের অফার নিয়ে হাজির হয় দেশের মোবাইল অপারেটর কোম্পানিগুলো।ফাস্টেস্ট ইন্টারনেট সেবার দিক দিকে রবির অবস্থান সবার উপরে।এর দ্রুত গতির ফাস্টেস্ট ইন্টারনেট স্পিড এর গ্রাহক বৃদ্ধির একমাত্র কারণ।

এর নিত্যদিনের নতুন নতুন অফার গ্রাহকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে বিপুল হারে।তাই আজ সকলেই নিশ্চিত দ্রুতগতির ইন্টারনেট সেবার জন্য নিশ্চিন্ত মনে বেছে নিয়েছে রবিকে।রবি বরাবরই তার গ্রাহকদের জন্য নানান ধরণের অফার নিয়ে হাজির হয়।এইবারও তার ব্যতিক্রম নয়।

মাত্রভ২৩ টাকা রিচার্জ এ পাচ্ছেন এক জিবি ফ্রী ইন্টারনেট। (মেয়াদ ৩ দিন)
রবি গ্রাহকরা মাই রবি এপ থেকে প্রথমবার লগ ইন এ পাবেন এক জিবি ফ্রী ইন্টারনেট । সেই জন্য প্রথমে আপনি আপনার ফোন থেকে my robi app টি ডাউনলোড করে নিতে হবে।ডাউনলোড করার জন্য আপনি আপনার মোবাইল থেকে গুগল প্লে অপশনে গিয়ে my robi app লিখে সার্চ করতে হবে।আপনাদের সুবিধার জন্য আমি নিচে লিংকটি জুড়ে দিলামঃ

https://play.google.com/store/apps/details?id=net.omobio.robisc

এপে গিয়ে প্রথমবার লগ ইন করলেই পাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট। সেই সাথে আপনি কাউকেই  এপ রেফার করলে সেই রেফার কোডের এর সৈজন্যে পাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট।

এছাড়াও আপনি আপনার রবি নাম্বার থেকে *123*1495*1# কোডটি ডায়াল করলেই সাথে সাথে পেয়ে যাবেন বোনাস ইন্টারনেট।
এছাড়াও এপ থেকে যেকোনো ডেটা প্যাক কিনলেই পাবেন ফ্রী ইন্টারনেট।

রবি নতুন সীমের এক্টিভেশনের ঠিক ১২ মাস অবধি পেয়ে যাবেন ফ্রী ইন্টারনেট।
নতুন সীমের ক্ষেত্রে ১ জিবি ইন্টারনেট পাবেন মাত্র ৯ টাকায়

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন৷

Keyword: রবি ফ্রি এমবি অফার ২০২১, রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২১

Related Posts

10 Comments

  1. আপনার পোষ্ট আমি প্রতিদিন পড়ি। খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম পোষ্ট দেওয়ার জন্য। এরকম আরও পোষ্ট চাই। আর আপনি চাইলে আমার ব্লগ টাও দেখতে পারেন।

    **ODVUT 10
    **ঘুমের এই জিনিসগুলো জানলে আপনি অবাক হবেন!

মন্তব্য করুন