রবি মিনিট ট্রান্সফার করার নিয়ম

আসসালামু আলাইকুম কেমন আছেন সুপ্রিয় পাঠকগণ ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন সুস্থ থাকুন সেই প্রত্যাশায় রইলো। রবি মিনিট ট্রান্সফার করার নিয়ম

সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা নিয়ে  রবি এগিয়ে যাচ্ছে আপন গতিতে। নিশ্চিত নিরবিচ্ছিন্ন দ্রুত গতির ইন্টারনেট সেবার জন্য রবি বাকি সব টেলিকমিউনিকেশন খাতে খানিকটা এগিয়ে রয়েছে। নিরবিচ্ছন্ন নেটওয়ার্ক এবং দ্রুত গতির ইন্টারনেট সেবার জন্য রবি জনপ্রিয় তার গ্রাহকদের কাছে। এছাড়াও এর নানান রকম গ্রাহকসেবা এবং আকর্ষণীয় অফারতো রয়েছেই।

যারা রবি গ্রাহক রয়েছেন তারা রবির নানান অফার উপভোগ করে থাকেন। অনেক সময় মেয়াদ উত্তির্ণ হয়ে গেলে অফার শেষ হয়ে যায় কিন্তু তখন মিনিট শেষ হয় না। আমরা এক মোবাইল থেকে আরেক মোবাইলে ইন্টারনেট  ট্রান্সফারের কথা জানি এবং শুনে থাকি।কিন্ত এক মোবাইল থেকে আরেক মোবাইলে মিনিট ট্রান্সফারের কথা আমরা কয়জন জানি।

আর সেইজন্যই আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনি খুব সহজে আপনার রবি সিম থেকে আরেক রবি সিমে মিনিট ট্রান্সফার করতে পারি। তাহলে দেরি না করি শুরু করি আশা করি আপনাদের উপকার হবে।

১.প্রথমে আপনার রবি নাম্বার থেকে ডায়াল করুন ডায়াল করুন *1212# এই নাম্বারে।

২.ডায়াল করার পর আপনি ২ টি অপশন পাবেন। একটা হলো
১.MB Or internet
২.minute  or voice

৩.যেহেতু আপনি মিনিট ট্রান্সফার করবেন সেহেতু আপনি আপনাকে ২ নাম্বার অপশনে ক্লিক করতে হবে।

৪.ক্লিক করার পর কত মিনিট ট্রান্সফারে করবেন তেমন অপশন আসবে। আপনি যত মিনিট ট্রান্সফার করবেন এন্টার বার এ সিলেক্ট করে পাঠিয়ে দিবেন।

৫.তারপর  একটি অপশন আসবে নাম্বারের। আপনি যে  রবি নাম্বারে  মিনিট পাঠাতে চান সেটি ডায়াল করে দিবেন।নাম্বারের শেষে # ডায়াল করে এন্টার করবেন।
৬.ফিরতি এসএমএসে আপনাকে মিনিট পেয়ে যাবেন।

আশা করি এই পোস্টটির মাধ্যমে রবি গ্রাহকগণ খুব সহজে এক মোবাইল  থেকে আরেক মবাইলে মিনিট ট্রান্সফার করতে পারবেন।এ
ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

9 Comments

মন্তব্য করুন