রবি সিমে অবিশ্বাস্য অফার, মাত্র এগারো টাকায় এক জিবি ইন্টারনেট।

হেই বন্ধুরা,,

আশা করি সকলে ভালো আছেন।

বন্ধুরা একটা সময় ছিল যখন হাজারে একজন মানুষ মোবাইল ব্যবহার করত। তারপর কিছু সময় কেটে গেল, যখন ভিডিও মোবাইল আসল।আর মোবাইল ব্যবহারকারীর সংখ্যা আস্তে আস্তে বেড়ে চলেছে। আরও কিছুদিন পর মোবাইল ফোনে যুক্ত হল ইন্টারনেট। আর এরপর আসলো এনড্রয়েড ফোন।আর তার সাথে বিস্তার ঘটল ইন্টারনেটের।বর্তমানে শতকরা ৯৯.৯৯% মানুষ মোবাইল ব্যবহার করে। আর ইন্টারনেট বিহীন মোবাইল নাই বললেই চলে। তবে যে হারে ব্যবহারকারী বৃদ্ধি পাচ্ছে তার থেকেও কয়েকগুণে বৃদ্ধি পাচ্ছে ইন্টারনেট এর চাহিদা।যার কারনে এখন বেশিরভাগ মানুষ ব্রডব্যান্ড বা ওয়াই ফাই ব্যবহার করে।কিন্তু এর মূল্য অনেক। তাই আমরা সিম অপারদের মেসেজের আশায় বসে থাকি কখন তারা একটা ভালো অফার দিবে। আর আমরা একটু ইন্টারনেট চালাতে পারবো,ফেসবুকে ঢুকে আড্ডা মারতে পারব,মেসেন্জার চালাতে পারব।কিন্তু সেটা হয়ে ওঠেনা।

আজ আপনাদের সাথে একটি বাজিমাত অফার শেয়ার করব।আশা করি এতে আপনাদের একটু হলেও উপকারে আসবে।

এটি রবি সিমের বিশেষ অফার, তবে সবাই নাও পেতে পারেন।তবে সবাই একবার চেষ্টা করেন,হয়তো পেতে পারেন।বাংলাদেশের সকল অপারেটর এর সিম কিনলে নয় টাকা এক জিবি এই অফার টি দিয়ে থাকে। যেখানে দশ বার এই অফার নেওয়া যায়।
তারপর আর এমন অফার পাওয়া যায়না। মেগাবাইট এর দাম অনেক বেশি, তাই অপারেটর গুলো মাত্র দশ বার দিয়ে থাকে । অথচ আমরা অকারণে সিম অপারেটর দের গালাগালি করি। তবে বর্তমানে করোনা পরিস্থিতিতে সকল অপারেটর কম মূল্যে ইন্টারনেট দিচ্ছে। তবে রবি দিচ্ছে মাত্র এগারো টাকায় এক জিবি ইন্টারনেট।

অফারটি পনেরো জুন এর ভেতর নিতে হবে।পনেরো তারিখের পর এই অফার পাওয়া যাবেনা।
অফারটি নিতে হলে সরাসরি মাই রবি অ্যাপে চলে যেতে হবে।যদি কারো মোবাইলে মাই রবি অ্যাপ না থাকে তবে প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।তারপর মাই রবিতে আপনার রবি নাম্বার দিয়ে লগইন করুন। এরপর চলে যান আপনার অফারে, তাহলে সেখানে দেখতে পাবেন এগারো টাকায় এক জিবি ইন্টারনেট অফার টি আছে।সেই অফারের উপর ক্লিক করুন,তারপর কনফার্ম করুন। অবশ্যই আপনার সিমে এগারো টাকা থাকতে হবে।

আর যারা মাই রবি ব্যবহার করতে চাইছেন না, তারা এই কোডটি ডায়াল করুন।

*২১২৯১*২#
আর বন্ধুরা, এই অফারটি কেবল মাত্র একবার নিতে পারবেন।আর এটির মেয়াদ মাত্র পাঁচ দিন।আর এই এক জিবি ইন্টারনেট সারাদিন অর্থাৎ দিনে এবং রাতের যেকোনো সময় ব্যবহার করা যাবে।এই ইন্টারনেট দিয়ে ইউটিউব, গুগল, ফেসবুকসহ সকল সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করা যাবে।

তাই যাদের রবি সিম আছে তারা এই অফারটি পেতে পারেন,আপনাদের কাছে অনুরোধ আপনারা একবার চেষ্টা করবেন।

আর যদি পোস্ট টি ভালো লাগে তবে শেয়ার করুন।সবাই ঘরে থাকুুন সুুুুস্থ থাকুন।

আবার দেখা হবে পরবর্তী পোস্টে।

ধন্যবাদ সবাই কে।

Related Posts

10 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন