রবি সিম এ ৫ জিবি ইন্টারনেট নিন সবচেয়ে কম টাকায়।রবি সিম এর অসাধারণন অফার।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন…?? আজকে আমি আপনাদের সাথে রবি সিম এর অসাধারণ একটা অফার নিয়ে আলোচনা করব। আপনার ৫ জিবি ইন্টারনেট নিতে পারবেন অনেক কম টাকায়।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে। আর এটা নিতে হলে একটা পদ্ধতি অবলম্বন করতে হবে। তাই মনযোগ দিয়ে পোস্ট টি পরবেন নাহলে বুঝতে পারবেন না।

🔊পন্য টি ক্রয় করার জন্য এখানে ক্লিক করুন 

আপনার যদি ৫ জিবি ইন্টারনেট মাএ ৬৯ টাকার নিতে চান তাহলে আপনাদের মাই রবি অ্যাপ টি ডাউনলোড করতে হবে। আপনি যদি পুরাতন ব্যবহার কারী হন তাহলে ও নিতে পারবেন। আর নতুন ব্যাবহার কারী হলে নিচের লিংক থেকে অ্যাপ টি ডাউনলোড করলে ১ জিবির মত ইন্টারনেট একদম ফ্রী পেয়ে যাবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- এখান ক্লিক করুন

আপনারা লিংক থেকে অ্যাপ টি ডাউনলোড করে অপেন করবেন। তারপর অ্যাপ এ লগ ইন করে নিবেন। লগ ইন করার পর আপনি my plan এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি ইন্টারনেট এর যায়গায় ৫ জিবি এবং মেয়াদ এর যায়গায় ৩ দিন রেখে দিবেন।ঠিক নিচের চিএের মত করে 👇👇

তাহলে আপনি স্কেন এ দেখতে পাবেন এর মূল্য মাএ ৬৯ টাকা। আপনি চাইলে নিজের ইচ্ছে মত এটা পরিবর্তন করে নিতে পারবেন। আপনি যদি মাই রবি অ্যাপ ব্যবহার করেন অনেক সুযোগ সুবিধা পাবেন। বর্তমান সময়ে সব সিম কম্পানি গুলো অ্যাপ তৈরি করেছে। আর এই অ্যাপ ব্যবহারকারীরা সাধারণত একটু বেশি সুবিধা পেয়ে থাকে।  অ্যাপ টা ডাউনলোড করে ব্যবহার করা শুরু করুন। অনেক দারুণ দারুণ ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন।

ভালো থাকবেন সবাই।নিত্য নতুন কাজ এর আপডেট এবং সকল খবর সবার আগে যামার জন্য গ্রাথোর এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

30 Comments

মন্তব্য করুন