রিং আইডির ক্যাশ আউট সমস্যা সমাধান করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি আপনারা সকলেই  আল্লাহর  রহমতে সবাই অনেক অনেক ভালো আছেন।
আপনাদের শরীর ও মন দুটোই  ভালো কামনা করে আজকের পোষ্ট  লিখা শুরু করছি। বন্ধুরা আপনারা বর্তমান সময়ে আমরা তো  সবাই কম বেশি  রিং আইডি এপ্লিকেশনে  এর নাম শুনেছি। আমরা জানি বন্ধুদের  রেফার করার মাধ্যমে সহজে টাকা আয় করা যায়। এবং সে টাকা বিকাশ অথবা রকেটে মোবাইল ব্যংকিং এর মাধ্যমে টাকা উত্তোলন করা যায়। এই রিং আইডি এপ্লিকেশনে টি অনেক আগে থেকেই প্লেস্টোরে ছিল সে জন্য এই এপ্লিকেশন  এর গ্রাহক অথ্যাৎ ডাউনলোড  এর সংখ্যা  অনেক  বেশি। বলা যায় সবচেয়ে  জন্যপ্রিয় এপ্লিকেশন  হলো  রিং আইডি  এপ্লিকেশন। একটি কোড বসানোরে  বিনিময়ে আমরা  ২০ টাকা করে পেতাম৷ এবং  মাত্র ২০০ টাকা  হয়ে গেলে  আমাদের টাকা বিকাশের মাধ্যমে  তুলে নিতাম। বন্ধুরা আপনারা  একটা জিনিস খেয়াল করেছেন যে এখন আমাদের একাউন্টের টাকা উয়িদ্র দিলে ক্যাশ আউট লিমিট দেখায়৷ অথ্যাত আজকে আর  রিং আইডি  থেকে ক্যাশ আউট করা যাবে না। অথবা ক্যাশ আউট এর জায়গায়  টাইম কাউন্ট হয়।  প্রতিদিন রাত ১২ টার দিকে ক্যাশ আউট  করতে বলা হয়। এ জন্য আমরা প্রায়  অনেকে রাত ১২  টা পযন্ত জেগে থাকি টাকা ক্যাশ আউট  করার জন্য। রাত ১2 টার দিকে বলা হয় পরবর্তী  দিনের রাত ১২ টা পজন্ত অপেক্ষা করতে বলা হয়।।এতে আমাদের প্রত্যকের অশস্তি হয়।
বন্ধুরা আজকের পোষ্ট  টি  পড়তে  থাকুন তাহলে আপনার রিং আইডি এর টাকা যে কোন  ভাবে উয়িদ্র করতে পারবেন।
আপনি যদি আপনার রিং আইডি এর টাকা উত্তোলন  করতে চান তাহলে  রিং আইডি  এপ্লিকেশনে এ নতুন করে প্রবেশ করুন। অথবা আপনার হাতে থাকা মোবাইল  ফোন টা একবার রি-ইস্টারট দিন। এরপর এপ্লিকেশন  টি অপেন করুন। অপেন করার পর আপনার ডান দিকে থ্রি-ডট আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন এরপর Ring ID Agent লিখা দেখতে পাবেন আপনি এখানে টাচ করুন। এরপর আপনার একাউন্টের টাকা দেখতে পাবেন। এবার ক্যশ আউটের উপর ক্লিক করে আপনার  বিকাশ অথবা রকেট নাম্বার দিন এরপর ২০০ টাকা অটোমেটিক  দেওয়া থাকবে। এরপর সেন্ড এর উপর ক্লিক করুন। সেন্ডে ক্লিক করার পর আপনার পেমেন্ট  রিকুয়েষ্ট  তাদের কাছে  চলে যাবে এরপর রিং আইডির এজেন্টরা দেখবে তারপর আপনার টাকা পরিশোধ  করা হবে।
উপরিউক্ত  নিয়ম যদি কাজ না করে তাহলে আবার ও থ্রি ডট আইকনে ক্লিক করবেন। ক্লিক করে আপনার একাউন্টে  আসবেন। এরপর শপিং লেখা এখানে ক্লিক করে আপনার পছন্দ মতো  যেকোন প্রডাক্ট অর্ডার দিতে পারেন।
এভাবে আপনারা রিং আইডি থেকে আপনাদের টাকা উত্তোলন  করতে পারেন।
ধন্যবাদ আমার সব বন্ধুদের। আপনারা সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন