রিটেইলার বা লোড সিমে ভয়েস কল সম্পূর্ণ ফ্রি ।

রিটেইলার বা লোড সিমে ভয়েস কল সম্পূর্ণ ফ্রি ।
আশ্চর্য হয়ে যাচ্ছেন কথাটি শুনে । হ্যাঁ সম্পূর্ণ সম্পূর্ণ ফ্রি । তবে এই সিম কার্ড সবার জন্য না । এই সিম কার্ডটি
তারাই ব্যবহার করে যারা ফ্লিক্সিলোডের ব্যবসা করেন ।

এই সিমকার্ডটি কে রিটেইলার বা লোড সিম কার্ড বলা হয় । যারা এই লোড সিম কার্ড ব্যবসার কাজে ব্যবহার করেন তাঁরা সম্পূর্ণ বিনা খরচে ভয়েস কল করতে পারেন । তবে এখানে শর্ত হলো আপনি ব্যবসার ক্ষেত্রে যদি একাধিক রিটেইলার সিম কার্ড নিতে পারেন, তাহলে আপনার একাধিক রিটেইলার সিম কার্ড একটি বাসায় রাখলেন অন্যটি আপনার নিজের কাছে । এখন আপনি রিটেইলার থেকে রিটেইলার যত খুশি তত কথা বলতে পারেন দিন রাত সবসময় ২৪ চব্বিশ ঘন্টা । আরো একটি মজার বিষয় হলো রিটেইলার সিম কার্ডের টাকার মেয়াদ আজীবন বিকাশ একাউন্টের মতো ।

অনেকেই জানতে চাইতে পারেন রিটেইলার সিম কার্ড ব্যবহারের সুবিধা কি । প্রথম কথা হচ্ছে রিটেইলার সিম কার্ড বিজনেস বা ব্যবসা করার জন্য ব্যবহার করা হয় । এ সিমে প্রতি ১০০০ এক হাজার টাকা করে ফ্লিক্সিলোড করতে পারলে ২৫-২৮ পঁচিশ থেকে আঠাশ টাকা লাভ পাবেন । এছাড়াও এই ১০০০ এক হাজার ফ্লিক্সিলোড করার সময় যদি কোনো পাওয়ার লোডের অফার থাকে তাহলে এখান থেকে প্রায় ২০০-৪০০ দুইশ টাকা থেকে চারশো টাকা পর্যন্ত এক্সট্রা বোনাস পেতে পারেন ।

এরপর আরো আছে এই বড় অফার ছাড়াও পাওয়ার লোড লিস্টের পরিমান অনুযায়ী কিছু ছোট ছোট বোনাস অফার আছেই । অর্থাৎ আপনার এক হাজারে ২৮ আঠাশ টাকা ছড়াও আরও পাওয়ার লোডের অতিরিক্ত বোনাস টাকা পাবেন । এখানেই শেষ নয় এই রিটেইলার বা লোড সিমে মাসব্যাপী আপনি আপনার মনের মত টার্গেট বা ক্যাম্পেইন তৈরি করে তা পুরন করে আপনার টার্গেট অনুপাতে আনলিমিটেড বোনাস নিতে পারেন ।

রিটেইলার বা লোড সিমের অসুবিধা গুলো নিচে আলোচনা করা হলো । যেহেতু এই রিটেইলার সিম ব্যবসার ক্ষেত্রে ব্যবহার করা হয় তাই এই রিটেইলার বা লোড সিমে কম্পানির নিয়ম অনুযায়ী টাকা রিচার্জ করতে হবে । রিটেইলার সিম কার্ড দিয়ে রিটেইলার নাম্বার ছাড়া অন্য নাম্বারে কল করতে পারবেন না । রিটেইলার সিম কার্ড কোনো অবস্থাতেই বন্ধ রাখা যাবে না । আপনার রিটেইলার সিম কার্ডটি বন্ধ রাখলে সিম কার্ডের লাইন সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে ।

কারন এই রিটেইলার বা লোড সিম কার্ডটি নেবার জন্য আপনার রেজিস্ট্রেশন করার প্রয়োজন পড়ে না । এই সিমগুলো নির্দিষ্ট অফিসের আন্ডারে থাকে । এই রিটেইলার সিম কার্ড আপনি কিছু দিন ব্যবহার না করলে লাইন ডিসকানেক্ট করে আবার অফিস অন্য ব্যবসায়ীর কাছে হস্তান্তর করে থাকে ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন