রিভিউ :শাওমি এমআই এ 2 এবং এমআই এ 2 লাইট

 

শাওমির এমআই এ 2 এবং এ 2 লাইট অ্যান্ড্রয়েড 9.0 এর খাঁটি সংস্করণ সহ অর্থের জন্য দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে।

নতুন ফোনের জন্য কেনার সময় আপনার শীর্ষস্থানীয় অগ্রাধিকারগুলি কী কী? আমাদের মধ্যে অনেকে কেবল সহজেই কিছু সহজে ব্যবহার করতে চান যা অর্থের জন্য সর্বোচ্চ মূল্য দেয় এবং দুর্দান্ত ছবি তুলতে পারে।

সত্যিই কি জিজ্ঞাসা করার দরকার নেই? ফোনের দাম বাড়ার বিশ্বে, শাওমি এমআই এ 2 এবং এমআই এ 2 লাইট জ্বলজ্বলে নক্ষত্র রয়েছে।
অ্যান্ড্রয়েড ওয়ান এর তাজা চেহারা

মি এ 2 এবং এ 2 লাইট শাওমি তৈরি অন্যান্য মডেলগুলির থেকে কিছুটা আলাদা, কারণ এগুলি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন। গুগলের সাথে ঘনিষ্ঠ অংশীদারিত্বের অংশ হিসাবে তৈরি, তারা অ্যান্ড্রয়েড 9.0 এর একটি পরিষ্কার এবং খাঁটি-দর্শনীয় সংস্করণ চালায়। শাওমি এমআই এ 2 এবং এ 2 লাইটের একটি ফাঁকা ক্যানভাস রয়েছে যা আপনি নিজের তৈরি করতে পারেন এবং এই পদ্ধতির দুর্দান্ত পারফরম্যান্সও সরবরাহ করে।

মি এ 2 লাইটমী এ 2 লাইট

এগুলি অ্যান্ড্রয়েড ওয়ান এর  সুবিধার মাত্র কয়েকটি।

2020 নিসান ভার্সা প্রথম ড্রাইভ | টমস গাইড
টমের গাইড আরকেড: রেসিডেন্ট এভিল 2 1-শট …
11/01/19
টমস গাইড আর্কেড: আবাসিক ilভিল 2 1-শট ডেমো গেমপ্লে
টমস গাইড স্ম্যাশ লিগ
09/12/18
টমস গাইড স্ম্যাশ লিগ
টমস গাইড আর্কেড: ডিউটি ​​ব্ল্যাক অপ্সের কল তৃতীয়
13/10/18
টমস গাইড আর্কেড: ডিউটি ​​ব্ল্যাক অপ্সের কল তৃতীয়
টমের গাইড আর্কেড: মেগা ম্যান 11 গেমপ্লে
02/10/18
টমের গাইড আর্কেড: মেগা ম্যান 11 গেমপ্লে
টমের গাইড আর্কেড: ফোরজা হরাইজন 4 গেমপ্লে
25/09/18
টমের গাইড আর্কেড: ফোরজা হরাইজন 4 গেমপ্লে

আপনি দুই বছরের বড় অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছরের সুরক্ষা আপডেট যা কখনও কখনও কিছু নির্মাতার দ্বারা উপেক্ষা করা বা মিস করা হয়। আপনার ফোন সুরক্ষিত তা জানার উষ্ণ এবং অনুভূতিটিকে হ্রাস করবেন না।

অ্যান্ড্রয়েড ওয়ান উজ্জ্বল গুগল ফটো অ্যাপের মাধ্যমে আপনার ফটোগুলির সীমাহীন ক্লাউড স্টোরেজ সরবরাহ করে offers আপনি একটি শাওমি এমআই এ 2 এর মেমরি ব্যাংকগুলি থেকে স্নাপগুলি মুছতে পারেন, জ্ঞানের মধ্যে নিরাপদ সেই স্মৃতিগুলি তাদের সাথে মুছে ফেলা হবে না।

আরও আছে। অ্যান্ড্রয়েড ওয়ান এর বুদ্ধিমান ব্যাটারি অপ্টিমাইজেশন রয়েছে যা নিশ্চিত করে যে আপনার মোবাইল যখন আপনার পকেট বা ব্যাগে ঝুলছে তখন কম চার্জ ব্যবহৃত হবে। কারণ কেউ তাদের মোবাইল জাগানোর পরে “লো ব্যাটারি” সতর্কতা দেখতে পছন্দ করে না।
শাওমি এমআই এ 2 বনাম এ 2 লাইট

এখন আপনাকে কেবল একটি শাওমি এমআই এ 2 বা এমআই এ 2 লাইট কিনতে হবে তা চয়ন করতে হবে। এখানে উভয়ই অসামান্য মান উপস্থাপন করায় জিনিসগুলি জটিল হয়ে ওঠে Here

শাওমি এমআই এ 2 দুটির চেয়ে বড় এবং এটি একটি 5.99-ইঞ্চি বড় স্ক্রিনে ফিট করে যা গেম খেলেন বা তাদের ফোনে ভিডিও স্ট্রিম করতে চান তাদের আবেদন করা উচিত। শাওমির ছোট মাই এ 2 লাইট একটি সংকীর্ণ হ্যান্ডসেটে যতটা সম্ভব ডিসপ্লেতে ফিট করার জন্য একটি খাঁজ যোগ করে।

মি এ 2 লাইটমী এ 2 লাইট

আপনি যদি চূড়ান্ত নিম্ন রক্ষণাবেক্ষণের মোবাইল বন্ধুটি চান তবে Mi A2 Lite বিবেচনা করুন। এটিতে শ্রেণিবৃদ্ধ 4000 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা বেশিরভাগ লোকের জন্য পুরো দু’দিন ধরে চলবে।

শাওমি এমআই এ 2 এর সাথে কিছুটা আলাদা পন্থা নেয়। এর অতি-স্লিম 7.3 মিমি ফ্রেমটি দেখতে ও চটজলদি লাগছে এবং আপনি ব্যাটারিটি বাদ দিয়ে প্রায় সমস্ত ক্ষেত্রেই একটি হার্ডওয়্যার বাম্প আপ পাবেন।

মি এ 2 এমআই এ 2

এর স্ন্যাপড্রাগন 660 সিপিইউ সর্বাধিক চাহিদাযুক্ত গেমগুলি পরিচালনা করতে পারে। প্রশস্ত অ্যাপারচার f / 1.75 লেন্স সহ একটি 12 + 20 এমপি রিয়ার ক্যামেরা অ্যারে আপনি যে কোনও পরিস্থিতিতে ফেলে দেওয়ার জন্য প্রস্তুত। এবং একটি এআই-সহিত 20-মেগাপিক্সেল ক্যামেরা আপনার স্বল্প স্বল্প আলোতেও সমস্ত সেলফি প্রয়োজনের জন্য প্রস্তুত।

সুতরাং, আপনি একটি পাওয়ার হাউস ফোন পরে? বা এমন একটি যা ইতিমধ্যে পূর্ণ পকেটে আরও সহজে পিছলে যায় এবং রিচার্জের প্রয়োজনের আগে আরও দীর্ঘায়িত হয়?

আপনি শাওমি এমআই এ 2 বা এমআই এ 2 লাইট দিয়ে ভুল করতে পারবেন না। এই দুটি শীর্ষ-সম্পাদনকারী অ্যান্ড্রয়েড ওয়ান মডেল যা দেখায় যে সমস্ত সঠিক হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার পছন্দগুলি করা হলে একটি সাশ্রয়ী মূল্যের ফোন কী অর্জন করতে পারে।

Related Posts