রিসেলিং করে মাসিক 20,000৳ টাকা ইনকাম করবেন যেভাবে ***** এই পোস্ট বিস্তারিত

সুপ্রিয় পাঠকগণ, আসসালামুয়ালাইকুম আমি আসাদ আবারো আপনাদের সামনে নিয়ে এলাম নতুন আরেকটি টপিক নিয়ে । টাইটেল পরেই হয়তো বুঝে গেছেন আজকের টপিকি কি । হ্যাঁ, আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়ে রিসেলিং করে প্রতি মাসে 20 হাজার টাকা ইনকাম করতে পারবেন । বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক তার আগে একটি কথা বলে রাখি, মানুষ মাত্রই ভুল তাই আমারও লিখতে গিয়ে ভুল হতে পারে তাই যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা করে দেবেন এবং এ পোস্টটি বিভিন্ন জায়গায় শেয়ার করবেন যদি ভালো লাগে তাহলে । আপনাদের অনুপ্রেরণায় আমাকে আগামি পোষ্টের উদ্দীপনা যোগাবে তো আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক ।

 

 

 

€€€ রিসেলিং কি €€€€

আপনাদের রিসেলিং করার জন্য প্রথমে জানতে হবে যে রিসেলিং কি ? আপনারা হয়তো অনেক জায়গায় দেখে থাকবেন যে রিসেলিং করে এত টাকা ইনকাম, মাসিক ইনকাম 10 হাজার টাকা, মাসিক ইনকাম 20000 টাকা এজন্য আপনি হয়তো বিভিন্ন জায়গায় সার্চ করে থাকবেন যে কিভাবে রিসেল করে ইনকাম করা যায় । কিন্তু আপনি কি এটা জানেন যে রিসেলিং কি । রিসেলিং কি সেটা আমি একটু সংক্ষেপে বলি:

রিসেলিংকে বলতে পারেন এক ধরনের নিজস্ব ব্যবসা যেখানে আপনি কোম্পানির প্রোডাক্ট গুলো বিক্রি করতে পারবেন এবং সেখান থেকে ইনকাম করতে পারবেন । বাস্তবে ঠিক এরকম ভাবে ইনকাম করাকে রিসেলিং বলে কিন্তু অনলাইনের ব্যাপারটা একদম আলাদা । অনলাইনে রিসেলিং করার জন্য আপনাকে একটা ওয়েবসাইট কিংবা কোন একটা বিশ্বস্ত অ্যাপের সন্ধান পেতে হবে । আর এর জন্য আমি যে অ্যাপটির কথা বলব সেটির নাম হচ্ছে shop up reseller.  আপনি হয়তো ভাবছেন এ অ্যাপটি হয়তো নতুন তাই আমি এ নিয়ে পোস্ট করছি কিন্তু না এই অ্যাপটি দীর্ঘ কয়েক বছর ধরে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে তো আপনি যদি রিসেলিং করে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য এই অ্যাপটি হবে বেস্ট ।

 

 

€€€€কিভাবে রিসেলিং শুরূ করবেন €€€

রিসেলিং শুরু করার আগে আপনাকে যেটা অবশ্যই জানতে হবে সেটা হল কিভাবে আপনি রিসেলিং কাজটা শুরু করবেন ।  এর জন্যে আমি যে প্রক্রিয়াগুলো বলছি সেগুলো অবশ্যই ফলো করবেন । প্রথমত, আপনার একটি ফেসবুক পেজ অথবা ফেসবুক একাউন্ট থাকতে হবে ।ফেসবুক পেজ থাকলে সেটিতে লাইক , ফলোয়ার বাড়ানোর চেষ্টা করেন এবং আপনার পোস্ট বুস্ট করেন । এ নিয়ে একটু পরে কথা বলছি । তো চলুন এবার বলি ফেসবুক একাউন্ট থেকে কিভাবে সেলিং করবেন প্রথমত আপনি একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলবেন যেটা হবে শুধুমাত্র রিসেলিং করার জন্য । তারপর আপনি ওই অ্যাকাউন্টে যত পারবেন ফ্রেন্ড করবেন কারন যত ফ্রেন্ড হবে তত জন ফ্রেন্ড এর কাছে আপনার ওই প্রোডাক্টটা পৌঁছে দিতে পারবেন । এর জন্য আপনার যখন সর্বোচ্চ ফেসবুক ফ্রেন্ড অর্থাৎ 5000 ফেসবুক ফ্রেন্ড হয়ে যাবে তখন আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করতে থাকবেন । এই পোস্টগুলো কোথায় পাবেন এই পোস্টগুলো পাওয়ার জন্য আপনাকে shop up reseller app এ যেতে হবে । আপনি প্রথমে শপআপ রিসেলার এ যাবেন সে বিষয়ে বিস্তারিত ভাবে জানতে হলে আপনি একবার ইউটিউবে সার্চ করলেই সে বিষয়ে আপনি পেয়ে যাবেন ।এতে আমার কিছু বলার নেই । এবার আসি ফেসবুক পেজ থেকে কিভাবে আপনি আপনার প্রোডাক্ট সেল করবেন ।প্রথমত, একটি ফেসবুক পেজ ক্রিয়েট করবেন । না পারলে আমি আমার পরের পোস্টে  দেখিয়ে দেবো আপনাদের তারপর ফেসবুক পেজ ওপেন করার পর আপনি সেটিতে লাইক ফলোয়ার বাড়ানোর চেষ্টা করবেন । এর জন্যে আপনি কোন প্রোডাক্ট নিয়ে সেই পেজে পোস্ট করবেন তারপর পোস্ট এর নীচে দেখতে পাবেন লেখা আছে বুস্ট পোস্ট । বুস্ট পোস্ট লেখায় ক্লিক করে আপনি আপনার পোষ্ট  বুস্ট করে ফেলবেন । এর জন্য আপনাকে হয়তো কিছু টাকা লাগতে পারে । এই বুস্টা এর ফলে আপনার ওই প্রোডাক্ট বিক্রি হবে , সাথে আবার আপনার পেজের লাইক ফলোয়ার বাড়বে । প্রোডাক্টে কেউ যদি নিতে চান তাহলে সরাসরি আপনার সাথে যোগাযোগ করবে আপনি সে তার কাছ থেকে সেই অর্ডারটা নিয়ে নেবেন । তারপর আপনি শপআপ রিসেলার এগিয়েছে অর্ডারটি প্রেস করবেন । তাও যদি আপনি না পারেন তাহলে আপনি ইউটিউবে এ নিয়ে অনেক ভিডিও দেখতে পাবেন যা আপনাকে অনেক সাহায্য করবে । এর জন্য আপনি ইউটিউবে সার্চ করবেন হাউ টু অর্ডার শপআপ রিসেলার । তারপর আপনি অনেক ভিডিও পেয়ে যাবেন । এভাবে আপনি shop up reseller এ রিসেলিং করে প্রতি মাসে প্রায় 20,000 টাকা ইনকাম করতে পারবেন । যা আপনার পক্ষে অসম্ভব কোন ব্যাপার নয় । কারণ এইসব করে এখন মানুষ লাখ লাখ টাকা ইনকাম করছে শুধু তার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়ে। তো আপনিও পারবেন । কোন ধরা বাধা নেই আপনি যখন খুশি কাজ করতে পারবেন । যে কোন প্রোডাক্ট যখন খুঁজে বিক্রি করতে পারবেন ।

 

 

তো এই ছিল আজকের পোষ্ট আপনাদের যদি কোন জায়গায় বুঝতে প্রবলেম হয় তাহলে আমাকে জানাবেন অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন আমি আপনাদের প্রতিটি কমেন্টের উত্তর যাওয়ার চেষ্টা করব । সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং grathor.com ওয়েবসাইটের সাথে থাকবেন।।।।। আসসালামু আলাইকুম।।।

Related Posts

28 Comments

মন্তব্য করুন