রেফার করে টাকা আয়ের কতগুলো বেস্ট সাইট সম্বন্ধে জেনে নিন।

আসসালামুয়ালাইকুম। তো কেমন আছেন আপনারা? আশা করি অনেক বেশি ভালো আছেন। তো আজকে আমি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি আর। তা হল কিভাবে আমরা রেফার করে আয় করব এমন কতগুলো সাইট নিয়ে। আসলে রেফার করে আয় করা নিয়ে অনেক ধরনের সাইট আছে। যে সকল সাইট থেকে আমরা খুবই ভালভাবে রেফার করে ইনকাম করতে পারি সেসব নিয়ে আলোচনা করন। 

 

প্রথমে বলে দিচ্ছি রেফার করা মানে তো আপনারা সবাই জানেন। রেফার করা হচ্ছে যে আপনি আপনার বন্ধুকে ওই অ্যাপটিতে ঢোকার জন্য সাজেস্ট করবেন আর সেক্ষেত্রে আপনার বন্ধু আপনার দেওয়া কোড অথবা লিংক অনুসরন করে সাইটে প্রবেশ করবে। তাহলে চলুন কতগুলো সাইটের সাথে পরিচয় করিয়ে দিই যেখানে আপনি রেফার করে ইনকাম করবেন।রেফার করে  ইনকাম করা নিয়ে অনেক  অনেক অনেক সাইট আছে 

তবে কতগুলো বেস্ট সাইট যেখান থেকে রেফার করে মোটামুটি ভালো অঙ্কের টাকা পাবেন সেই দিক বিবেচনা আমি আপনাকে পোস্টটি করলাম। 

 

Grathor:প্রথমে দিচ্ছি গ্রাথোর সাইটকে। এই সাইটে আপনার রেফারেল লিংক ক্লিক করে শুধুমাত্র রেফার করলে সাথে সাথে দুই টাকা করে দেয়া হয়। আর যদি সেই রেফার করা বন্ধুটি পাঁচটি পোস্ট লিখে আর পোস্টগুলো এপ্রুভ হয় তাহলে আপনাকে অতিরিক্ত 38 টাকা এড করা হয়। এখানে টাকা এমাউন্ট অনেক বেশি বিধায় আমি একে সবার আগে রেখেছি। এটি বাংলাদেশের উন্মুক্ত ব্লগ সাইট।এখানে আপনি ব্লগিং করে, লেখালেখি করে ইনকাম করতে পারবেন। এখানে রেফার করে ইনকাম করা সম্ভব।

 

রিং আইডি অ্যাপঃ এখানে রেফার করে আপনি প্রতি রেফারের জন্য 20 টাকা করে পাবেন। আর 200 টাকা হলে আপনি আপনার প্রথম উইথড্র নিতে পারবেন।এখানে শুধু রেফার করবেন আর আয় করবেন। আপনার রেফারেল কোড যদি কেউ রেফার বক্সে প্রবেশ করার সাথে সাথে আপনাকে 20 টাকা দেয়া হবে। এভাবে 200 টাকা নিতে পারবেন বিকাশে। 

 

BestExchange:বেস্ট এক্সচেঞ্জ সাইট হলো এক ধরনের বিটকয়েন এক্সচেঞ্জ  সাইট। এখানে বিটকয়েন অথবা এখানে বিভিন্ন ধরনের  কারেন্সী ডলারে পরিণত করা হয়। আপনি রেফার করে এফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে অনেক বেশি ইনকাম করতে পারবেন। মাত্র 1 ডলার হলে আপনি এখানে পেপালের মাধ্যমে উইথড্র নিতে পারবেন।

অবশ্যই পড়বেনঃ

#ফ্রী মোবাইল রিচার্জ সাইট।রেজিষ্ট্রার করলেই ২০ টাকা ফ্রী রিচার্জ।Grathor

 

#ইমেইল পড়ে, এড দেখে আয় করুন হাজার হাজার টাকা।পেমেন্ট বিকাশে।Grathor

 

Clip Claps App: ক্লিপ ক্ল্যাপ্স অনেক দারুন একটি অ্যাপ। এই অ্যাপের রেফার করলে আপনি এই অ্যাপের জেমস বক্স পাবেন। এই জেমস বক্স খুললেই আপনাকে বিভিন্ন ধরনের রেফেল টিকেট, কয়েক ডলার দিবে আর। এখানে মাত্র 10 ডলার হলে উইথড্র পাবেন। রেফার করে এখানে প্রচুর পরিমাণ ইনকাম করা যায়।আর এখানে উইথড্র পাবেন তার নিশ্চয়তা ১০০ ভাগ।বাংলাদেশের বেশিরভাগ মানুষই এখানে উইথড্র পেয়েছে।

 

তো কেমন লাগলো আপনাদের? ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। আর রেফার করে ইনকাম করা নিয়ে অনেক সাইট আছে। সেগুলোই লিখতে গেলে অনেক সময় যাবে, লেখা অনেক বেশি বড়ো হবে। কাজেই দেরি না করে এখনি শেষ করে দিচ্ছি। খোদাহাফেজ।

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন