রোপ স্কিপিং এর মাধ্যমে নিজেকে ফিট করে তুলুন এই অ্যাপের সাহায্যে

আসসালামুআলাইকুম!!

 

বন্ধুরা সবাই কেমন আছেন? আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হলাম। শুরুতেই বলে রাখি এই রিভিউটি তাদের জন্য যারা নিজেদের ওজন কমাতে চান।

 

 

তো ওজন কমানোর যত রকমের এক্সারসাইজ রয়েছে তার মধ্যে একটি অন্যতম এক্সারসাইজ হচ্ছে স্কিপিং বা আমরা অনেকে বলে থাকি দড়ি খেলা ।তো আপনাদের হয়তোবা মনে হতে পারে যে দড়ি খেলা টা তো সম্পূর্ণটাই একটি বাহ্যিক কার্যকালাপ এটি সাথে কিভাবে একটি এপ্লিকেশন এডজাস্ট হতে পারে। তো আজকে আমি মূলত সেই বিষয় নিয়ে আলোচনা করব আমরা আজকে যে অ্যাপ্লিকেশনটি নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে Jump Rope Training । তো এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি কিভাবে আপনার ওজন কমাতে পারেন আজকে সেই বিষয় নিয়ে আলোচনা করবো।

 

আপনি প্রথমে গুগল প্লে স্টোর থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন। অ্যাপ্লিকেশনটির নাম বাংলা অথবা ইংরেজি যে কোন কিছুতে লিখলে পারি। অ্যাপ্লিকেশনটি প্রথমে শুরু করবে এবং একটি নীল রঙের একটি আইকন দেখতে পাবেন।

 

 

অ্যাপ্লিকেশনটি ওপেন করার পরে আপনাকে বিভিন্ন ধরনের দড়ি খেলার অপশন দেখানো হবে। এর মধ্যে প্রথম অপশনটি রয়েছে যে 7 মিনিটে আপনি আপনার ফ্যাট 80 ক্যালোরি ঝরাতে পারবেন।

 

 

এছাড়াও 15 মিনিটের মধ্যে 150 ক্যালোরি বার্ন করতে পারবেন। তো সব মিলিয়ে ধরনের এক্সারসাইজ রয়েছে এর মধ্যে থেকে যেকোন একটি অপশন আমরা পিক করি তাহলে আমাদেরকে দেখানো হবে যে কোন নিয়মে দড়ি খেলে পারে আমরা এই ক্যালোরি বার্ন করতে পারব।

 

 

তো যেকোনো একটি অপশন সিলেক্ট করার পর নিচে লেখা থাকবে যে, “প্রেস হেয়ার টু স্টার্ট” এ ক্লিক করার পরে আপনাকে দেখানো হবে যে কোন নিয়মে আপনার দড়ি খেলতে হবে এবং এখানে অটোমেটিক্যালি একটি টাইম অথবা একটি স্টপ ওয়াচ অন করা থাকবে সেই অনুযায়ী আপনি নির্দিষ্ট নিয়মে যদি দড়ি খেলেন তাহলে প্রত্যেকদিন নির্দিষ্ট পরিমাণের একটি ক্যালোরি আপনারা বার্ন করতে পারবেন।

 

শুধু এক নাগাড়ে আপনি খেলে যাবেন এমন কোন কথা নেই মাঝের মধ্যে আপনাকে রেস্ট দেওয়া হবে। একটি নির্দিষ্ট সময় পরিমাণে এই অ্যাপ্লিকেশনটিতে হার্ড লেভেল মিডিয়াম লেভেল এবং ইজি লেভেল এর অপশন রয়েছে সুতরাং বলে আপনি যদি ডেইলি একটি নির্দিষ্ট পরিমাণে ফ্যাট বার্ন করতে চান তাহলে এই অ্যাপ্লিকেশনটি আপনাকে চমকপ্রদ ভাবে সাহায্য করতে পারে। আর এই অ্যাপ্লিকেশনটিতে মূলত বলতে গেলে কোন নেগেটিভ রিভিউ নেই।

 

 

আর আপনাদের যদি আমাদের আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না। আর্টিকেল শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইল ধন্যবাদ।।

 

 

Related Posts

13 Comments

মন্তব্য করুন