লক ডাউন এর সময় কাটান রবি’র সাথে।

 

হেই বন্ধুরা,কি অবস্থা সবার? আমারতো খুবই খারাপ অবস্থা। এই করোনা ভাইরাস যেমন সম্পূর্ণ পৃথিবীকে আক্রমণ করেছে তেমনি ভাবে আমাদের দৈনন্দিন জীবনে সৃষ্টি করেছে অসহনীয় বেদনা।একুশ শতকের মানুষ কল্পনা করেনি তাদের এ দুর্যোগ মোকাবিলা করতে হবে।

আর এরই প্রেক্ষিতে আজ আমাদের দেশে লক ডাউন।আর লক ডাউন এর কারনে সমগ্র পৃথিবী ঘর বন্ধি।আর এ অবস্থায় আমাদের ইচ্ছে হলেও কোথাও যাবার পথ নেই। যার কারনে বাড়ি বসে বসে সবার মাঝে এক ধরনের এক ঘেঁয়েমি অবস্থা। এখন একমাত্র টেলিভিশন আর সামাজিক যোগাযোগ মাধ্যম একমাত্র পথ।কাজ নেই তবুও যেন সবার মন অবশাদ গ্রস্থ। সবার মাঝে মানসিক চাপ বিদ্যমান। এখন একমাত্র মোবাইল আর ইন্টারনেট আমাদের বন্ধু।

অনেক বেশি বলে ফেললাম, আসল কথায় আসা যাক,

এই লক ডাউন কে আনন্দ ময় করতে রবি নিয়ে এসেছে দারুণ সব মাথা ঘোরাণা অফার। আজ সেসব অফার নিয়ে আলোচোনা করব।

বন্ধুরা, আমরা সবাই জানি রবি বাংলাদেশের এক নাম্বার নেটওয়ার্ক। শুধু নামে নয় কাজেও এক নাম্বার। রবির ইন্টারনেট এর গতি সব অপারেটর এর থেকে বেশি। আর শুধু মাত্র রবিতেই পাবেন সর্ব প্রকার অফার। এই অফার এর মূল্য অনেক সাশ্রয়ী এবং প্রায় সব অফার দীর্ঘমেয়াদী।

১. দুই জিবি(গিগা বাইট) ইন্টারনেট এবং সাথে পনেরো মিনিট টক টাইম।যার মেয়াদ থাকবে তিন দিন। আর এই দারুণ অফার টির মূল্য মাত্র উনচল্লিশ টাকা। অফারটি নিতে হলে
*২১২*৯৩৯#
এই কোড টি ডায়াল করতে হবে।

২.দুই টাকাতে বিশ/কুড়ি এমবি(মেগা বাইট) । যার মেয়াদ তিন দিন। অফার টি নিতে *২১২*৯১৬# ডায়াল করতে হবে।

৩.পাঁচ টাকায় একশো এমবি,মেয়াদ তিন দিন। অফারটি নিতে ডায়াল করুন *২১২*৯১৭#

৪.দশ টাকায় দুইশত পঞ্চাশ এমবি, মেয়াদ ৩ দিন।ডায়াল করুন *২১২*৯১৮#

৫.বন্ধুরা এই অফারটি তাদের জন্য যাদের টক টাইম প্রয়োজন। মাত্র ছাব্বিশ টাকা রিচার্জ করলে পাবেন পঞ্চাশ এমবি এবং পনেরো মিনিট। এবং এর মেয়াদ থাকবে সাত দিন।

৬.দুই জিবি ইন্টারনেট মাত্র সাতান্ন টাকা দিয়ে।অফারটি নিতে *২১২*০৬৬# কোডটি ডায়াল করতে হবে।এবং এই দুই জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন।

পরবর্তী অফারগুলো তাদের জন্য যারা আউটসোর্সিং বা ইন্টারনেট ভিত্তিক কাজ করে থাকেন।

৭.একমাস মেয়াদী দুই জিবি ইন্টারনেট যার মূল্য সত্তর টাকা। অফারটিতে এমবির সাথে থাকছে একশত বিশ মিনিট টক টাইম।অফারটি নিতে *২১২*৩৬৮# কোডটি ডায়াল করতে হবে।

৮. মাত্র একশত বিশ টাকায় তিন জিবি ইন্টারনেট এবং একশো মিনিট টক টাইম।এই অফারটির মেয়াদ ত্রিশ দিন।অফারটি নিতে *২১২*৬৮# ডায়াল করুন।

৯.একশত উনিশ টাকা রিচার্জে একশত বিশ মিনিট এবং চার জিবি ইন্টারনেট। এই অফার এর মেয়াদ একমাস।

১০. বন্ধুরা এই অফারটি তাদের জন্য যাদের বিকাশ আছে। আর যাদের নেই তারা প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে নিতে পারেন।

বিকাশ থেকে দুইশত নয় টাকা রিচার্জ করলে পাবেন আট জিবি ইন্টারনেট। এবং এই ইন্টারনেট এর মেয়াদ থাকবে আটাশ দিন,যা প্রায় একমাস।

আশা করি পোস্ট টি সবার উপকার করবে।সবাই অফারগুলো নিন এবং লক ডাউন এর সময় টাতে রবির সাথে থাকুন।

পরিশেষে আপনাদের কাছে একটায় অনুরোধ সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন।
ধন্যবাদ সবাইকে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন