লাইকি বা টিকটক এ্যাপ এর ভিডিওগুলো ওয়াটার মার্ক ছাড়া নামিয়ে নিন।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি লাইকি বা টিকটক এ্যাপ এর ভিডিওগুলো ওয়াটার মার্ক বা লোগো ছাড়াই ডাউনলোড করতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ আর এই প্রযুক্তির যুগে বিভিন্ন সোসাইল মিডিয়া বা বিনোদনের মাধ্যম হিসেবে কাজ করছে এই লাইকি বা টিকটক এ্যাপ।এই লাইকি বা টিকটক এ্যাপ এর মধ্যে আপনি ছোটে ছোটো ভিডিও বানিয়ে আপনার প্রতিভা দেখাতে পারেন বা বিনোদন দিতে পারেন।

তো লাইকি বা টিকটক এ্যাপ এর ভিডিও যেভাবে ওয়াটার মার্ক বা লোগো বিহিনভাবে নামাবেন তা নিচে দেওয়া হলোঃ


১.প্রথমে আপনি প্লে স্টোর এ যাবে গিয়ে সার্চ বারে Video Downloader For Likke লিখে সার্চ করবেন।তারপর উপরের দেওয়া এ্যাপটি নামিয়ে নিবেন।


২.লাইকিতে যাবেন এখন যেকোনো ভিডিও সিলেক্ট করে শেয়ার অপশনে ক্লিক করবেন।আপনি আপনার লাইকি ভিডিও বা আপনি যেই ভিডিওটি নামাতে চান ঐ বিডিওটির শেয়ার অপশন ক্লিক করবেন।


৩.শেয়ার অপশন থেকে লিংকটি কপি করে নিবেন।


৪.তারপর Video Downloader For Likke App এর মধ্যে গিয়ে লিংকটি পেস্ট করুন ঠিক উপরে দেওয়া স্কিনসর্ট এর মতো।পেস্ট করার পর ডাউনলোড অপশনে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিন।


৫.এবার আপনার গ্যালারিতে আসুন বা যেকোনো ভিডিও প্লেয়ার এ যান আর দেখুন ভিডিওটিতে কোনো লাইকির ওয়াটার মার্ক বা লোগো নেই।আপনি টিকটক এর জন্য এই একই নিয়ম ফলো করতে পারেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আর কোনো সমস্যা হলে কমেন্ট অপমশনে আপনার সমস্যাটি লিখে দিন আমি সময়মতো সাহায্য করবো। আর নতুন নতুন টিপস পেতে গ্রাথরের সাথে থাকুন।

Related Posts