লিখা বন্ধ করুন, বলা শুরু করুন। আপনি মুখে বলবেন আর লিখা হয়ে যাবে। সময় বাঁচান উপভোগ করুন।

  1. ❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

    আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

    লিখে বন্ধ করুন, বলা শুরু করুন। হ্যা বন্ধু আপনারা ঠিক শুনেছেন।আপনাদের আর কস্ট করে বড় বড় পোস্ট লিখতে হবে না। মুখে বল্লেই লিখা হয়ে যাবে। বুঝতেই পারছেন কতটা গুরুত্বপূর্ণ পোস্ট। সবাই মনোযোগ দিয়ে পরবেন।

    বন্ধুরা কাজ টি করার জন্য আপনাদের একটা অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপ লিংক আমি দিয়ে দিব। আপনাদেরকে এই অ্যাপ টি ডাউনলোড করতে হবে। অনেক অ্যাপ আছে কিন্তু কাজ করে না।আমি যে অ্যাপ টা নিয়ে আলোচনা করব এটা ১০০% কাজ করবে। অনেক এ লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে পারেন না বা হয় না। তারা একটা কাজ করতে পারেন।আমার পোস্ট এর পিক থেকে অ্যাপ এর লগোটা ভালো করে দেখে নিন।এবং প্লে স্টোর এ সার্চ দিবেন voice tayping Bangla লিখে। তারপর অ্যাপ টা ডাউনলোড করে নিবেন।

    অ্যাপ লিংকঃ-

    বন্ধুরা অ্যাপ এ কাজ করতে হলে আপনাদের ইন্টারনেট কানেকশন লাগবে। অনেক এ মনে করছেন খরচ বেশি। কিন্তু বন্ধু আপনি ভুল। মাএ ৪/৫ এম্বি দিয়ে বিশাল পোস্ট লিখতে পারবেন। আর লাভ হচ্ছে আপনি যতক্ষণ এ একটা পোস্ট লিখতেন ততক্ষণে ৪/৫ টা পোস্ট লিখতে পারবেন। আমি আমার বেশিভাগ পোস্ট এই অ্যাপ টি দিয়ে লিখি।

    আপনারা খুব সহজে কাজ করতে পারবেন। অ্যাপ টি অপেন করবেন, কোন কিছু এলাও চাইলে করবেন। তারপর ইন্টার এ ক্লিক করবেন। তারপর নিচে ফরম এর মতো অপশন এ ক্লিক করবেন। তারপর যা লিখতে চান তা মুখে বলবেন। আপনি কথা বলে কিছুক্ষণ চুপ থাকলে অটো লিখা হয়ে যাবে। কোন কিছুতে ক্লিক করতে হবে না। তারপর আবার ফরম এ ক্লিক করবেন। তারপর পোস্ট লিখা হলে কপি করে যেকোনো যায়গায় ব্যবহার করতে পারবেন।

    আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

    🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
    অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

8 Comments

মন্তব্য করুন