শাওমি এমআই ডুয়াল ড্রাইভার ইয়ারফোন 799 টাকায় লঞ্চ করেছে, জেনে নিন কী বিশেষ ফিচার রয়েছে

স্মার্টফোন নির্মাতা সংস্থা শাওমি একটি নতুন পণ্য বাজারে নিয়েছে। সংস্থাটি ভারতে অডিও বিভাগে এমআই ডুয়াল ড্রাইভার ইন-ইয়ার ইয়ারফোন চালু করেছে। এর দাম মাত্র 799 টাকা rupees এটি দ্বৈত গতিশীল ড্রাইভার সহ একটি ব্রেকযুক্ত তারের সাথে আসে। এটি জটলা বিনামূল্যে। এই ইয়ারফোনটিতে প্যাসিভ গোলমাল বাতিলকরণের পাশাপাশি সংস্থাটি ভয়েস সহায়ক সহায়তা সরবরাহ করেছে।

এমআই ডুয়াল ড্রাইভার ইয়ারফোনসের দাম :বাংলাদেশে তাদের দাম 799 টাকা। এটি কালো এবং নীল রঙে কেনা যায়। এগুলি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এমআই ডটকম থেকে কেনা যাবে। স্মার্টফোন বাজারে নিজেকে স্থিতিশীল করার পরে, সংস্থাটি এখন অন্যান্য বিভাগগুলিতেও বিশেষ মনোযোগ দিচ্ছে। স্মার্টফোন ছাড়াও প্রতিষ্ঠানটি ইয়ারফোন সহ অন্যান্য পণ্য বাজারে আনার দিকে এগিয়ে চলেছে।

এমআই ডুয়াল ড্রাইভার ইয়ারফোনগুলির বৈশিষ্ট্য: এই ইয়ারফোনগুলি ব্যবহারকারীদের আরও উন্নত অডিও মানের সরবরাহ করে। এই গুণটি পুরোপুরি ভারসাম্যপূর্ণ। এর জন্য 10 মিমি এবং 8 মিমি ড্রাইভার ইয়ারফোন সরবরাহ করা হয়েছে। সংস্থাটি জানিয়েছে যে এই ড্রাইভারগুলির সাথে ব্যবহারকারীরা কম বিকৃতি দিয়ে সম্পূর্ণ শব্দ মঞ্চ পাবেন। এটি শব্দের গুণমানকে আরও উন্নত খাদ এবং খাস্তা ত্রিবিধ সহ উপলব্ধ করবে। সংস্থাটি জানিয়েছে যে এটি স্ক্র্যাচ প্রুফ। এটি আঙুলের ছাপের বাসিন্দাও।

এটি ইয়ারফোন রিমোট সহ আসে। এটিতে 3 টি বোতাম সরবরাহ করা হয়েছে। এতে আপনি ভয়েস সহকারীও ব্যবহার করতে পারেন। ভয়েস সহকারী ব্যবহার করতে, ব্যবহারকারীদের কিছু সময়ের জন্য প্লে বা বিরতি বোতাম টিপতে এবং ধরে রাখতে হবে। যেমনটি আমরা আপনাকে উপরে বলেছি, এতে একটি জটযুক্ত ফ্রি ব্রেকড ক্যাবল রয়েছে। এ জাতীয় পরিস্থিতিতে ব্যবহারকারীদের কেবলটি জড়িয়ে যাওয়ার সমস্যায় পড়তে হবে না। এই ইয়ারফোনগুলিতে চৌম্বকীয় সাকশনও সরবরাহ করা হয়।

শাওমি এমআই ডুয়াল ড্রাইভার ইয়ারফোন 799 টাকায় লঞ্চ করেছে,
যদি আমাদের কারো প্রয়োজন হয় তাহলে আমরা ইয়ারফোনটি ব্যবহার করে দেখতে পারি ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন