শীর্ষস্থানীয় 5 রাইড শেয়ারিং অ্যাপস (গাড়ি ও বাইক) যা কেবল মাত্র মোবাইলের জন্যে

 

আপনি কোথাও বেরোনোর ​​সময় আপনি কি সিএনজি ট্যাক্সি বা রিকশা সন্ধান করতে ক্লান্ত হয়ে পড়েছেন?

হ্যাঁ, আমরা জানি যথাযথ ভাড়া নিয়ে সঠিক সময়ে যাত্রা করা একটি ব্যাস্ত কাজ।

ঠিক আছে, রাইড শেয়ারিং এই সমস্যার দুর্দান্ত সমাধান হতে পারে। অন্যান্য অনেক উন্নত শহরের মতো, বাংলাদেশও এখন কয়েক বছর ধরে রাইডসারেটিংয়ের দুর্দান্ত পরিষেবাটি উপভোগ করছে।

এবার আসুন দেখে নেওয়া যাক বাংলাদেশের শীর্ষে পাঁচটি রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন।

1. উবার
উবার বাংলাদেশের একমাত্র সর্বজনীন রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন। বর্তমানে Dhakaাকা এবং চট্টগ্রামে পরিষেবা সরবরাহ করছে, উবার ২০১ 2017 সালে ফিরে serviceাকায় তার পরিষেবা চালু করেছে এবং জনপ্রিয়তার ধারাবাহিকভাবে প্রবৃদ্ধিতে রয়েছে।

এবং প্রক্রিয়া সহজ। একজন ব্যবহারকারী হিসাবে আপনি অ্যাপটি ডাউনলোড করে নিজের নামটি নিবন্ধ করুন। তারপরে দুটি অবস্থান পিন করুন – আপনার পিক আপ এবং গন্তব্য পয়েন্ট। যাত্রার সম্ভাব্য ব্যয়টি আপনার বোঝার জন্য একটি আনুমানিক ভাড়া আপনাকে দেখানো হবে। আপনি এটি নিশ্চিত করেছেন, এবং একটি যাত্রায় আপনাকে ঠিক যেখানে পৌঁছেছে সেখানে আসতে ফোন করবে। তিনি আপনাকে তুলে নেবেন এবং আপনাকে আপনার গন্তব্যে ফেলে দেবেন।

উবারের কাছে গাড়ি এবং বাইক উভয়ই বেছে নিতে পারেন। আপনি আপনার যাত্রায় আকর্ষণীয় ছাড় পেতে সর্বদা প্রোমো কোড ব্যবহার করতে পারেন।

2. পাঠাও
পাঠাও বাংলাদেশের অন্যতম সফল রাইড শেয়ারিং উদ্যোগ been অল্প সময়ের মধ্যেই পাঠাও এর বিশাল চালকদের এবং শীতল ছাড়ের জন্য প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে।

কৌশলটিও একই রকম। আপনি আপনার বাছাই এবং ড্রপের অবস্থানটি দেখিয়েছেন, আনুমানিক ভাড়ার সন্ধান করুন, নিশ্চিত করুন, আপনাকে উঠানোর জন্য রাইডারের কাছ থেকে কল পাবেন এবং এটিই এটি। যাত্রায় উঠুন এবং আপনার গন্তব্যে চলে যান। পাঠাওতে বাইক এবং গাড়ির উভয় বিকল্প রয়েছে এবং এটি Dhakaাকা এবং চট্টগ্রাম শহরে উপলব্ধ।

পাঠাওতে অন্যান্য রাইড ভিত্তিক পরিষেবা রয়েছে যেমন পার্সেল এবং খাবার বিতরণ। শহরগুলির মধ্যে পার্সেল প্রেরণের জন্য এটি দুর্দান্ত বিকল্প। পাঠাও পার্সেল সরবরাহ করতে দ্বি-সাইকেল চালক ব্যবহার করে। পাঠাও খাবার সরবরাহের সাথে আপনি নিজের পছন্দমতো রেস্তোঁরাগুলি থেকে 1 ঘন্টার মধ্যে অর্ডার করতে পারেন। জিপিএস ট্র্যাকারের মাধ্যমে রাইডারদের ট্র্যাকিং আপনাকে প্রাপ্য পুরো স্বাধীনতা এবং সুরক্ষা দেয়।

3. এমইউভি
এমইউভি একটি cityাকা শহর ভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন যা Dhakaাকার মানুষের মধ্যে খুব জনপ্রিয়। এমইউভি অ্যাপ থেকে আপনি কাছের যে কোনও এমইউভি পার্টনার বাইকটি আপনাকে বাছতে এবং আপনার গন্তব্যে নেওয়ার জন্য অনুরোধ করতে পারেন। আপনাকে বাছাই করার জন্য প্রচুর MUV অংশীদার রয়েছে।

আপনাকে যা করতে হবে তা হ’ল আপনার বাছাই এবং ড্রপের অবস্থানটি নির্দিষ্ট করুন। কোনও এমইউভি অংশীদার এবং কোনও অংশীদারের সন্ধান করুন আপনাকে বেছে নেবে। এমইউভি শহরে সর্বোত্তম হার প্রদানের প্রতিশ্রুতি দেয়। আপনার ভাড়াতে উত্তেজক কাটতে আপনি সর্বদা কুপনগুলি ব্যবহার করতে পারেন।

4. স্যাম
দীর্ঘদিন ধরে রয়েছে বলে AMাকার অন্যতম জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন হ’ল এসএএম বা শেয়ার-এ-মোটরসাইকেল। এই পরিষেবাটি মার্কিন যুক্তরাষ্ট্রে ডিজাইন করা হয়েছে এবং বাংলাদেশ ও ভারত থেকে উজ্জ্বল ব্যক্তিরা ইঞ্জিনিয়ার করেছেন।

আপনি যদি কোথাও যাচ্ছেন, কেবল এসএএম অ্যাপ্লিকেশনটি খুলুন এবং আপনার অবস্থান নির্বাচন করুন, আপনার গন্তব্য চয়ন করুন এবং তারপরে যাত্রার অনুরোধ করুন। একজন রাইডার আপনাকে বাছাই করে আপনাকে আপনার গন্তব্যে ফেলে দেবে। আপনার সর্বোচ্চ সুরক্ষার জন্য এসএএম কর্তৃপক্ষ পুরো যাত্রা পর্যবেক্ষণ করবে। ট্রিপটি শেষ হয়ে গেলে, অন্যান্য রাইড শেয়ারিং বিকল্পগুলির মতো নয়, আপনি সম্পূর্ণ নগদহীন হতে SAM ই-ওয়ালেটের মাধ্যমে অর্থ প্রদান করতে পারেন।

৫. শোহোজ রাইডস
শোহোজ বাস এবং লঞ্চ যাত্রার জন্য দুর্দান্ত অনলাইন টিকিট পরিষেবাগুলির জন্য ভ্রমণকারীদের মধ্যে জনপ্রিয়। এখন, শোহজ একটি রাইডশেয়ার অ্যাপ্লিকেশন তৈরি করেছে যা আপনাকে আপনার শহরগুলির মধ্যে স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে দেয়। পরিষেবাটি কেবল বাইক চালনার জন্য এবং অন্যান্য রাইড-ভাগ করে নেওয়ার অ্যাপ্লিকেশনগুলির মতো সহজ।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং রাইডটি পেতে আপনার পিক এবং ড্রপের অবস্থানটি রাখুন। রাইডটি পান, আপনার গন্তব্যে যান এবং নগদ সহ যখন আপনার ড্রপ পয়েন্টে পৌঁছাবেন তখন রাইডারটিকে অর্থ প্রদান করুন। আপনি যখনই শোহজ রাইডস অ্যাপ্লিকেশনটি চালান তখন আপনি সর্বদা কিছু আকর্ষণীয় ছাড় পেতে পারেন।

এই মুহুর্তে, মনে হচ্ছে রাইড শেয়ারিং হ’ল বাংলাদেশীদের জন্য পরবর্তী প্রজন্মের পরিবহন বিকল্প। আমরা যখন আরও বেশি ডিজিটাল লাইফস্টাইলের দিকে অগ্রসর হচ্ছি তখন আপনার দোরগোড়ায় ট্রান্সপোর্টকে কল করা এবং উন্নত সুরক্ষার সাথে পরিষেবাটি চালিয়ে যাওয়া অবশ্যই এমন একটি বিষয় যা আমরা অবচেতনভাবে চেয়েছিলাম।

আপনার যখনই প্রয়োজন হবে একটি পরিষেবা পেতে এই মুহূর্তে আপনার ফোনে ডাউনলোড করুন এবং ডিজিটালাইজড বাংলাদেশের সাথে এগিয়ে যান।

Related Posts

8 Comments

মন্তব্য করুন