শেয়ারইট এর লাইট ভার্সন ব্যবহার করুন এবং আপনার মোবাইলে সেভ করা ।

আসসালামুআলাইকুম প্রিয় এন্ড্রয়েড ইউজাররা ভাই ও বোনেরা আশা করি আপনারা সকলেই ভাল আছেন আজকে আমি আপনাদের জন্য অ্যান্ড্রয়েড এর একটি ট্রিক নিয়ে হাজির হয়েছি এবং পুরো টিউটরিয়াল জুড়ে রয়েছে আমি সেলিম হোসাইন ।
আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে কথা বলব সেটি হল শেয়ার ইট ।
এমন অ্যান্ড্রয়েড প্রায় খুঁজে পাওয়া যাবে না যেটাতে শেয়ারইট সফটওয়্যার টি ইন্সটল করা নেই সকলেই শেয়ারইট সফটওয়্যার টি বেবহার করে কারণ এই শেয়ারইট সফটওয়্যার টি ব্লুটুথ এর থেকে প্রায় 200 থেকে 300 গুণ বেশি স্পিড এ ফাইল ট্রান্সফার করতে সক্ষম ।

কিন্তু বর্তমান এ দেখা যায় যে শেয়ারইট সফটওয়্যার টি অনেক বেশি পরিমাণে এমবি শুষে নেয় মোবাইল থেকে যার কারণে মোবাইল অনেকটাই স্লো হয়ে যায় কিন্তু আজকে আমি আপনাদের সামনে শেয়ারইট এর লাইট ভার্সন নিয়ে কথা বলব যেটা মাত্র 5 এমবি এর একটি সফটওয়্যার এবং এটি দিয়ে আপনি শেয়ার ইট এর সমস্ত ফিচার পাবেন এবং এখানে কোন ধরনের এড নেই অর্থাৎ ad-free একটি সফটওয়্যার আশা করি এই সফটওয়্যার টি আপনাদের অনেকের প্রয়োজন হবে ।
আসুন শেয়ারইট লাইট ভার্সন এর কিছু বৈশিষ্ট্য দেখে নেই কি কি রয়েছে এই শেয়ারইট ভার্সন এ ।

শেয়ারইট লাইট ভার্সন এর বৈশিষ্ট্যঃ শেয়ারইট এই সফটওয়্যারটি ব্লুটুথ হেডসেট 200 গুন বেশি স্পিডে ফাইল ট্রান্সফার করতে সক্ষম ।
দুটো মোবাইল যদি একই কোম্পানির হয় এবং দুটো মোবাইলের কনফিগারেশন যদি একই হয় তাহলে আপনি সর্বোচ্চ স্পীড পাবেন 40 এমবিপিএস ফাইল ট্রান্সফার করার জন্য ।

যে যে ফাইল আপনি ট্রান্সফার করতে পারবেনঃ
শেয়ারইট সফটওয়্যার দিয়ে আপনি
Photos, videos, music, APK or any other files
Infinite large files transfer supported
Send multiple files or folders at ONE TIME ট্রানস্ফার করতে পারবেন ।
শেয়ারইট লাইট ভার্সন সফটওয়্যার টি ইন্টারনেট থেকে কোন ধরনের ইন্টারনেট দখল করবে না এবং আপনার শেয়ারইট এর অরিজিনাল ভার্সন এর থেকে প্রায় 50 পার্সেন্ট থেকে 70 পার্সেন্ট রেম কম খাবে ।
শেয়ারইট লাইট ভার্সন ইউজ করেন তাহলে আপনি এই সফটওয়ারের সাহায্যে ব্লুটুথ এবং হটস্পট এর মাধ্যমে অন্যের সাথে মেসেজিং করে কথা বলতে পারবেন যাস্ট মজার জন্য ।
আপনি আপনার পছন্দের যেকোন ভিডিও অডিও বাটেক্স কথা বা জিপ ফাইল আপনার মোবাইল থেকে শেয়ারইট লাইট সফটওয়্যারটি ব্যবহারের মাধ্যমে লাইব্রেরী আকারে সেভ করে রাখতে পারবেন ।
এবার এখান থেকে ডাউনলোড করুন শেয়ারইট লাইট ভার্সন অথবা গুগল প্লে সার্ভিস স্টোরে সার্চ করুন শেয়ারইট লাইট তাহলেই পেয়ে যাবেন ।

শেয়ারইট লাইট ভার্সন Download link

তাহলে বন্ধুরা আসছে এ পর্যন্তই সকলে ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন আল্লাহ হাফেজ ।

Related Posts