সকল সিমের ইন্টারনেট অফার এবং ব্যালান্স চেক করার কোড 2022

আসসালামুয়ালাইকুম বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করছি আপনারা সবাই বেশ ভালো আছেন। চলে আসলাম আবারও নতুন একটি আর্টিকেল নিয়ে। টেলিটক শতবর্ষ সিমের ইন্টারনেট অফার, জি পি ইন্টারনেট অফার, skitto sim internet offer 2022, রবি সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম, টেলিটক আগামী সিমের ইন্টারনেট অফার সহ আজকে আপনাদের সকল সিমের ইন্টারনেট অফার চেক করার কোড এবং সকল সিমের ইন্টারনেট অফার কেনার কোড গুলোর সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি।

আমরা বিভিন্ন লোকেরা বিভিন্ন সিম অপারেটরদের সিম ব্যবহার করে থাকছি। এক্ষেত্রে একেক সিমের ক্ষেত্রে ইন্টারনেট অফার কেনার এবং ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড সমুহ ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

তাই আমি সকল সিম এর(যেগুলো বেশি ব্যবহারকারীরা ব্যবহার করেন) ইন্টারনেট অফার কেনার এবং ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড গুলো নিচে আপনাদের দিতে যাচ্ছি। চলুন তাহলে আজকের মূল টপিকে যাওয়া যাক।

সকল সিমের ইন্টারনেট অফার কেনার কোড ২০২২

বাংলাদেশে রবি, টেলিটক, এয়ারটেল, গ্রামীণ, বাংলালিংক – এই ৫ টি সিম অপারেটর কোম্পানির সিম বেশি ব্যবহার করা হয়ে থাকে। আর তাই আজকে আপনাদের এই ৫ টি সিমের ইন্টারনেট অফার কেনার কোড গুলো দিতে যাচ্ছি একে একে।

রবি সিমের ইন্টারনেট অফার কেনার কোড | রবি ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড

রবি সিম থেকে যেকোনো ধরনের ইন্টারনেট অফার ক্রয় করার জন্য যে কোডটি ব্যবহৃত হয় সেটি হচ্ছে *4#, এবং *3# কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি আপনার রবি সিমের ইন্টারনেট কত রয়েছে এবং সেটির মেয়াদকাল সম্পর্কে জানতে পারবেন।

টেলিটক সিমের ইন্টারনেট অফার কেনার কোড | টেলিটক ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড

টেলিটক সিমের ক্ষেত্রে যদি আপনি বিভিন্ন ইন্টারনেট অফার নিতে চাচ্ছেন তবে আপনার কোডটি হচ্ছে *121# এবং টেলিটক ইন্টারনেট ব্যালান্স চেক করার কোডটি হচ্ছে *152#।

গ্রামীণ সিমের ইন্টারনেট অফার কেনার কোড | গ্রামীণ ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড

গ্রামীণ সিম থেকে ইন্টারনেট অফার কিনতে ডায়াল করুন *5000# বা *121*3# ডায়াল করতে পারেন এবং গ্রামীণ সিমে ইন্টারনেট ব্যালান্স চেক করার কোডটি হচ্ছে *121*1*4#।

এয়ারটেল সিমের ইন্টারনেট অফার কেনার কোড | এয়ারটেল ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড

এয়ারটেল সিমের যেকোনো ইন্টারনেট অফার পেতে ডায়াল করুন *121#, এয়ারটেল সিমের ক্ষেত্রে ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *123*10#।

বাংলালিংক সিমের ইন্টারনেট অফার কেনার কোড | বাংলালিংক ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড

বাংলালিংক সিম থেকে যেকোনো ধরনের ইন্টারনেট অফার কিনতে ডায়াল করুন *5000*500#, আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করে দিন *121*1#।

এই ছিল মূলত বাংলাদেশের জনপ্রিয় ৫ টি সিমের ইন্টারনেট অফার চেক করা বা কেনার কোড এবং সাথে ইন্টারনেট ব্যালান্স চেক করার কোড। আশা করছি আর্টিকেলটা আপনাদের উপকারে এসেছে। যদি কোনো প্রশ্ন অথবা অন্যান্য মতামত জানানোর থাকে তবে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

Related Posts

12 Comments

মন্তব্য করুন