সহজ উপায়ে সহজ উপার্জনের পথ

হ্যালো দর্শক বন্ধুরা, কেমন আছেন? আশা করি, সবাই সৃষ্টিকর্তার ভরসায় ভালো মতো জীবন যাপন করছেন।এই লকডাউনে তো হয়তো আপনাদের জীবনের মোড় অন্যরকম হয়ে গেলো তাই না।চলুন,আপনাদের সাথে আমি আজ কিছু জিনিস শেয়ার করতে চাই।
বিষয় হলো রিং আইডি সম্পর্কে আগে বিষয় বস্তু প্রদান করছি তারপর আপনাদের কে নিয়ে যাবো কিভাবে এখান থেকে সহজে উপার্জন করার রাস্তা সমুহ।
বিষয়বস্তুঃ
রিং আইডি অ্যাপস কানাডার রিং করপোরেশন   দ্বারা পরিচালিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম।  ব্যবহারকারীগণ তাদের আইডি ব্যবহার করে বিশ্বব্যাপী যোগাযোগ রক্ষা করতে পারেন। রিং আইডি অ্যাপস  এমন একটি প্লাটফর্ম, যার মাধ্যমে ব্যবহারকারী বিনামূল্যে কল, মেসেজ, স্টিকার, গোপন চ্যাট,তাৎক্ষণিক বার্তা, ভয়েস এবং ভিডিও কল, নিউজফিড সম্পাদনা সহ অডিও-ভিডিও কল, বার্তা, স্টিকার, চিত্র, মাল্টিমিডিয়া বিষয়বস্তু শেয়ার করা যায় এবং মিডিয়া ক্লাউড থেকে অডিও ও ভিডিও  স্ট্রিম করা যায়। শেয়ার করা বিষয় তাদের বন্ধুরা তাৎক্ষণিক নিউজফিডে আপডেট পাবেন।

উপার্জনের রাস্তাঃ
এখানে সহজে ক্যাশ,কয়েন,গোল্ড কয়েন,রিংবিট আর্নিং করে আপনার উপার্জন করতে পারেন।
আপনাদেরকে সুন্দরভাবে বোঝানোর চেস্টা করতেছি। লেখাও কম তৈরি করেছি যাতেকরে আপনাদের পড়তে বোরিং ফিল না করেন।
নিচের রিং আইডির লিংকটিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন এবং আপনার উপার্জনের রাস্তা শুরু করুন।

ক্লিক করুন এই লিংক

জয়েনিং বোনাসঃ
আপনার বিকাশ বা রকেট মোবাইল  নাম্বার দিয়ে রিং আউডি খুলবেন।ওই নাম্বারে ভেরিফিকেশন কোড আসবে যাহা ৫০ সেকেন্ড এর মধ্যে কপি পেস্ট করে টাইপ করে সাবমিট করতে হয়। তারপর আপনার নাম,পাসওয়ার্ড দিবেন।তারপর আপনাকে যে অ্যাপসটা সম্পর্কে অবগত করেছেন তার রেফার কোড দিবেন। আপনার একাউন্ট তৈরি হয় গেলে আপনি জয়েনিং বোনাস হিসেবে ৫০ টাকা ক্যাশবোনাস সাথে ২ রিংবিট আর্নিং করবেন।

রেফারেল বোনাসঃ
আপনার রিং আইডির নম্বর দিয়ে কাউকে রেফার করলে আপনি পাবেন ২০ টাকা ক্যাশবোনাস সাথে ৩ রিংবিট আর্নিং করবেন।

কয়েন বোনাসঃ
আপনার রিং আইডি তে বামে মেনুবারে স্ক্রল ডাউন করে ওয়ালেট ক্লিক করবেন।তারপর ওখানে নিচে গিয়ে আওয়ারলি চেক আপ – চেকআপ থাকলে একবার ক্লিক করবেন।তারপর এড আসবে এবং ২৫ সেকেন্ড মতো আপনাকে এড দেখতে হবে।তারপর টাইম পাস হলে উপরের দিকে কোনায় ক্রস সাইনে ক্লিক করে আগের জায়গাতে ফিরে আসবেন এবং সাথে আপনার কয়েন বোনাস ডায়ালগ বক্স আসবে এবং নিবেন।

গোল্ড কয়েনঃ
আপনার রিং আউডিতে পাবলিক লাইভ মেনুতে যাবেন।ওখানে গিয়ে নিচের দিকে ডানে কোনায় ভিডিও থাকবে।ওটা তে ক্লিক করে আপনার ভিডিও টক টাইম নির্ধারণ করবেন এবং সাথে বিষয় বস্তুুর  নাম দিবেন। মনে রাখবেন,আপনার কলের জন্য গোল্ড কয়েন ( ০.১/মিনিট) রাখবেন।তাহলে কেউ কল দিয়ে আপনার সাথে ১মিনিটের বেশি কথা বললে আপনি ০.১ গোল্ড কয়েন আর্নিং করবেন।সাথে আরো ভোট,লাইক,শেয়ার করার অপশনও রয়েছে।

উইড্রোয়ালঃ
আপনার বিকাশ/রকেটের মাধ্যমে টাকা তুলতে পারবেন।আর কয়েনের জন্য ৫০০০ কয়েন = ২৫০ টাকা এবং রিংবিট প্রতি বিট = ১ ইউএস ডলার = ৮৬ টাকা।
টাইম লিমিট শেষ হবার পর আপনি টাকা,কয়েন রিং ট্রান্সফার এবং উইড্রোয়াল কাজ করতে পারবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন